চুমু খেতে গেলে প্রেমিকার ঠোঁটে ঠোঁট না লাগালেও চলবে, এই বিশেষ যন্ত্র দূর থেকেই এনে দেবে নরম ওষ্ঠের স্বাদ

লং ডিসট্যান্স প্রেমকে মধুময় করে তুলতে চুম্বনের মুশকিল মিটিয়ে দিয়েছে চিনের এক প্রযুক্তির কলেজ। এই কলেজ থেকেই তৈরি হয়েছে এমন একটি যন্ত্র, যার মাধ্যমে যে-কোনও মানুষ চুম্বন করতে পারবেন দূরে থাকা প্রেমিক-প্রেমিকাদের। 

Web Desk - ANB | Published : Mar 1, 2023 6:20 PM IST

যদি প্রেমিক বা প্রেমিকাকে কাছে না পেয়ে আপনার খুব মন খারাপ হয়, তখন নিশ্চয়ই মিস করেন তাঁর নরম ঠোঁটদুটোও। প্রিয়তমর চুমুর চেয়ে মিষ্টি আর কীই বা হতে পারে! বিশেষ মুহূর্তে তাঁর একটি চুমুই ভুলিয়ে দিতে পারে যাবতীয় খারাপ লাগা। কিন্তু, দুর্ভাগ্যবশত তিনি যদি থাকেন আপনার চেয়ে কয়েক হাজার মাইল দূরে? তখন তাঁকে কাছে পেতে ছুটে যাবে কালঘাম, চুমুর মেজাজটাই যাবে বিগড়ে। সেই সমস্যার সমাধানে এবার প্রেমিক না হোক, তাঁর ঠোঁটদুটিকে আঙুলের ডগায় এনে দিল চিনের এক আজব যন্ত্র।

লং ডিসট্যান্স প্রেমকে মধুময় করে তুলতে চুম্বনের মুশকিল মিটিয়ে দিয়েছে চিনের এক প্রযুক্তির কলেজ। এই কলেজ থেকেই তৈরি হয়েছে এমন একটি যন্ত্র, যার মাধ্যমে যে-কোনও মানুষ চুম্বন করতে পারবেন দূরে থাকা প্রেমিক-প্রেমিকাদের। তবে, যন্ত্রটি একা নয়, সেটি মোবাইলের সঙ্গে যুক্ত থাকলে, তবেই সংযোগ ঘটাবে প্রেমিক এবং প্রেমিকার মধ্যে। ওই যন্ত্রে ঠোঁট রেখেই প্রেমিক-যুগল পাবেন বাস্তবের চুম্বনের অনুভূতি।

সিলিকন প্যাড দিয়ে এই কিসিং গ্যাটেজ তৈরি করেছে চিনের চাংঝাউয়ের একটি কলেজ। এই যন্ত্র দেখেই উত্তেজিত হয়ে পড়ছে সোশ্যাল মিডিয়া। চাংঝাউ ভোকেশনাল ইনস্টিটিউট অব মেকাট্রনিক টেকনোলজি এই যন্ত্রটি তৈরি করেছে। তাদের রিপোর্টে দাবি করা হয়েছে, যন্ত্রে রয়েছে এক ধরনের সিলিকন লিপ। অর্থাৎ সিলিকন দিয়ে ঠোঁটের মতো অংশ রয়েছে সেই যন্ত্রে। ওই যান্ত্রিক ঠোঁটে রয়েছে প্রেসার সেন্সর এবং অ্যাকুয়াটরস। ওই সিলিকন লিপে ঠোঁট রাখলে যন্ত্র সেই ব্যক্তির ঠোঁটের নড়াচড়া, উষ্ণতা পরিমাপে সক্ষম। দুই প্রান্তে মনের মানুষের ঠোঁট সঞ্চালনের অনুভূতি আদানপ্রদান আসলে করবে ওই যন্ত্র। তাতে ঠোঁট রাখলে মনে হবে সত্যি করেই চুম্বন করা হচ্ছে। সেই সঙ্গে চুম্বন সময়ের আওয়াজের ব্যবস্থাও রয়েছে ওই যন্ত্রে।

তবে, এই যন্ত্র ব্যবহার করা যাবে একমাত্র স্মার্ট ফোনের মাধ্যমে। চুমু-প্রদায়ীকে ডাউনলোড করতে হবে একটি সফ্টওয়্যার, সেটিকে মোবাইলে ইনস্টল করে মোবাইল চার্জারের মাধ্যমে চুমু-যন্ত্রটিকে মোবাইলের সঙ্গে সংযুক্ত করতে হবে। সঙ্গীর মোবাইলেও একই অ্যাপ থাকতে হবে এবং তিনিও একই ভাবে যন্ত্রটি সংযোগ করবেন। ব্যস! তারপরেই কেল্লা ফতে! দূরে থেকেই প্রিয়তমর ঠোঁটের আস্বাদ লাভ করতে পারবেন বিরহী প্রেমিকা।

আরও পড়ুন-
হাসির জগত ছেড়ে ডেলিভারি বয় হয়ে গুরুগম্ভীর কপিল শর্মা, কমেডির দুনিয়া থেকে তাঁকে কোথায় নিয়ে গেল নন্দিতা দাসের জ়িগাটো?

Bypoll Results Update: পশ্চিমবঙ্গের সাগরদিঘিতে উপনির্বাচনের ভোটগণনা, ঝাড়খণ্ড, অরুণাচল প্রদেশ, মহারাষ্ট্র, তামিলনাড়ুতেও হাড্ডাহাড্ডি লড়াই

Share this article
click me!