৬৯ হাজারের iPhone 14 কিনে ফেলুন ৪৫ হাজারেরও কমে! আপনাকে শুধু এই কাজটি করতে হবে

ব্যাঙ্ক অফার ছাড়াও, আপনি এই ফোনে এক্সচেঞ্জ অফারের সুবিধাও পাচ্ছেন। আপনি যদি প্ল্যাটফর্ম থেকে এক্সচেঞ্জ অফারের সুবিধা নেন তবে আপনি মাত্র ৪২ হাজার টাকায় এই iPhone 14 কিনতে পারবেন।

Parna Sengupta | Published : Nov 13, 2023 11:47 AM IST

আপনি যদি এখনও আপনার আইফোন কেনার স্বপ্ন পূরণ করতে পারেননি, তবে এই সুখবরটি আপনার জন্য। এখন আপনি একটি আইফোন কেনার স্বপ্ন পূরণ করতে পারেন খুব সহজেই। এর জন্য আপনাকে বেশি টাকা খরচ করতে হবে না এবং আপনি আপনার বাজেটের মধ্যে আইফোন কিনতে পারবেন।

এখানে আমরা আপনাকে বলব কিভাবে আপনি মাত্র ৪২ হাজার টাকায় একটি প্রিমিয়াম ফোন কিনতে পারবেন।

ফ্লিপকার্টে বিশাল ছাড়, সঙ্গে দুর্দান্ত অফার

ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart-এ আপনি iPhone 14 পাচ্ছেন মাত্র ৪২ হাজার টাকায়। এর জন্য আপনাকে এই পদ্ধতিটি অনুসরণ করতে হবে। যদিও iPhone 14-এর আসল দাম ৬৯ হাজার টাকা, কিন্তু আপনি এটি ফ্লিপকার্টে ১৭ শতাংশ ছাড়ের সঙ্গে ৫৭ হাজার টাকায় কিনতে পারবেন, তবে আপনি যদি এই ফোনটি আরও কম দামে কিনতে চান, তাহলে আপনি এখানে পাওয়া এক্সচেঞ্জ অফারগুলির সুবিধা নিতে পারেন। আপনি যদি SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে টাকা দেন করেন তবে আপনি এতে ১০ শতাংশ ছাড় পেতে পারেন।

ব্যাঙ্ক অফার ছাড়াও, আপনি এই ফোনে এক্সচেঞ্জ অফারের সুবিধাও পাচ্ছেন। আপনি যদি প্ল্যাটফর্ম থেকে এক্সচেঞ্জ অফারের সুবিধা নেন তবে আপনি মাত্র ৪২ হাজার টাকায় এই iPhone 14 কিনতে পারবেন।

এক্সচেঞ্জ অফার: এক্সচেঞ্জ অফারের সম্পূর্ণ মূল্য আপনার ফোনের অবস্থা, ব্যাটারি এবং মডেলের উপর নির্ভর করে। কোম্পানিটি আপনার পুরানো ফোনের এক্সচেঞ্জ ভ্যালু দেয় শুধু এটিকে ভালো করে দেখে।

iPhone 14 বৈশিষ্ট্য

এতে আপনি একটি ডুয়াল ক্যামেরা সেটআপ পাবেন যার মধ্যে দুটি ক্যামেরাই ১২ মেগাপিক্সেলের, এটি এ১৫ বায়োনিক চিপসেট দিয়ে তৈরি। আপনি Flipkart-এ নো কস্ট ইএমআই-এর বিকল্প পাচ্ছেন, এতে আপনাকে শুধুমাত্র ৬,৪৪৫ টাকা মাসিক ইএমআই দিতে হবে। এই ফোনটি ৩ স্টোরেজ সাপোর্ট ১২৮ জিবি, ২৫৬ জিবি এবং ৫১২ জিবি সহ পাওয়া যাবে। নীল ছাড়াও, আপনি Flipkart-এ আরও দুটি রঙের বিকল্প পাচ্ছেন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!