জিও-তে মাত্র ২৪০ টাকা করে ৮৪ দিনের ভ্যালিডিটির সঙ্গে প্রতিদিন ২ জিবি ডেটা, মিলবে আনলিমিটেড কলিং কিভাবে পাবেন জানুন বিস্তারিত

এই প্ল্যানটির বৈধতা অনেক বেশি এবং এতে আপনি প্রতি মাসে রিচার্জের ঝামেলা থেকে মুক্তি পান। আপনিও যদি এই প্ল্যান এবং এতে উপলব্ধ সুবিধাগুলি সম্পর্কে জানতে চান তবে আজ আমরা আপনাকে এটি সম্পর্কে বলতে যাচ্ছি।

 

Web Desk - ANB | Published : Mar 28, 2023 2:16 AM IST

আপনি জিও-এর রিচার্জ প্ল্যানে অনেক বৈচিত্র দেখতে পাবেন। কোম্পানি যত বেশি বাজেট কমানোর চেষ্টা করবে, তত বেশি প্রতিটি ব্যবহারকারীর পকেটের যত্ন নেওয়া যাবে। আপনি যদি একজন প্রিপেইড গ্রাহক হন এবং আপনাকে প্রতি মাসে রিচার্জের ঝামেলা থেকে মুক্তি পেতে হয়, তাহলে এই প্ল্যানটি আপনার জন্য সেরা চুক্তি হতে পারে। আসলে, এই প্ল্যানটির বৈধতা অনেক বেশি এবং এতে আপনি প্রতি মাসে রিচার্জের ঝামেলা থেকে মুক্তি পান। আপনিও যদি এই প্ল্যান এবং এতে উপলব্ধ সুবিধাগুলি সম্পর্কে জানতে চান তবে আজ আমরা আপনাকে এটি সম্পর্কে বলতে যাচ্ছি।

কি সুবিধা মিলবে-

যদি আমরা জিও-এর এই রিচার্জ প্ল্যানের দামের কথা বলি, তাহলে এর জন্য গ্রাহকদের ৭১৯ টাকা দিতে হবে। এই প্ল্যানে গ্রাহকরা সম্পূর্ণ ৮৪ দিনের বৈধতা পান। এই বৈধতা আপনাকে প্রতি মাসে রিচার্জ করার ঝামেলা থেকে বাঁচায়। আপনি যদি মনে করেন যে শুধুমাত্র এই সুবিধাগুলিই প্ল্যানে অন্তর্ভুক্ত করা হয়েছে তাহলে তা নয় কারণ এই রিচার্জ প্ল্যানে আরও অনেক সুবিধা রয়েছে যা আপনি অনেক পছন্দ করবেন।

আরও পড়ুন- Tecno Spark 10 Pro যারা বড় ডিসপ্লে চান, কম দামে দারুন বৈশিষ্ট্য পেতে চান, তাদের জন্য লঞ্চ হল এই স্মার্টফোন

আরও পড়ুন- Infinix Zero Ultra 5G ফোনে ২০০ এমপি ক্যামেরা-সহ রয়েছে দুর্দান্ত ফিচার, সেল শুরু আজ থেকেই

আরও পড়ুন- ডিজিটাল বিপ্লব, 5G লঞ্চের ৬ মাসের মধ্যেই 6G টেস্ট বেড-এর ঘোষণা করলেন নরেন্দ্র মোদী

এই রিচার্জ প্ল্যানে ভাল বৈধতার পরে, গ্রাহকরা আরও বেশি সুবিধা পান, যার মধ্যে রয়েছে ২ জিবি ডেটা উপলব্ধ, যা গ্রাহকদের ৮৪ দিনের জন্য প্রতিদিন দেওয়া হবে। এই ডেটার সাহায্যে, গ্রাহকরা তাদের ইন্টারনেট সম্পর্কিত চাহিদাগুলি পূরণ করতে পারে যার মধ্যে ভিডিও দেখা, গেম এবং সিনেমা ডাউনলোড করা ইত্যাদি অন্তর্ভুক্ত রয়েছে। শুধু তাই নয়, এই রিচার্জ প্ল্যানের কারণে গ্রাহকরা আনলিমিটেড কল করতে পারবেন এবং আনলিমিটেড ফ্রি কলিং উপভোগ করতে পারবেন। এই রিচার্জ প্ল্যানে, গ্রাহকদের প্রতিদিন ১০০ টি এসএমএসও দেওয়া হয়, যা গ্রাহকরা যে কোনও সময় ব্যবহার করতে পারেন এবং এটি প্রতিদিন দেওয়া হয়, তাই আপনাকে এসএমএস জন্য আলাদাভাবে অর্থ ব্যয় করতে হবে না।

Share this article
click me!