Lenovo Smart Clock 2 Launch: একেবারে জলের দরে Smart Clock, রয়েছে মিউজিক প্লে থেকে ওয়্যারলেস চার্জিং

এই Clock 2 ভারতে ধূসর রঙে পাওয়া যাবে এবং এর প্রারম্ভিক মূল্য ৬,৯৯৯ টাকা। এতে ফ্রন্ট ফায়ারিং স্পিকার রয়েছে, যার সাহায্যে ব্যবহারকারীরা গান শুনতে পারবেন। এতে মিডিয়াটেক প্রসেসর, 1 GB RAM এবং 8 GB ইন্টারনাল স্টোরেজ রয়েছে। 

Web Desk - ANB | Published : Jan 9, 2022 9:05 AM IST

ভারতে সদ্য লঞ্চ হয়েছে Lenovo Smart Clock 2। যাতে টাচ স্ক্রিন ডিসপ্লের পাশাপাশি ওয়্যারলেস চার্জিংয়ের অপশনও দেওয়া হয়েছে। এই Clock 2 ভারতে ধূসর রঙে পাওয়া যাবে এবং এর প্রারম্ভিক মূল্য ৬,৯৯৯ টাকা। এতে ফ্রন্ট ফায়ারিং স্পিকার রয়েছে, যার সাহায্যে ব্যবহারকারীরা গান শুনতে পারবেন। এতে মিডিয়াটেক প্রসেসর, 1 GB RAM এবং 8 GB ইন্টারনাল স্টোরেজ রয়েছে। এছাড়াও, এতে রয়েছে 4.2 ব্লুটুথ কানেকশন। এটি স্যামসাং থেকে আইফোন পর্যন্ত সাপোর্ট করে।
এই Lenovo Smart Clock 2টিতে একটি 4-ইঞ্চি রঙের ডিসপ্লে রয়েছে, যাতে সময়, আবহাওয়া, ফটোর মতো দরকারী অপশনগুলি দেখা যায়। ব্যবহারকারীরা এটি ব্যবহার করতে Google ফটো অ্যালবামের মাধ্যমে কানেকশন করতে পারেন। এছাড়াও, আপনি পছন্দসই ঘড়ির ফেস সিলেক্ট করতে পারেন।
Lenovo Smart Clock 2 এ অ্যালার্ম এবং রিমাইন্ডার সেট করতে পারেন
Smart Clock 2 -এ, ব্যবহারকারীরা রিমাইন্ডার এবং অ্যালার্ম সেট করতে পারেন। কিছু উত্তর দিতে পারেন। এছাড়াও আপনি ট্র্যাফিকের অবস্থাও পরীক্ষা করতে পারেন। গুগল অ্যাসিস্ট্যান্টের মাধ্যমে অন্যান্য ডিভাইস থেকেও এটি নিয়ন্ত্রণ করা যায়। এতে ব্যবহারকারীদের গুগলে নেক্সট মিটিং এবং প্লে মিউজিকের মতো শব্দ বলতে হবে।
Lenovo Smart Clock 2-এ নাইটলাইটও রয়েছে
ওয়্যারলেস চার্জিং ডক সম্পর্কে কথা বললে, এটি ওয়্যারলেস চার্জিং সহ ফোনগুলিকে ওয়্যারলেস চার্জ করতে পারে। এটি মেগাসেফ সমর্থন করে, যা আইফোন ইত্যাদিতে ব্যবহৃত হয়। এটিতে একটি ইনবিল্ড নাইট লাইট রয়েছে, যা ডকিংয়ের সময়ও কাজে আসে। এই রাতের আলো রাতে আলোকিত করতে সাহায্য করে, যদিও এটি কোনও ভাবে বিরক্ত করে না।
ভারতীয় বাজারে এটিই একমাত্র পণ্য নয়, তবে এই ধরনের অনেক পণ্য ভারতে উপস্থিত রয়েছে, যা বিভিন্ন বৈশিষ্ট্য সহ আসে। Portronics Freedom 4 Desktop Wireless Mobile Charger নামে একটি বিকল্পও রয়েছে, যা ই-কমার্স প্ল্যাটফর্মে উপলব্ধ। তবে এতে টাচস্ক্রিন অপশন দেওয়া হয়নি। এর দাম ২ হাজার টাকার কম। কিন্তু এটি শুধুমাত্র সময় এবং বেতার চার্জিং হিসাবে ব্যবহার করা যেতে পারে।

আরও পড়ুন-Tecno pova Launch: এই সংস্থার প্রথম 5G মোবাইল ভারতে আসছে, লঞ্চের আগে ফাঁস হল ফিচারগুলি

আরও পড়ুন-IT Raid: চিনা মোবাইল সংস্থার বিরুদ্ধে তল্লাশি অভিযান, আয়কর ফাঁকির অভিযোগ

আরও পড়ুন-New Year’s Eve 2021: পার্টি টুপি পরে চমক দিল গুগল, ডুডলের নতুন গ্রাফিক্স নজড় কেড়েছে সকলের

Share this article
click me!