Asianet News BanglaAsianet News Bangla

iQoo Neo 6 5G স্মার্টফোন এখন 64MP ক্যামেরা-সহ আসবে, জেনে নিন এর দুর্দান্ত ফিচার ও দাম

জেনে নেওয়া যাক যে এই নতুন কালার ভেরিয়েন্টের আগে , IQoo Neo 6 এর দুটি কালার ভেরিয়েন্ট ইতিমধ্যেই রয়েছে, সাইবার রেজ এবং ডার্ক নোভা। শক্তিশালী ফিচার সহ আসা এই iQoo মোবাইলের দাম থেকে শুরু করে ফিচার পর্যন্ত বিস্তারিত তথ্য দেওয়া যাক।
 

iQoo Neo6 5G smartphone now comes with 64MP camera, know its great features and price BDD
Author
Kolkata, First Published Jul 19, 2022, 5:00 PM IST

iQoo Neo 6 5G Maverick Orange কালার ভেরিয়েন্ট ভারতীয় বাজারে গ্রাহকদের জন্য লঞ্চ করা হয়েছে। এই Iku Neo 6 5G এর এই নতুন কালার ভেরিয়েন্টটি শুধুমাত্র ১২ জিবি ব়্যাম / ২৫৬ জিবি স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে। নিরাপত্তার জন্য, ফোনটিতে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। আসুন জেনে নেওয়া যাক যে এই নতুন কালার ভেরিয়েন্টের আগে , IQoo Neo 6 এর দুটি কালার ভেরিয়েন্ট ইতিমধ্যেই রয়েছে, সাইবার রেজ এবং ডার্ক নোভা। শক্তিশালী ফিচার সহ আসা এই iQoo মোবাইলের দাম থেকে শুরু করে ফিচার পর্যন্ত বিস্তারিত তথ্য দেওয়া যাক।

ভারতে iQoo Neo 6 5G মূল্য: মূল্য দেখুন

এই নতুন কালার ভেরিয়েন্টের ১২ জিবি র‍্যামের সঙ্গে ২৫৬ জিবি স্টোরেজ অফার করা ভেরিয়েন্টের দাম ৩৩,৯৯৯ টাকা নির্ধারণ করা হয়েছে। উপলব্ধতার বিষয়ে কথা বলতে গেলে, এই নতুন রঙের বৈকল্পিকটির বিক্রয় ২৩ জুলাই থেকে অ্যামাজন প্রাইম ডে ২০২২ সেলের মধ্যে শুরু হবে। ৮ জিবি ব়্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ২৯,৯৯৯ টাকা। একই সময়ে, ১২ জিবি র‌্যামের সঙ্গে ২৫৬ জিবি স্টোরেজ অফার করা এই মডেলটির দাম ৩৩,৯৯৯ টাকা।

iQoo Neo 6 5G স্পেসিফিকেশন: বৈশিষ্ট্য দেখুন
ডিসপ্লে: ফোনটিতে একটি ৬.৬২-ইঞ্চি ফুল-এইচডি+ (১০৮০×২৪০০ পিক্সেল) E4 AMOLED ডিসপ্লে রয়েছে যা ৩৬০ Hz টাচ স্যাম্পলিং রেট অফার করে।

ক্যামেরা সেটআপ: ফোনের পিছনের প্যানেলে তিনটি রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে, ৬৪ মেগাপিক্সেল Samsung GW1P ক্যামেরা সেন্সর, সঙ্গে ৮ মেগাপিক্সেল ওয়াইড-এঙ্গেল ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা সেন্সর। সেলফির জন্য একটি ১৬-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সেন্সর রয়েছে।

আরও পড়ুন- ১৩ সেপ্টেম্বর আইফোন ১৪-এর নতুন সিরিজ লঞ্চ করবে অ্যাপল

আরও পড়ুন- Motorola Moto G42 স্মার্টফোনটির ফাস্ট সেল শুরু হল, অফারে মাত্র 499 টাকায় এই

আরও পড়ুন- টুইটার কেনার চুক্তিতে নয়া শর্ত চাপালেন মাস্ক, জানালেন নাহলে টুইটার কেনার চুক্তি এগোনো যাবে না

প্রসেসর: গতি এবং মাল্টিটাস্কিংয়ের জন্য Snapdragon ৮৭০ চিপসেট ব্যবহার করা হয়েছে। গেমিংয়ের সময় উন্নত তাপ ব্যবস্থাপনার জন্য লিকুইড কুলিং ভ্যাপার চেম্বার দেওয়া হয়েছে।
ব্যাটারি: ফোনে প্রাণ আনতে ৮০ ওয়াট ফাস্ট চার্জ সাপোর্ট সহ ৪৭০০ mAh ব্যাটারি দেওয়া হয়েছে।

Follow Us:
Download App:
  • android
  • ios