মাত্র ৩৫৫৫ টাকায় কিনুন টাটা টিয়াগো গাড়ি, জেনে নিন বিস্তারিত অফার

চার চাকার গাড়ি কেনার স্বপ্ন রয়েছে যে সব মধ্যবিত্ত ভারতীয়ের, তাদের জন্য এই অফার স্বপ্নের মতোই। কারণ মাত্র ৩৫৫৫ টাকায় তাঁরা কিনে ফেলতে পারবেন একটি টাটা টিয়াগো গাড়ি। 

Parna Sengupta | Published : Aug 8, 2021 1:58 PM IST

করোনা আবহে অর্থনৈতিক কাঠামো অবস্থা বেহাল। লকডাউনে চাকরি নেই, নেই বেতন বৃদ্ধির সম্ভাবনা। তাই শখও আপাতত শিকেয় উঠেছে। কিন্তু যদি হাতের নাগালে সাধ্যের মধ্যেই মেলে শখপূরণের উপায়, তবে সে শখ পূরণ করাই যায়। এমনই স্বপ্ন সম্ভব করার সুবিধা সামনে এনেছে টাটা মোটরস (Tata Motors) কোম্পানি। চার চাকার গাড়ি কেনার স্বপ্ন রয়েছে যে সব মধ্যবিত্ত ভারতীয়ের, তাদের জন্য এই অফার (offer) স্বপ্নের মতোই। কারণ মাত্র ৩৫৫৫ টাকায় (Rs 3555) তাঁরা কিনে ফেলতে পারবেন একটি টাটা টিয়াগো গাড়ি (Tata Tiago Car)। 

গ্রাহকদের আবারও গাড়িমুখী করে তুলতে টাটা মোটর নিয়ে এল এক অবাক করা আকর্ষণীয় অফার। যার ফলে এতদিন যে মানুষ গাড়ি কেনার শখ পূরণ করতে পারেনি। তারাও এবার এক লহমায় পারবেন সেই শখ পূরণ করতে।

কীভাবে পাবেন এই আকর্ষণীয় অফার

টাটা টিয়াগোর ইএমআই শুরু হচ্ছে মাত্র ৩৫৫৫ টাকায়। এর বেস ভেরিয়েন্টের দাম পড়বে ৪.৯৯ লক্ষ টাকা। আর টপ ভেরিয়েন্টের দাম পড়বে ৬ লক্ষ ১৪ হাজার টাকা। এছাড়াও এই নতুন টিয়াগো এক্স টি এ তে আছে নানান ধরনের উন্নত ফিচার্স।

এত কম ইএমআইতে এই গাড়ি কেনার স্বপ্ন পূরণ করার এমন সুবর্ণ সুযোগ এরপর আপনি কিন্তু নাও পেতে পারেন। এরই সঙ্গে এই গাড়ির ইঞ্জিনে ১.২ লিটারের ৩টি পেট্রোল সিলিন্ডার রয়েছে। পাশপাশি রয়েছে ৫ স্পিড অটোমোটেট ম্যানুয়াল ট্রান্সমিশন। যার ফলে বুঝতেই পারছেন গাড়ি চালানোর এক অন্যরকম অভিজ্ঞতার সঞ্চার করতে পারবেন আপনি। তাহলে আর দেরি কিসের আজই কিনে ফেলুন টাটা টিয়াগো। 

বাড়ির সদর দরজায় ছোট্ট কিছু পরিবর্তন, ফিরিয়ে দেবে আপনার অর্থ ভাগ্য

Vastu Tips: বেডরুমের এক কোণায় রেখে দিন নুন, সংসারে ফিরবে শান্তি-সমৃদ্ধি

সূর্যের গা থেকে ছিটকে বেরোচ্ছে আগুনের গোলা, ভয়ঙ্কর সুন্দর ভিডিও প্রকাশ করল নাসা

এর মধ্যে রয়েছে মাল্টি ফাংশন যুক্ত স্টিয়ারিং, ডিজিটাল ইন্ট্রিমেন্ট ক্লাস্টার, ব্লুটুথ অনেকশন সহ ইত্যাদি। এছাড়াও রয়েছে বিভিন্ন অত্যাধুনিক ফিচার্স। এই গাড়ির সবচেয়ে ভালো ও নজরকাড়া বিষয় হল এই গাড়ির ইঞ্জিন। এছাড়াও এই গাড়িতে রয়েছে একটি অন্যতম বৈশিষ্ট্য। আর সেটি হল পাকিং সেন্সার ও ডুয়েল এয়ার ব্যাগ।

Share this article
click me!