অ্যাপেল ওয়াচ আলট্রা-র ফিচার্স পান মাত্র ১২০০ টাকায়, অবিশ্বাস্য এক স্মার্ট ওয়াচ নজর কাড়ল ক্রেতাদের

ভারতের বাজারে অ্যাপেল নিয়ে এসেছে একাধিক স্মার্ট ওয়াচ। এই তালিকায় আছে অ্যাপেল ওয়াচ আলট্রা। এই ফোন অনেকেরই নজর কেড়েছে। ভারতে অ্যাপেল ওয়াচ আলট্রা-র দাম প্রায় ৮৯,৯০০ টাকা। এই ঘড়ি এবার পেতে পারেন ১২০০ টাকায়। অবাক করা হলেও এমনই সত্যি।

Web Desk - ANB | Published : Feb 25, 2023 6:20 AM IST

অ্যাপেলের মোবাইল হোক কিংবা স্মার্ট ওয়াচ কিংবা আইপ্যাড বা ম্যাক বুকের প্রতি ক্রেতাদের একটা দুর্বলতা রয়েছে সব সময়। মধ্যবিত্তের ক্ষমতার বাইরে এক সময় এই ধরনে পণ্য থাকলেও বর্তমানে অ্যাপেল মোবাইলের ক্রেতার সংখ্যা বেড়েছে। মোটা টাকা ব্যয় করে অনেকেই কিনছেন অ্যাপেলের ফোন। তবে, ঘড়ির পিছনে তেমন খরচ করতে চান না অনেকেই। এদিকে ভারতের বাজারে অ্যাপেল নিয়ে এসেছে একাধিক স্মার্ট ওয়াচ। এই তালিকায় আছে অ্যাপেল ওয়াচ আলট্রা। এই ফোন অনেকেরই নজর কেড়েছে। ভারতে অ্যাপেল ওয়াচ আলট্রা-র দাম প্রায় ৮৯,৯০০ টাকা। এই ঘড়ি এবার পেতে পারেন ১২০০ টাকায়। অবাক করা হলেও এমনই সত্যি।

সম্প্রতি বাজারে এল pTron এর কোম্পানির Force X12N-র স্মার্ট ওয়াচ। এ ঘড়িটি দেখতে অবিকল অ্যাপেল ওয়াচ আলট্রা-র মতো। এই স্মার্টওয়াচে রয়েছে ব্লুটুথ কলিং সাপোর্ট এবং ১.৮৫ ইঞ্চির একটি ফুল টাচ ডিসপ্লে। আছে ফিটনেস ট্র্যাকার। ১.৮৫ ইঞ্চি টিএফটি এলসিডি ডিসপ্লে ও রোটেটিং ক্রাউন আছে। রয়েছে ইন্টারচেঞ্জেবল সিলিকন স্ট্র্যাপ ও প্রিমিয়াম অ্যালয় কেল। ২০০-র বেশি ক্লাউড বেস ওয়াচ ফেসের সুবিধা আছে। আইপি ৬৮ রেটিং প্রাপ্ত ওয়াটারপ্রুফ ডিভাইস আছে এই ঘড়িতে।

Force X12N-র স্মার্ট ওয়াচ-এ রয়েছে ব্লুটুথ। ১০ মিবিট পর্যন্ত ওয়্যারলেস রেঞ্জ পেতে পারেন। অ্যান্ড্রয়েড ৮.০ বা তার থেকে বেশি ও আইওএস ৯.১ বা তার বেশি ফিচার যুক্ত ডিভাইস আছে এতে। তিন ঘন্টা চার্জ দিলে প্রায় পাঁচ ঘন্টা পর্যন্ত ব্যাটারি সাপোর্ট পেতে পাকেন। এছাড়াও ফিটনেস ট্র্যাকারের মধ্যে আছে হার্ট রেট ট্র্যাকার, SpO2 ব্লাড অক্সিজেন ট্র্যাকার, স্লিপ মনিটর, স্টেপ কাউন্ট ট্র্যাকার সহ গুরুত্বপূর্ণ ফিচার্স। এই ঘড়ি পরে বুঝতে পারবেন কতটা ক্যালোরি বার্ন করলেন। সব মিলিয়ে ঘড়িতে রয়েছে একাধিক ফিচার্স। যা মন কেড়েছে ক্রেতাদের

তাই আর দেরি না করে কিনে ফেলুন pTron কোম্পানির Force X12N-র স্মার্ট ওয়াচ। মাত্র ১২০০ টাকায় পাবেন অ্যাপেলের অনুভূতি। এই ঘড়িতে রয়েছে একাধিক ফিচার্স। যা দ্রুত আপনার মন কাড়তে চলেছে। বর্তমানে অধিকাংশই স্মার্ট ওয়াচ পরে থাকেন। নিত্যনতুন ফিচার্স খোঁজেন এই ঘড়িতে। এবার তারা বেছে নিতে পারেন pTron এর কোম্পানির Force X12N-র স্মার্ট ওয়াচ। মাত্র ১২০০ টাকা ব্যয় করে পেতে পারেন নানান আকর্ষণীয় সুবিধা।

 

আরও পড়ুন

গরমে শরীর রাখুন হাইড্রেটেড, এই কয় পদ্ধতি মেনে বৃদ্ধি করুন জল খাওয়ার পরিমাণ

ডায়েটিং-র সময় ত্যাগ করুন এই কয়টি অস্বাস্থ্যকর অভ্যেস, দ্রুত কমবে বাড়তি মেদ

Onion crisis: পেঁয়াজ কিনতে গিয়ে চোখে জল, বিশ্বব্যাপী খাদ্য সংকটের কারণ হতে পারে পেঁয়াজ

Share this article
click me!