স্বাধীনতা দিবসে দুর্দান্ত অফার, ৩০০ দিনের ভ্যালিডিটি-সহ ৭৫ জিবি ডেটা দিচ্ছে BSNL

এই প্ল্যানে গ্রাহকরা প্রতি মাসে ৭৫ GB ডেটা পাবেন। আপনি যদি BSNL থেকে দীর্ঘ মেয়াদ সহ একটি প্রিপেড প্ল্যান খুঁজছেন, তাহলে ২০২২ টাকার প্রিপেড প্ল্যানটি দুর্দান্ত প্রমাণ হতে পারে। কম দামে প্ল্যানে দারুণ সুবিধা পাওয়া যায়।
 

Web Desk - ANB | Published : Aug 4, 2022 10:50 AM IST

BSNL গ্রাহকদের জন্য একটি খুব উত্তেজনাপূর্ণ নতুন প্রিপেইড প্ল্যান চালু করেছে। এটি একটি আনলিমিটেড সুবিধা প্রিপেইড প্ল্যান নয়। আমরা যে নতুন প্ল্যানের কথা বলছি তা হল ২০২২ টাকা। এই প্ল্যানে গ্রাহকরা প্রতি মাসে ৭৫ GB ডেটা পাবেন। আপনি যদি BSNL থেকে দীর্ঘ মেয়াদ সহ একটি প্রিপেড প্ল্যান খুঁজছেন, তাহলে ২০২২ টাকার প্রিপেড প্ল্যানটি দুর্দান্ত প্রমাণ হতে পারে। কম দামে প্ল্যানে দারুণ সুবিধা পাওয়া যায়।

BSNL Rs ২০২২ প্রিপেড প্ল্যানের বিশদ বিবরণ
BSNL প্রতি মাসে ৭৫ GB ডেটা সহ তার ২০২২ টাকার প্রিপেড প্ল্যান অফার করছে। এই প্ল্যানের সঙ্গে, গ্রাহকরা আনলিমিটেড ভয়েস কলিং এবং ১০০ SMS/দিন সহ ৩০০ দিনের পরিষেবা বৈধতা পাবেন। প্রতি মাসে ৭৫ GB ডেটা ব্যবহার করার পরে, গতি ৮০ Kbps-এ নেমে আসে। এছাড়াও মনে রাখবেন যে ডেটা শুধুমাত্র প্রথম ৬০ দিনের জন্য আসে। এর পরে, আপনি যদি ডেটা চান তবে আপনাকে ডেটা ভাউচার দিয়ে রিচার্জ করতে হবে।

এই অফারটি ৩১ আগস্ট পর্যন্ত বৈধ। এটি একটি আকর্ষণীয় ডেটা ভাউচার যা স্বাধীনতা দিবস উপলক্ষে ও এর পূর্বসূচী হিসেবে BSNL লঞ্চ করেছে। এই অফারটি ৩১ আগস্ট ২০২২ পর্যন্ত চলবে। তাই আপনি যদি এই ভাউচারের সুবিধা নিতে চান, তাহলে এই মাসের মধ্যেই রিচার্জ করতে হবে। 

আরও পড়ুন- SAMSUNG GALAXY F23 5G স্মার্টফোনে মিলছে দারুন অফার, দাম প্রচুর কমিয়ে আবার শিরোনামে এই ফোন

আরও পড়ুন- Instagram Reels তৈরির সময় এই বিশেষ টিপসগুলি কাজে লাগান, লাইক এবং ফলোয়ারের বন্যা

আরও পড়ুন- iQoo Neo 6 5G স্মার্টফোন এখন 64MP ক্যামেরা-সহ আসবে, জেনে নিন এর দুর্দান্ত ফিচার ও দাম

শীঘ্রই আসছে 4G নেটওয়ার্ক
BSNL শীঘ্রই 4G নেটওয়ার্ক চালু করার জন্যও কাজ করছে, যার মানে এই যে এই প্ল্যানের মূল্য গ্রাহকদের দেওয়া সামগ্রিক ইউটিলিটিতে বৃদ্ধি পাবে যদি BSNL গ্রাহকদের শক্তিশালী 4G কভারেজ এবং গতি প্রদান করতে পারে। 

Read more Articles on
Share this article
click me!