৩ জিবি ডেটা সঙ্গে ফ্রি কলিং, তাও আবার এত সস্তায়, জিও-ভোডাফোন-এয়ারটেল টক্করে কে এগিয়ে

মাত্র কয়েকদিনের মধ্যে সবাইকে পিছনে ফেলে জিও যেভাবে নিজেদের জায়গা করে নিয়েছে তাতে অনেকেরই চিন্তার ভাঁজ পড়েছে। এবার প্রিপেড ব্যবহারকারীদের জন্য আকর্ষণীয় প্ল্যান নিয়ে এসেছে জিও, এয়ারটেল, ভোডাফোন। কোন প্ল্যানটি সবচেয়ে বেশি আর্কষণীয়, কে দিচ্ছে সস্তার প্ল্যান, দেখে নিন একনজরে।
 

Riya Das | Published : Aug 10, 2021 11:41 AM IST

বেশ কয়েকদিনের ধরেই রিলায়েন্স জিও, এয়ারটেল এবং ভোডাফোনের মতো টেলিকম সংস্থার মধ্যে সস্তার প্ল্যান নিয়ে হাড্ডাহাড্ডি লড়াই চলছে।প্রতিযোগিতার বাজার ধরে রাখতে সমানে সমানে টক্কর চলছে। ব্যবহারকারীদের বিশেষ সুবিধা দিতে নানা ধরনের আকর্ষণীয় প্ল্যান নিয়ে আসছে টেলিকম সংস্থাগুলি। কোন নেটওয়ার্ক কম দামে কী প্ল্যান নিয়ে আসছে সেই নিয়েও আগ্রহ রয়েছে সাধারণ মানুষদের মধ্যে। মাত্র কয়েকদিনের মধ্যে সবাইকে পিছনে ফেলে জিও যেভাবে নিজেদের জায়গা করে নিয়েছে তাতে অনেকেরই চিন্তার ভাঁজ পড়েছে। এবার প্রিপেড ব্যবহারকারীদের জন্য আকর্ষণীয় প্ল্যান নিয়ে এসেছে জিও, এয়ারটেল, ভোডাফোন। কোন প্ল্যানটি সবচেয়ে বেশি আর্কষণীয়, কে দিচ্ছে সস্তার প্ল্যান, দেখে নিন একনজরে।

 

 

জিও-র ৩৪৯ টাকার প্ল্যান

মাত্র কয়েকদিনের মধ্যে সবাইকে পিছনে ফেলে জিও অনেকটাই এগিয়ে। গ্রাহকদের ধরে রাখতে একের পর এক আকর্ষণীয় প্ল্যান নিয়ে এসেছে জিও। এবার গ্রাহকদের জন্য ৩৪৯ টাকার প্ল্যান নিয়ে হাজির জিও। এই প্রিপেড  প্ল্যানটির মেয়াদ ২৮ দিন। কী কী সুবিধা পাবেন এই প্ল্যানে। জিও-র ৩৪৯ টাকার প্ল্যানে প্রতিদিন ৩ জিবি ডেটা পাওয়া যাবে। অর্থাৎ ২৮ দিনে মোট ৮৪ জিবি ডেটা পাওয়া যাবে। পাশাপাশি এই প্ল্যানটিতে সারা দেশে লোকাল এবং এসটিডি কলেরও সুবিধা বিনামূল্যে পেয়ে যাবেন গ্রাহকেরা। এছাড়াও প্রতিদিন ১০০ টা করে এসএমএসও করতে পাবেন সম্পূর্ণ বিনামূল্যে। জিও-র এই প্ল্যানে জিও অ্যাপসেরও সাবস্ক্রিপশনও দেওয়া হচ্ছে গ্রাহকদের।

 

 

ভোডাফোন-এর ৩৯৮টাকার প্ল্যান

গ্রাহকদের ধরে রাখতে ৩৯৮ টাকার প্ল্যান নিয়ে হাজির ভোডাফোন। ৩৯৮টাকার প্ল্যানে প্রতিদিন ৩ জিবি ডেটা পাওয়া যাবে। এই প্রিপেড প্ল্যানটির মেয়াদ ২৮ দিন। আনলিমিটেড কলিং করতে পারবেন গ্রাহকেরা। এছাড়া প্রতিদিন ১০০ টা করে এসএমএসও করতে পাবেন সম্পূর্ণ বিনামূল্যে। এছাড়াও ভোডাফোনের  বিংগে অল নাইট , উইকেন্ড ডাটা রোলওভার, ভিআই মুভিস এবং টিভি ভিআইপি- এরও অ্যাক্সেস দেওয়া হবে।

 


 

এয়ারটেল-এর ৩৪৯ টাকার প্ল্যান

ভোডাফোনের মতোই ৩৯৮ টাকার প্ল্যান রয়েছে এয়ারটেলের। এই প্রিপেড প্ল্যানটির মেয়াদ ২৮ দিন। ৩৯৮টাকার প্ল্যানে প্রতিদিন ৩ জিবি ডেটা পাওয়া যাবে। অর্থাৎ ২৮ দিনে মোট ৮৪ জিবি ডেটা পাওয়া যাবে।  সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০ টা করে এসএমএসও করতে পাবেন সম্পূর্ণ বিনামূল্যে। এছাড়াও প্রাইম ভিডিও মোবাইল এডিশন ফ্রি ট্রায়াল, এয়ারটেল এক্সস্ট্রিম প্রিমিয়াম, ফ্রি হেলোটিউনস এবং উইঙ্ক মিউজিক- এর ফ্রি অ্যাক্সেস পাওয়া যাবে। 

 

 

Share this article
click me!