রাম মন্দিরে না গিয়েই ৩৬০ ডিগ্রি ভার্চুয়ালি দর্শণ করতে চান, তবে জেনে নিন কোথায় কিভাবে মিলবে এই সুযোগ

প্রযুক্তির ব্যবহার করে, ৩৬০-ডিগ্রি ভার্চুয়াল অভিজ্ঞতার মাধ্যমে প্রতিটি ভারতীয় বাড়িতে রাম মন্দির দর্শণের সুযোগ করে দিয়েছিল জিও।

 

deblina dey | Published : Jan 24, 2024 7:53 AM IST

জিও ভারতের শীর্ষস্থানীয় ডিজিটাল পরিষেবা প্রদানকারী একটি সংস্থা। সোমবার অযোধ্যার রাম মন্দির 'উই কেয়ার' দর্শনের অংশ হিসাবেও বিশেষ উদ্যোগ নিয়েছিল এই সংস্থা। প্রযুক্তির ব্যবহার করে, ৩৬০-ডিগ্রি ভার্চুয়াল অভিজ্ঞতার মাধ্যমে প্রতিটি ভারতীয় বাড়িতে রাম মন্দির দর্শণের সুযোগ করে দিয়েছিল জিও।

JioTV এবং JioTV+, কোম্পানির জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম, সমস্ত জিও গ্রাহকদের এই অনন্য ভার্চুয়াল ট্যুর অফার করেছিল, যাতে তারা প্রতিটি কোণ থেকে মন্দিরটি অনুভব করতে পারে যেন তারা ঠিক এর পবিত্র হলের ভিতরে দাঁড়িয়ে আছে। এখন Jio Dive গ্রাহকরা ভার্চুয়াল বাস্তবতায় নিজেদের ঢুবিয়ে দিতে JioImmerse অ্যাপ ব্যবহার করতে পারেন।

এই ভার্চুয়াল ট্যুরটি সমস্ত ভারতীয়কে যে কোনও জায়গা থেকে, এই ঐতিহাসিক স্থানটির আধ্যাত্মিকতা এবং তাৎপর্য অনুভব করতে দেবে।

৩৬০-ডিগ্রী সফরে কি অন্তর্ভুক্ত করা আছে?

জিও অযোধ্যা রাম মন্দিরে শ্রী রামের ৩৬০ ভিআর দর্শন চালু করেছে।

শ্রী রাম মন্দিরের ৩৬০-ডিগ্রী ভার্চুয়াল সফরে মন্দিরের জটিল স্থাপত্য, সূক্ষ্ম খোদাই এবং নির্মল পরিবেশের শ্বাসরুদ্ধকর চিত্র অন্তর্ভুক্ত থাকবে।

গ্রাহকরা গর্ভগৃহ, প্রধান প্রার্থনা কক্ষ এবং প্রাঙ্গণ সহ মন্দিরের বিভিন্ন কক্ষে ঘুরে বেড়াতে সক্ষম হবেন।

কোথায় আপনি রাম মন্দিরের ৩৬০ ডিগ্রি ট্যুর দেখতে পারেন?

শ্রী রাম মন্দিরের ৩৬০-ডিগ্রী ভার্চুয়াল ট্যুর শুধুমাত্র JioTV-তে পাওয়া যাবে, যা ভারতের সমস্ত জিও গ্রাহকদের জন্য উপলব্ধ। এই পবিত্র স্থানটিকে লক্ষ লক্ষ ভারতীয়দের বাড়িতে নিয়ে আসার মাধ্যমে, জিও নিশ্চিত করেছে যে প্রত্যেকে এর আধ্যাত্মিকতা এবং তাত্পর্যের সঙ্গে সংযুক্ত হতে পারে।

JioDive ডিভাইস গ্রাহক-

JioDive গ্রাহকরা মন্দিরের ভার্চুয়াল রিয়েলিটি ট্যুরও উপভোগ করতে পারবেন। যারা নতুন JioDive ডিভাইসটি অর্ডার করতে চান তারা jio.com-এ গিয়ে তা করতে পারেন। JioImmerse VR অ্যাপ ব্যবহার করে JioDive গ্রাহকদের জন্য এই VR অভিজ্ঞতা উপলব্ধ করতে পারবেন। জিও ডিজিটাল বা অ্যামাজন অনলাইনে মাত্র ১২৯৫ টাকায় আপনি এই JioDive ৩৬০ ডিগ্রি ভিআর হেডসেটটি কিনতে পারবেন।

JioTV লাইভ টেলিকাস্ট ছাড়াও একাধিক ভাষায় সিনেমা, টিভি শো এবং লাইভ টিভির মতো বিস্তৃত বিষয়বস্তু অফার করে। JioTV তার বিস্তৃত চ্যানেল লাইনআপের মাধ্যমে বিভিন্ন আঞ্চলিক ভাষায় বিনোদন অফার করে ব্যাপক দর্শকদের চাহিদা পূরণ করবে।

Read more Articles on
Share this article
click me!