মাত্র ৯৯৯ টাকায় Jio-র ৪জি ফোন! সঙ্গে থাকছে ১২৩ টাকার দারুণ প্ল্যান

'Jio Bharat V2'-এর দাম বাজারে পাওয়া সমস্ত ফোনের মধ্যে সবচেয়ে কম যা ইন্টারনেটে কাজ করে। ৯৯৯ টাকায় পাওয়া 'Jio Bharat V2'-এর মাসিক প্ল্যানও সবচেয়ে সস্তা। ২৮ দিনের বৈধতার সাথে প্ল্যানটির জন্য গ্রাহকদের ১২৩ টাকা দিতে হবে।

Parna Sengupta | Published : Jul 3, 2023 7:12 PM IST / Updated: Jul 04 2023, 04:53 PM IST

রিলায়েন্স জিও 4G ফোন 'Jio Bharat V2' লঞ্চ করেছে। 'Jio Bharat V2' খুব সাশ্রয়ী মূল্যে পাওয়া যাবে, এর দাম রাখা হয়েছে ৯৯৯ টাকা। ভারতের প্রায় ২৫০ মিলিয়ন ২জি গ্রাহকদের টার্গেট ক্রেতার বাজারকে নজরে রাখছে জিও। এই গ্রাহকরা বর্তমানে Airtel এবং Vodafone-Idea-এর মতো সংস্থাগুলির সাথে যুক্ত। রিলায়েন্স জিও শুধুমাত্র 4G এবং 5G নেটওয়ার্ক পরিচালনা করে। রিলায়েন্স জিও দাবি করেছে যে 'Jio Bharat V2'-এর ভিত্তিতে কোম্পানি ১০ কোটিরও বেশি গ্রাহক যুক্ত করবে।

Jio Bharat V2 দাম

'Jio Bharat V2'-এর দাম বাজারে পাওয়া সমস্ত ফোনের মধ্যে সবচেয়ে কম যা ইন্টারনেটে কাজ করে। ৯৯৯ টাকায় পাওয়া 'Jio Bharat V2'-এর মাসিক প্ল্যানও সবচেয়ে সস্তা। ২৮ দিনের বৈধতার সাথে প্ল্যানটির জন্য গ্রাহকদের ১২৩ টাকা দিতে হবে।

অন্য অপারেটরের ভয়েস কল এবং ২ জিবির মাসিক প্ল্যান শুধুমাত্র ১৭৯ টাকা থেকে শুরু হয়। এছাড়াও, কোম্পানি 'Jio Bharat V2'-এর গ্রাহকদের ১৪ GB 4G ডেটা দেবে, অর্থাৎ প্রতিদিন আধ জিবি, যা অন্যান্য কোম্পানির ২ জিবি ডেটার থেকে ৭ গুণ বেশি। এছাড়াও 'Jio Bharat V2'-এ একটি বার্ষিক প্ল্যান রয়েছে যার জন্য গ্রাহককে ১২৩৪ টাকা দিতে হবে।

জিওর চোখ ২৫০ মিলিয়ন ২জি গ্রাহকদের ওপর

রিলায়েন্সের মালিক মুকেশ আম্বানি পাবলিক ফোরাম থেকে 2G মুক্ত ভারতের পক্ষে কথা বলছেন। ২৫০ মিলিয়ন ২জি গ্রাহককে 4G-তে আনতে সংস্থাটি 'Jio Bharat' প্ল্যাটফর্মও চালু করেছে। অন্যান্য কোম্পানিও এই প্ল্যাটফর্ম ব্যবহার করে 4G ফোন তৈরি করতে পারবে। কার্বনও এর ব্যবহার শুরু করেছে। বিশেষজ্ঞরা আশা করছেন যে শীঘ্রই 2G ফিচার ফোনগুলি 4G ভারত সিরিজের মোবাইলগুলির মার্কেট প্রতিস্থাপিত হবে।

2G গ্রাহকদের আকৃষ্ট করতে, সংস্থাটি ২০১৮ সালে Jio ফোনও এনেছিল। JioPhone আজ ১৩ কোটিরও বেশি গ্রাহকের পছন্দ হয়ে চলেছে। 'Jio Bharat V2' থেকে কোম্পানির একই প্রত্যাশা। কোম্পানি ৭ জুলাই থেকে 'Jio Bharat V2'-এর বিটা ট্রায়াল শুরু করার ঘোষণা দিয়েছে।

Jio Bharat V2 4G-তে কাজ করে

দেশে তৈরি এবং মাত্র ৭১ গ্রাম ওজনের, 'Jio Bharat V2' 4G তে কাজ করে, এতে HD ভয়েস কলিং, FM রেডিও, ১২৮ GB SD মেমরি কার্ড সমর্থনের মতো বৈশিষ্ট্য রয়েছে। মোবাইলটিতে রয়েছে ১.৭৭ ইঞ্চি TFT স্ক্রিন, ০.৩ মেগাপিক্সেল ক্যামেরা, ১০০০ mAh ব্যাটারি, ৩.৫ মিমি হেডফোন জ্যাক, শক্তিশালী লাউডস্পিকার এবং টর্চ।

Jio Bharat V2 মোবাইল গ্রাহকরা Jio Cinema-এর সাবস্ক্রিপশন সহ Jio-Saavn থেকে ৮০ মিলিয়ন গানের অ্যাক্সেস পাবেন। গ্রাহকরা Jio-Pay-এর মাধ্যমে UPI-তেও লেনদেন করতে পারবেন। ভারতের যে কোনো প্রধান ভাষায় কথা বলা গ্রাহকরা আপনার ভাষায় Jio Bharat V2-এ কাজ করতে পারবেন। এই মোবাইলটি ২২টি ভারতীয় ভাষায় কাজ করতে পারে।

Share this article
click me!