সামনে এল নতুন জিও ভারত ফোন, পাবেন অনলাইন পেমেন্টের দুর্দান্ত সুবিধা

রিলায়েন্স জিও তাদের নতুন ৪জি ফিচার ফোন, জিও ভারত ভি৩ এবং ভি৪, ভারতীয় মোবাইল কংগ্রেস (আইএমসি) ২০২৪-এ মঙ্গলবার উন্মোচন করেছে।

Parna Sengupta | Published : Oct 15, 2024 12:31 PM IST

16

রিলায়েন্স জিও তাদের জিও ভারত ফিচার ফোন সিরিজে নতুন ভি৩ এবং ভি৪ নামে দুটি ৪জি ফোন উন্মোচন করেছে। ভারতীয় মোবাইল কংগ্রেস (আইএমসি) ২০২৪-এ মঙ্গলবার এগুলো উন্মোচন করা হয়েছে।

26

এই ফোনের মাধ্যমে ২জি ব্যবহারকারীরা কম দামে ৪জি পরিষেবা উপভোগ করতে পারবেন বলে জিও জানিয়েছে। ৪জি ফিচার ফোনগুলিতে জিওপে অ্যাপ রয়েছে। এর মাধ্যমে ইউপিআই পেমেন্ট সুবিধা পাওয়া যাবে। লাইভ টিভি এবং আনলিমিটেড ভয়েস কলের জন্য রিচার্জ প্ল্যানও রয়েছে।

36

জিও ভারত ভি৩ এবং জিও ভারত ভি৪ মোবাইলের প্রাথমিক দাম ১,০৯৯ টাকা। এই নতুন ৪জি ফিচার ফোনগুলি শীঘ্রই অ্যামাজন, জিও মার্ট এবং অন্যান্য অফলাইন স্টোরে পাওয়া যাবে বলে জানা গেছে। ব্যবহারকারীরা মাসিক ১২৩ টাকায় প্রিপেইড রিচার্জ করে আনলিমিটেড ভয়েস কল এবং ১৪ জিবি ডেটা পেতে পারেন।

46

গত বছর জিও ভারত ভি২-এর সাফল্যের পর রিলায়েন্স জিও নতুন জিও ভারত ভি৩ এবং ভি৪ ৪জি ফিচার ফোন উন্মোচন করেছে। জিও ভারত ভি৩ স্টাইলিশ ডিজাইনের মডেল। জিও ভারত ভি৪ মডেলে অ্যাপ্লিকেশনের উপর জোর দেওয়া হয়েছে। দুটি ফোনেই ১,০০০ এমএএইচ ব্যাটারি, ১২৮ জিবি পর্যন্ত এক্সপ্যান্ডেবল মেমরি রয়েছে। এই ফোনটি ২৩টি ভারতীয় ভাষায় ব্যবহার করা যাবে।

56

জিওটিভি অ্যাপও এই বেসিক ফোনগুলিতে রয়েছে। এতে বিনোদন, শিশুদের অনুষ্ঠান, সংবাদ সহ ৪৫৫ টিরও বেশি লাইভ চ্যানেল স্ট্রিমিং করা যাবে। ছবি দেখার জন্য জিও সিনেমাও রয়েছে। জিও ভারত ভি৩ এবং ভি৪ উভয় ফোনেই ৪জি সুবিধা রয়েছে। জিওচ্যাটের মাধ্যমে ব্যবহারকারীরা ভয়েস মেসেজ, ছবি শেয়ার করতে পারবেন। গ্রুপও তৈরি করতে পারবেন।

66

রিলায়েন্স জিওর নতুন জিও ভারত ভি৩ এবং ভি৪ ফিচার ফোনে জিওপে অ্যাপ্লিকেশন রয়েছে। এটি ব্যবহার করে ইউপিআই পদ্ধতিতে টাকা পাঠানো বা গ্রহণ করা যাবে। এর সাউন্ডবক্স বৈশিষ্ট্য লেনদেন সম্পর্কিত তথ্য শুনিয়ে দেবে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos