Honor Magic V Launch: সুপার স্লিম ফোল্ডেবল স্মার্টফোন লঞ্চ করল Honor, দেখে নিন স্পেসিফিকেশন

হ্যান্ডসেটটি Qualcomm এর ফ্ল্যাগশিপ Snapdragon 8 Gen 1 SoC এর সঙ্গে আসা প্রথম ফোল্ডেবল ফোন হয়ে উঠেছে। এটি একটি পৃথক নিরাপত্তা চিপ, একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, দুটি হোল-পাঞ্চ ফ্রন্ট ক্যামেরা (একটি বাইরের দিকে এবং একটি ভিতরের দিকে) এবং একটি বিশেষভাবে ডিজাইন করা 

Web Desk - ANB | Published : Jan 12, 2022 8:23 AM IST

Honor সম্প্রতি চিনে একটি ফোল্ডেবল স্মার্টফোন লঞ্চ করেছে যার নাম Magic V। বৈশিষ্ট্য-লোড হ্যান্ডসেটটি Qualcomm এর ফ্ল্যাগশিপ Snapdragon 8 Gen 1 SoC এর সঙ্গে আসা প্রথম ফোল্ডেবল ফোন হয়ে উঠেছে। এটি একটি পৃথক নিরাপত্তা চিপ, একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, দুটি হোল-পাঞ্চ ফ্রন্ট ক্যামেরা (একটি বাইরের দিকে এবং একটি ভিতরের দিকে) এবং একটি বিশেষভাবে ডিজাইন করা ওয়াটারড্রপ হিঞ্জ প্রযুক্তির সঙ্গেই রয়েছে, যা একটি ফোল্ডেবল ফোনে সবচেয়ে পাতলা বলে মনে করা হচ্ছে। মনে করা হচ্ছে Honor তার সমস্ত ডিভাইসের জন্য নতুন Magic UI 6.0 (Honor Magic UI আপডেট) উন্মোচন করেছে।
Honor Magic V পাসওয়ার্ড এবং বায়োমেট্রিক্সের মতো আঙুলের ছাপের জন্য আরও ভাল নিরাপত্তা বৈশিষ্ট্য দিয়ে সজ্জিত। এটিতে DTS X আল্ট্রা প্রযুক্তি-সহ একটি প্রতিসম দুই-স্পীকার স্টেরিও সিস্টেম রয়েছে। স্মার্টফোনটিতে একটি 4,750mAh ব্যাটারি রয়েছে যা 66W Honor SuperCharge চার্জিং প্রযুক্তি সমর্থন করে।
Honor Magic V এর দাম
Honor Magic V-এর 12GB RAM + 256GB স্টোরেজ সংস্করণের জন্য CNY 9,999  ভারতীয় মুদ্রায় যা প্রায় ১,১৬,০০০ টাকা। এতে রয়েছে 12GB RAM + 512GB স্টোরেজ সংস্করণের জন্য CNY 10,999 ভারতীয় মুদ্রায় যা প্রায় 1,27,600 টাকা। মূল্য নির্ধারণ করা হয়েছে। Honor স্মার্টফোনটি 18 জানুয়ারি থেকে চিনে ব্ল্যাক, বার্ন অরেঞ্জ এবং স্পেস সিলভার কালার অপশনে পাওয়া যাবে।
অনার ম্যাজিক ভি এর স্পেসিফিকেশন
ডুয়াল-সিম Honor Magic V Android 12-ভিত্তিক Magic UI 6.0-এ চলে এবং 90Hz রিফ্রেশ রেট সহ একটি 7.9-ইঞ্চি ফোল্ডেবল নমনীয় OLED অভ্যন্তরীণ ডিসপ্লে (1,984×2,272 পিক্সেল) খেলা করে। Honor-এর মতে, স্ক্রিনটি 10.3:9 অ্যাসপেক্ট রেশিও, HDR10+ সার্টিফিকেশন, 100% DCI-P3 ওয়াইড কালার গামুটের সঙ্গে কাজ করে। কোম্পানি আরও বলেছে যে স্মার্টফোনটি স্ক্রীনের প্রতিফলন কমাতে ম্যাগনেট্রন ন্যানো-অপটিক্যাল ফিল্ম-এর একটি নতুন প্রজন্ম ব্যবহার করে এবং IMAX হল বর্ধিত প্রতিফলনের সঙ্গে আসা প্রথম ফোল্ডেবল স্মার্টফোন।
