Asianet News BanglaAsianet News Bangla

প্রি-বুকিং অফার-সহ বিক্রি শুরু ওপো রেনোথ্রি প্রো স্মার্টফোনের, রইল বিস্তারিত

  • মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোন
  • স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচারের জন্য এই ফোন আকর্ষণীয়
  • দেশের বাজারে বিক্রি শুরু হল এই ফোনে
  • ওপো রেনোথ্রি প্রো স্মার্টফোনের বিস্তারিত
Oppo Reno3 pro smartphone started Pre booking here is Specification
Author
Kolkata, First Published Mar 2, 2020, 3:51 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। কয়েকদিন আগেই ভারতীয় বাজারে এই স্মার্টফোন লঞ্চের কথা ঘোষনা করেছিল। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে এই ফোনের প্রি বুকিং। এই ফোনের ক্যামেরা এতটাই আকর্ষণীয় যে কম আলোতেও পরিষ্কার ছবি পাওয়া যাবে বলে জানিয়েছে সংস্থা। জেনে নেওয়া যাক ওপো রেনোথ্রি প্রো স্মার্টফোনের বিস্তারিত

আরও পড়ুন- ভিভো নিয়ে আসছে নতুন স্মার্টফোন, ৩ মার্চ লঞ্চ হবে নতুন এই স্মার্টফোন

ওপো রেনোথ্রি প্রো স্মার্টফোনে রয়েছে ৮ জিবি ব়্যাম ও ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি ব়্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ক্যাপাসিটি। সেই সঙ্গে অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হয়েছে অ্যানড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম। আর সঙ্গে থাকছে কালার ওএস-সহ ৬.৪ ইঞ্চি স্ক্রিন। এই ফোনের পিছনে ৪টি ও হোলপাঞ্চ ডিসপ্লের নীচে থাকবে দুটি সেলফি ক্যামেরা। ওপো রেনোথ্রি প্রো স্মার্টফোন পাওয়া যাবে সাদা, কালো, নাইট ব্লু ও সানরাইজ রঙের ভেরিয়েশনে।

আরও পড়ুন- উন্নতমানের ফিচার ও স্টাইলিস লুক, প্রকাশ্যে এল হুয়াওয়েই পিফোর্টি লাইট স্মার্টফোন

এর সঙ্গে এই স্মার্টফোনে সেলফি ক্যামেরার জন্য রয়েছে পপআপ ৩২ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর। প্রাইমারি ক্যামেরায় থাকছে ৬৪ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার) + ৮ মেগাপিক্সেলে (আল্ট্রা ওয়াইড সেন্সার) + ২ মেগাপিক্সেল (ম্যাক্রো সেন্সার) + ২ মেগাপিক্সেল (পোট্রেট ক্যামেরা) কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ-সহ এইচডিআর ডেপথ সেন্সর-সহ প্যানোরোমার সুবিধা। সেই সঙ্গে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লের সুবিধা। রয়েছে  ৪০২৫ এমএএইচ এর নন রিমুভেবল ব্যাটারি। ওপো রেনোথ্রি প্রো-এর এই স্মার্টফোনের ১২৮ জিবি স্টোরেজের দাম ২৯৯৯০ টাকা ও ২৫৬  জিবি স্টোরেজের দাম ৩২৯৯০ টাকা ধার্য করা হয়েছে।

আরও পড়ুন- ৬৮ মেগাপিক্সেল এইচডিআর ক্যামেরা সেন্সর-সহ লঞ্চ হল এলজি-র ফাইবজি স্মার্টফোন

এই ফোন কেনার সময় এইচডিএফসি ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহার করলে ১০ শতাংশ ছাড় পাবেন। অফলাইন স্টোর থেকে প্রতি তিন দিনের মধ্যেই এই ফোন কিনলে ডাউন-পেমেন্ট ছাড়াই ইএমআই মিলবে। এছাড়াও শুধুমাত্র অফলাইন গ্রাহকদের জন্য কমপ্লিট ড্যামেজ প্রোটেকশন পাওয়া যাবে। সেই সঙ্গে গ্রাহকরা মাত্র ১ টাকায় পাবেন ওয়্যারলেস স্পিকার ও ২০০০ টাকায় পাবেন ইকোফ্রি ওয়্যারলেস হেডফোন কেনার সুযোগ।

Follow Us:
Download App:
  • android
  • ios