Samsung Galaxy F23 5G স্মার্টফোনে মিলছে দারুন অফার, দাম প্রচুর কমিয়ে আবার শিরোনামে এই ফোন

কোম্পানিটি তার Samsung Galaxy F23 5G স্মার্টফোনটি এই বছরের মার্চ মাসে লঞ্চ করে ১৫০০ মূল্যে কম করেছে। এই স্যামসাং মোবাইল ফোনের দুটি ভেরিয়েন্ট লঞ্চ করা হয়েছে এবং উভয় মডেলের দাম কমানো হয়েছে।
 

Web Desk - ANB | Published : Aug 1, 2022 11:28 AM IST

হ্যান্ডসেট নির্মাতা Samsung সম্প্রতি ভারতীয় বাজারে তার Galaxy Watch 4 এর দাম গত বছর কমিয়েছে, এবং এখন কোম্পানিটি তার Samsung Galaxy F23 5G স্মার্টফোনটি এই বছরের মার্চ মাসে লঞ্চ করে ১৫০০ মূল্যে কম করেছে। এই স্যামসাং মোবাইল ফোনের দুটি ভেরিয়েন্ট লঞ্চ করা হয়েছে এবং উভয় মডেলের দাম কমানো হয়েছে।

Samsung Galaxy F23 5G এর দাম ভারতে
মনে রাখবেন যে এই Samsung স্মার্টফোনের ৪ জিবি ব়্যাম সহ ১২৮ জিবি স্টোরেজের ভেরিয়েন্টটি ১৭,৪৯৯ টাকা দামে লঞ্চ করা হয়েছিল, যেখানে ৬ জিবি ব়্যাম সহ ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টটি ১৮,৪৯৯ টাকার দামে লঞ্চ করা হয়েছিল। কিন্তু এখন উভয় সেটের দাম ১৫০০ টাকা কমানো হয়েছে।

দাম কমানোর পরে, গ্রাহকরা এখন Galaxy M23 5G স্মার্টফোনের ৪ জিবি মডেলটি ১৫,৯৯৯ টাকায় এবং ৬ জিবি মডেলটি ১৬,৯৯৯ টাকায় কিনতে পারবেন। প্রাপ্যতা সম্পর্কে কথা বললে, এখন এই Samsung ফোনটি Flipkart এবং কোম্পানির অফিসিয়াল সাইটে নতুন দামের সঙ্গে তালিকাভুক্ত করা হয়েছে।

Samsung Galaxy F23 5G স্পেসিফিকেশন
ডিসপ্লে: 120Hz রিফ্রেশ রেট সহ একটি ৬.৬-ইঞ্চি ফুল-HD+ TFT ডিসপ্লে দেওয়া হয়েছে।
প্রসেসর: স্ন্যাপড্রাগন ৭৫০G অক্টা-কোর চিপসেট গতি এবং মাল্টিটাস্কিংয়ের জন্য ব্যবহার করা হয়েছে।
সফ্টওয়্যার: এই 5G ফোনটি Android 12-এ কাজ করে।

আরও পড়ুন- Instagram Reels তৈরির সময় এই বিশেষ টিপসগুলি কাজে লাগান, লাইক এবং ফলোয়ারের বন্যা

আরও পড়ুন- iQoo Neo 6 5G স্মার্টফোন এখন 64MP ক্যামেরা-সহ আসবে, জেনে নিন এর দুর্দান্ত ফিচার ও দাম

আরও পড়ুন- Motorola Moto G42 স্মার্টফোনটির ফাস্ট সেল শুরু হল, অফারে মাত্র 499 টাকায়

ক্যামেরা সেটআপ: ফোনের পিছনের প্যানেলে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সেন্সর সহ ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা সেন্সর দেওয়া হয়েছে। সেলফি তোলার জন্য ফোনের সামনে একটি ৮-মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর দেওয়া হয়েছে।
ব্যাটারি: ২৫ ওয়াট ফাস্ট চার্জ সাপোর্ট সহ ৫০০০ mAh ব্যাটারি ফোনে প্রাণ আনতে দেওয়া হয়েছে।
সংযোগ: ফোনটিতে রয়েছে 5G, USB Type-C, NFC এবং ৩.৫ mm হেডফোন জ্যাক। নিরাপত্তার জন্য ফোনের পাশে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক সাপোর্ট দেওয়া হয়েছে।

Read more Articles on
Share this article
click me!