শুরু হল আইকিউওওথ্রি স্মার্টফোনের প্রথম সেল, রইল বিস্তারিত

  • ভারতে ফাস্ট সেল শুরু হল আইকিউওওথ্রি স্মার্টফোনের
  • স্টাইলিশ লুকের জন্য এটি মোবাইল প্রেমীদের নজরে আসে
  • এই ফোনে রয়েছে গেমিংএর জন্য বিশেষ ফিচার
  • রইল আইকিউওওথ্রি স্মার্টফোনের বিস্তারিত তথ্য

deblina dey | Published : Mar 4, 2020 7:40 AM IST

সম্প্রতি ভারতে লঞ্চ হয়েছে এই স্মার্টফোন। মোবাইলের দুনিয়ায় এই সংস্থার সম্প্রতি সংযোজন শুরু হলেও ইতিমধ্যেই মোবাইল প্রেমীদের মনে জায়গা করে নিয়েছে। আজ থেকে শুরু হবে এই ফোনের ফাস্ট সেল। কয়েকদিন আগেই স্টাইলিশ লুক-সহ প্রকাশিত হয়েছে এই স্মার্টফোনের স্পেসিফিকেশন, তাতেই জানা গিয়েছে এই ফোনের বিস্তারিত তথ্য। এই ফোনের ফ্ল্যাগশিপ সেগডমেন্টে রয়েছে গেমিংএর জন্য বিশেষ ফিচার। এক নজরে দেখে নেওয়া যাক আইকিউওওথ্রি স্মার্টফোনের বিস্তারিত তথ্য। 

আরও পড়ুন- শুরু হল পোকো এক্স ২ এর ফ্ল্যাশ সেল, রইল বিস্তারিত

আরও পড়ুন- প্রি-বুকিং অফার-সহ বিক্রি শুরু ওপো রেনোথ্রি প্রো স্মার্টফোনের, রইল বিস্তারিত

আইকিউওওথ্রি স্মার্টফোনে পাওয়া যাচ্ছে ভলক্যানো ওরেঞ্জ, টরনেডো ব্ল্যাক ও সিলভার রং-এ। এই ফোনে থাকছে ৬ জিবি ব়্যাম ও ১২৮ জিবি ইন্টারন্যাল স্টোরেজ, ৮ জিবি ব়্যাম ও ১২৮ জিবি ইন্টারন্যাল স্টোরেজ ও ১২ জিবি ব়্যাম ও ১২৮ জিবি ইন্টারন্যাল স্টোরেজ ক্যাপাসিটি। এর সঙ্গে থাকছে ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডিআর  পাঞ্চ হোল ডিসপ্লে। সেই সঙ্গে রয়েছে সুপার এএমওএলইডি ক্যাপাসিটিভ টাচস্ক্রিন-সহ ১৬এম কালার। অপারেটিং সিস্টেম হিসাবে আইকিউওওথ্রি স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে অ্যানন্ড্রয়েড ১০ প্রসেসর। 

আরও পড়ুন- ভিভো নিয়ে আসছে নতুন স্মার্টফোন, ৩ মার্চ লঞ্চ হবে নতুন এই স্মার্টফোন

এই স্মার্টফোনের ক্যামেরা অত্যন্ত আকর্ষণীয়। সেলফি ক্যামেরার জন্য থাকছে ১৬ মেগাপিক্সেল এইচডিআর ক্যামেরা সেন্সর। প্রাইমারি ক্যামেরা হিসেবে থাকছে ১) ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ২) ১৩ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ৩) ১৩ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ৪) ২ মেগাপিক্সেল-এর ডেপথ সেন্সর-সহ এলইডি ফ্ল্যাস, এইচডি ও প্যানোরোমার সুবিধা। একই সঙ্গে আইকিউওওথ্রি স্মার্টফোনে থাকছে ফাস্ট চার্জ সাপোর্টের সঙ্গে নন রিমুভেবল ৪৪০০ এমএএইচের ব্যাটারি। ফোনের স্ক্রীনের নীচের দিকে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেনসর-এর সুবিধা। 

Share this article
click me!