Moto G31 Sale-ভারতে শুরু হল মোটো জি ৩১-র প্রথম দিনের সেল,১২,৯৯৯ টাকা থেকে শুরু এই ফোনের দাম

সোমবার ঠিক দুপুর ১২ টা থেকে অনলাইনে পাওয়া যাচ্ছে মোটোরোলা জি ৩১। জনপ্রিয় অনলাইন সাইট ফ্লিপকার্টে পাওয়া যাচ্ছে এই ফোনটি।

Kasturi Kundu | Published : Dec 6, 2021 9:05 AM IST

২৯ নভেম্বর  ভারতে লঞ্চ হয়েছে মটোরোলা সংস্থার নতুন স্মার্টফোন(Smartphone) মোটো জি৩১(MotoG31)। সোমবার(Monday) ঠিক দুপুর ১২ টা(12Noon sharp) থেকে অনলাইনে পাওয়া যাচ্ছে মোটোরোলা(Motorola) কোম্পানির এই নতুন মোবাইলটি। জনপ্রিয় অনলাইন সাইট ফ্লিপকার্টে পাওয়া যাচ্ছে মোটো জি৩১। দুটি র‌্যাম ও স্টোরেজ ভ্যারিয়েন্ট রয়েছে এই ফোনের। তাদের মধ্যে বেস মডেল ৪জিবি র‌্যাম ও ৬৪জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ভারতে(India) মাত্র ১২,৯৯৯ টাকা। অন্য দিকে ফোনের ৬জিবি র‌্যাম ও ১২৮জিবি স্টোরেজ মডেলের দাম ১৪,৯৯৯ টাকা। বেবি ব্লু এবং মেটেওরাইট কালার অপশনে মোটো জি৩১(MotoG31) ফোনটি কিনতে পারবেন কাস্টোমাররা। দীপাবলি উৎসবের মরশুম থেকে শুরু করে সম্প্রতি কয়েকদিন আগে পর্যন্তও নামী দামী সংস্থার তরফে লঞ্চ করা হয়এছে স্মার্টফোন।  স্মার্টফোনের বাজরে ফিচার ফোন নিয়ে আসার পরিকল্পনা করেছে মোটোরোলা। সেই সঙ্গে আবার নিয়ে এসেছে স্মার্টফোনও। একেই বলে টেক দুনিয়ায় ডবল ধামাল। মোটোরোলা(Motorola) ২৯ নভেম্বর মোটোরোলা জি সিরিজের আরও একটি স্মার্টফোন মোটো জি৩১- ওএবার ভারতে লঞ্চ হল। এর আগে ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস বা বিআইএসের সাইটে মোটো জি৩১(MotoG31) ফোনের নাম দেখা গিয়েছিল। তখন থেকেই মোটামুটি ভাবে নিশ্চিত ছিল যে এই ফোন ভারতে লঞ্চ হবে।  উল্লেখ্য, মোটো জি৩১ ফোন মোটোরোলা জি সিরিজের অন্যতম অ্যাফোর্ডেবল মডেল।

মোটো জি৩১ ফোনে রয়েছে একটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর। ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে এই ফোনে। এছাড়াও রয়েছে MediaTek Helio G৮৫ প্রসেসর। ইউরোপে গত ১৮ নভেম্বর ল়ঞ্চহয়েছে মোটো জি৩১ ফোন। এছাড়াও মোটোরোলা জি সিরিজের বাকি চারটি ফোন মোটো জি৪১, মোটো জি৫১, মোটো জি৭১ এবং মোটো জি২০০ লঞ্চ হয়েছিল ইউরোপে। এর মধ্যে মোটো জি২০০ প্রিমিয়াম মডেল এবং মোটো জি৫১ ফোন ভারতে লঞ্চ হবে বলে টেক দুনিয়া সুত্রে খবর। চলিত মাসেই অর্থাৎ ডিসেম্বর মাসে এই দুটি ফোন ভারতে লঞ্চের সম্ভাবনা রয়েছে। তবে নির্দিষ্ট দিনক্ষণের বিষয় এখনও কিছু জানা যায়নি। মোটোরোলা সংস্থা টুইটারের মাধ্যমে মোটো জি৩১ ফোন ভারতে লঞ্চের কথা ঘোষণা করেছিল। 

আরও পড়ুন-মোটোরোলার নতুন মডেল মোটো জি৩১,২৯ নভেম্বর ভারতে লঞ্চ হবে জি সিরিজের নতুন মডেল

আরও পড়ুন-Tech News: সাধ্যের মধ্যে উন্নত ফিচার, ভারতে চঞ্চ হতে চলেছে Infinix Note 11S স্মার্টফোন

আরও পড়ুন-Moto Watch 100-মোটোরোলা নিয়ে এল OS দ্বারা চালিত স্মার্টওয়াচ Moto Watch 100,লঞ্চ হল মার্কিন যুক্তরাষ্ট্রে

এক নজরে দেখে নিন মোটো জি৩১ ফোনের স্পেসিফিকেশন

এই ফোনের ইউরোপীয় ভ্যারিয়েন্টে রয়েছে MediaTek Helio G৮৫ প্রসেসর। তার সঙ্গে রয়েছে ৪ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত র‍্যাম। এই ইন্টারনাল স্টোরেজের পরিমাণ অর্থাৎ ইনবিল্ট স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ১ টিভি পর্যন্ত বাড়ানো যাবে। এই ফোনে রয়েছে একটি ৬.৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস স্ক্রিন। এর রিফ্রেশ রেট ৬০ হার্টজ। মোটো জি৩১ ফোনে রয়েছে একটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর। এর সঙ্গে রয়েছে ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। এছাড়াও রয়েছে ১৩ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। এই ফোনে রয়েছে OLED ডিসপ্লে। ৫০০০mAh ব্যাটারি রয়েছে মোটো জি৩১ ফোনে। একই ব্যাটারি রয়েছে মোটো জি২০০, মোটো জি৭১, মোটো জি৫১ এবং মোটো জি৪১ ফোনেও।
 

Share this article
click me!