Honor Magic V এর বৈশিষ্ট্য
হুডের নিচে, Honor Magic V একটি Qualcomm Snapdragon 8 Gen 1 5G SoC প্যাক করে এবং এটি একটি ফ্ল্যাগশিপ চিপসেটের সঙ্গে আসা প্রথম ফোল্ডেবল ফোন। Honor-এর মতে, একটি বুদ্ধিমান কুলিং সিস্টেম রয়েছে যাতে তৃতীয় প্রজন্মের গ্রাফিন এবং একটি AI ইন্টেলিজেন্ট থার্মাল ম্যানেজমেন্ট সিস্টেম রয়েছে, যা ফোনের তাপমাত্রা নিয়ন্ত্রণে রাখে। ফোল্ডেবল ফোনটি 12GB RAM এবং 512GB পর্যন্ত স্টোরেজ সহ পেশ করা হয়েছে।
Honor Magic V একটি 50-মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ আসে যা f/1.9 অ্যাপারচার সহ একটি ওয়াইড অ্যাঙ্গেল লেন্সের সঙ্গে যুক্ত। এছাড়াও একটি f/2.0 লেন্স সহ একটি 50-মেগাপিক্সেল স্পেকট্রাম-বর্ধিত সেন্সর এবং একটি f/2.2 আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল লেন্স সহ একটি 50-মেগাপিক্সেল সেন্সর রয়েছে৷ পিছনের ক্যামেরা 4K ভিডিও রেকর্ডিং সমর্থন করে এবং ইলেকট্রনিক ইমেজ এবং সেইসঙ্গে ভিডিও স্ট্যাবিলাইজেশন সমর্থন করে। এটি 10x পর্যন্ত ডিজিটাল জুম অফার করে এবং একটি LED ফ্ল্যাশ সহ আসে৷
Honor Magic UI 6.0 বৈশিষ্ট্য
Honor ম্যাজিক V-এর সঙ্গে Honor Magic UI 6.0 আপডেটও প্রকাশ করেছে। নতুন আপডেট উন্নত কাস্টমাইজেশন বৈশিষ্ট্য অফার করার দাবি করা হয়. স্কিনটি Honor-এর AI ইঞ্জিনের সঙ্গে আসে যাকে বলা হয় ম্যাজিক লাইভ যা ব্যক্তিগত সহকারী হিসেবে কাজ করে। এটি চেক-ইন সময় এবং বোর্ডিং গেট আপডেটের মতো ভ্রমণ অনুস্মারক সেট করতে পারে। Honor Magic V-এ, Honor Magic UI 6.0 মাল্টি-উইন্ডোর জন্য সমর্থন অফার করে, যা দুটি ভাসমান উইন্ডো ছাড়াও স্ক্রিনটিকে দুটি উইন্ডোতে বিভক্ত করে।

আরও পড়ুন-Tecno pova Launch: এই সংস্থার প্রথম 5G মোবাইল ভারতে আসছে, লঞ্চের আগে ফাঁস হল ফিচারগুলি

আরও পড়ুন-IT Raid: চিনা মোবাইল সংস্থার বিরুদ্ধে তল্লাশি অভিযান, আয়কর ফাঁকির অভিযোগ

আরও পড়ুন-New Year’s Eve 2021: পার্টি টুপি পরে চমক দিল গুগল, ডুডলের নতুন গ্রাফিক্স নজড় কেড়েছে সকলের

'কাজের পরিবেশ খারাপ', ভারতে আইফোনের কারখানা নিয়ে তদন্তে অ্যাপেল - কী বললেন আইটি মন্ত্রী

Instruction to Update Gadgets: আইফোন, ম্যাকবুক ও অ্যাপেল ওয়াচ নিয়ে সতর্কতা কেন্দ্রের, জেনে নিন কী সমস্যা আছে

Share this article
click me!