রয়েছে একগুচ্ছ আকর্ষণীয় ফিচার, ২১ মে ভারতে আসছে মোটো জিএইট পাওয়ার লাইট

  • মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোন
  • স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচারের জন্য এই ফোন আকর্ষণীয়
  • এপ্রিল মাসের শুরুতেই বহু দেশে লঞ্চ হয়েছে এই ফোন
  • ২১ মে ভারতে আসছে আকর্ষণীয় এই স্মার্টফোন

deblina dey | Published : May 19, 2020 10:48 AM IST

মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় নাম ছিল মটোরোলা। এই সংস্থার একের পর এক ফোন বেশ জনপ্রিয় ছিল গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার ছিল এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। আবারও পুরনো স্মৃতি উস্কে ভারতীয় বাজারে ফিরেছে মটোরোলা। এপ্রিল মাসের শুরুতেই বহু দেশে লঞ্চ হয়েছে আকর্ষণীয় মোটো জিএইট পাওয়ার লাইট স্মার্টফোন। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে ২১ মে ভারতে আসছে আকর্ষণীয় এই স্মার্টফোন। দেখে নেওয়া যাক কী কী নতুন ফিচার রয়েছে এই স্মার্টফোনে।

আরও পড়ুন- এয়ারটেল গ্রাহকদের জন্য বাম্পার অফার, একই প্ল্যানে দ্বিগুণ ডেটা দিচ্ছে সংস্থা

আগের ফোনের মত মটোরোলার এই নতুন ফোনও ভারতীয় গ্রাহকদের মন কাড়বে বলে আশাবাদী সংস্থা। মোটো জিএইট পাওয়ার লাইট স্মার্টফোনে থাকছে ৬.৫ ইঞ্চি এইচডি ডিসপ্লে। সেই সঙ্গে থাকছে গ্লাস ফ্রন্ট স্প্ল্য়াস রেজিসটেন্স-এর সুবিধা। এই ফোনে ডিসপ্লের জন্য থাকছে আইসিএস এলসিডি ক্যাপাসিটির ১৬এম কলারস টাচস্ক্রীন। অপারেটিং সিস্টেম হিসেবে এই ফোনে থাকছে অ্যান্ড্রয়েড ৯.০ পাই। সেই সঙ্গে থাকছে মিডিয়াটেক, অক্টাকোর এর সিপিইউ। মটোরোলার এই ফোনে রয়েছে ৪ জিবি ব়্যাম ও ৬৪ জিবি ইন্টারন্যাল ক্যাপাসিটি।

আরও পড়ুন- স্যামসাং গ্যালাক্সির নতুন চমক, নয়া ফিচার-সহ প্রকাশ্যে এল গ্যালাক্সি এটুয়েনটিওয়ানএস

 এই স্মার্টফোনে সেলফি ক্যামেরার জন্য রয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর। প্রাইমারি ক্যামেরায় থাকছে ১৬ মেগাপিক্সেল ওয়াইড ক্যামেরা সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর, ২  মেগাপিক্সেল ডেপথ সেন্সর-এর ক্যামেরা । সেই সঙ্গে মোটো জিএইট পাওয়ার লাইট স্মার্টফোনে থাকছে ৫০০০ এমএএইচের ব্যাটারি। সেই সঙ্গে থাকছে ফিঙ্গারপ্রিন্টের সুবিধা। সংস্থার তরফ থেকে এই ফোনের দাম ধার্য করা হয়েছে ১৬৯ ইউরো। ভারতীয় মুদ্রায় যা প্রায় ১৩,৯০০ টাকার কাছাকাছি।

Share this article
click me!