Galaxy S21 FE Launch: দীর্ঘ অপেক্ষার অবসান, ভারতে লঞ্চ হল Samsung-এর প্রিমিয়াম 5G ফোন

হ্যান্ডসেটটি 11 জানুয়ারি থেকে Samsung এর অফিসিয়াল ওয়েবসাইট, ই-রিটেল সাইট Amazon এবং নির্বাচিত খুচরা দোকানগুলির মাধ্যমে কেনার জন্য উপলব্ধ হবে। লঞ্চ অফারে Samsung HDFC ব্যাঙ্ক কার্ডগুলিতে ৫,০০০ টাকার ফ্ল্যাট ক্যাশব্যাক অফার করছে। 

Web Desk - ANB | Published : Jan 10, 2022 11:41 AM IST

প্রায় এক বছর অপেক্ষার পর অবশেষে Samsung Galaxy S21 FE (Fan Edition) লঞ্চ করেছে। ভ্যানিলা ভেরিয়েন্টের জন্য প্রিমিয়াম স্মার্টফোনটি ভারতীয় বাজারে এসেছে ৪৯,৯৯৯ টাকায়। Galaxy S20 FE এর নতুন লাইনআপে রয়েছে একটি ডায়নামিক AMOLED 2X ডিসপ্লে, ইন-হাউস Exynos 2100 সিলিকন এবং 8GB পর্যন্ত RAM। হ্যান্ডসেটের জন্য প্রি-বুকিং ইতিমধ্যেই কয়েক দিন আগে শুরু হয়েছে, যার মধ্যে রয়েছে 'প্রাথমিক ডেলিভারি', ১০০ শতাংশ কেনসেলেশন রিফান্ড এবং একটি বিনামূল্যের Samsung Galaxy SmartTag।
হ্যান্ডসেটটি 11 জানুয়ারি থেকে Samsung এর অফিসিয়াল ওয়েবসাইট, ই-রিটেল সাইট Amazon এবং নির্বাচিত খুচরা দোকানগুলির মাধ্যমে কেনার জন্য উপলব্ধ হবে। লঞ্চ অফার সম্পর্কে কথা বলতে গেলে, Samsung HDFC ব্যাঙ্ক কার্ডগুলিতে ৫,০০০ টাকার ফ্ল্যাট ক্যাশব্যাক অফার করছে। নতুন স্যামসাং ডিভাইসটি চারটি রঙের বিকল্পে আসবে - ল্যাভেন্ডার, হোয়াইট, গ্রাফাইট এবং অলিভ।
Samsung Galaxy S21 FE 5G দাম
সম্পূর্ণ নতুন Galaxy S21 FE 5G দুটি ভেরিয়েন্টে পাওয়া যাবে - 8GB/128GB স্টোরেজ, যার দাম ৪৯,৯৯৯ টাকা। 8GB ও 256GB স্টোরেজ মডেলটি ৫৩,৯৯৯ টাকায় পাওয়া যাবে।
Samsung Galaxy S21 FE 5G এর স্পেসিফিকেশন
Samsung Galaxy S21 FE 5G একটি প্রাণবন্ত 6.4-ইঞ্চি AMOLED 2X ডিসপ্লে সহ আসে। মসৃণ স্ক্রোলিং এর জন্য প্যানেলে 120Hz রিফ্রেশ রেট এবং 240Hz টাচ স্যাম্পলিং রেট রয়েছে। ফোনটিতে Exynos 2100 প্রসেসর রয়েছে যা 8GB RAM এবং 256GB পর্যন্ত অভ্যন্তরীণ স্টোরেজের সাথে যুক্ত। নিরাপত্তার জন্য, ফোনটিতে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট রিডার রয়েছে।
একটি উল্লম্ব ক্যামেরা মডিউল রয়েছে যা তিনটি সেটআপ প্যাক করে যার মধ্যে একটি 12-মেগাপিক্সেল প্রাথমিক সেন্সর, একটি 8 এমপি টেলিফটো লেন্স এবং একটি 12-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স অন্তর্ভুক্ত রয়েছে। সেলফির জন্য আপনি একটি 32-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাবেন। ক্যামেরা সফ্টওয়্যারটি উন্নত নাইট মোড, 30X স্পেস জুম এবং ডুয়াল-রেকর্ডিং মোডও থাকতে পারে।
তাদের সকলের একটি 4,500mAh ব্যাটারি রয়েছে যা 25W দ্রুত চার্জিং সাপোর্ট করে। এটি ওয়্যারলেস ফাস্ট চার্জিং 2.0 এর সাথে আসে এবং অন্যান্য ডিভাইসগুলিকে চার্জ করার জন্য একটি ওয়্যারলেস চার্জার হিসাবে দ্বিগুণ হয়। নতুন Samsung Galaxy S21 FE এর ওয়াটার রেসিস্টেন্সের জন্য IP68 সার্টিফিকেশন রয়েছে। এটি 7.9 মিমি পুরু এবং 177 গ্রাম ওজনের।

আরও পড়ুন-Tecno pova Launch: এই সংস্থার প্রথম 5G মোবাইল ভারতে আসছে, লঞ্চের আগে ফাঁস হল ফিচারগুলি

আরও পড়ুন-IT Raid: চিনা মোবাইল সংস্থার বিরুদ্ধে তল্লাশি অভিযান, আয়কর ফাঁকির অভিযোগ

আরও পড়ুন-New Year’s Eve 2021: পার্টি টুপি পরে চমক দিল গুগল, ডুডলের নতুন গ্রাফিক্স নজড় কেড়েছে সকলের

'কাজের পরিবেশ খারাপ', ভারতে আইফোনের কারখানা নিয়ে তদন্তে অ্যাপেল - কী বললেন আইটি মন্ত্রী

Instruction to Update Gadgets: আইফোন, ম্যাকবুক ও অ্যাপেল ওয়াচ নিয়ে সতর্কতা কেন্দ্রের, জেনে নিন কী সমস্যা আছে

iPhone 12 Pro-আমাজনের আকর্ষণীয় অফার,২৫ হাজার টাকা ছাড় আইফোন ১২ প্রো-এ,এক্সচেঞ্জ অফারেও পাবেন ছাড়

Read more Articles on
Share this article
click me!