Motorola Edge 30 Ultra-তে ৫০০০ টাকার বাম্পার ডিসকাউন্ট, এই সুযোগ হাতছাড়া করবেন না

এই ফোনটি ভারতে ৫৯,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। আপনাদের জানিয়ে রাখি যে প্রথমবারের মতো এত কম দামে বিক্রি হচ্ছে মোটো এজ থার্টি আল্ট্রা। আপনি এখানে ২০০ এমপি ক্যামেরা সহ ফোনটির স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্য দেখতে পারেন।

 

Web Desk - ANB | Published : Nov 8, 2022 1:48 PM IST

আপনি যদি একটি প্রিমিয়াম স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে মোটরোলা এজ থার্টি আল্ট্রা- এ দারুণ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। আপনি ৫০০০টাকা সেভ করে এই ফোনটি ফ্লিপকার্ট থেকে কিনতে পারবেন। মোটরোলা এর প্রিমিয়াম স্মার্টফোনটি ই-কমার্স প্ল্যাটফর্মে বিক্রি হচ্ছে মাত্র ৫৪,৯৯৯ টাকায়। একই সময়ে, এই ফোনটি ভারতে ৫৯,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। আপনাদের জানিয়ে রাখি যে প্রথমবারের মতো এত কম দামে বিক্রি হচ্ছে মোটো এজ থার্টি আল্ট্রা। আপনি এখানে ২০০ এমপি ক্যামেরা সহ ফোনটির স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্য দেখতে পারেন।

ফ্লিপকার্ট-এর অসাধারণ অফার মোটরোলা এজ থার্টি আল্ট্রা (৮ জিবি ব়্যাম + ১২৮ জিবি) ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে। এখান থেকে আপনি এই ফোনটি ৫৪,৯৯৯ টাকায় কিনতে পারবেন, যেখানে ভারতে এটি ৫৯,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। ব্যবহারকারীরা ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে মোটো এজ থার্টি আল্ট্রা ক্রয় করে সরাসরি ৫০০০টাকা সঞ্চয় করতে পারেন। এছাড়াও, আপনি যদি চান, আপনি একই দামের রেঞ্জে স্যামসাং গালাক্সি এস২২ কিনতে পারেন। এর ফ্যান্টম ব্ল্যাক ২৫৬ জিবি ভেরিয়েন্ট ফ্লিপকার্ট-এ ৫৪,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে।

মোটরোলা এজ থার্টি আল্ট্রা: স্পেসিফিকেশন

মোটরোলা এর প্রিমিয়াম স্মার্টফোনে, ব্যবহারকারীরা একটি ৬.৬৭-ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে পান। যদিও, এটিতে এলটিপিও ডিসপ্লে বা কিউএইচডি+ রেজোলিউশন নেই, তবে ১০-বিট স্ক্রীন ব্যবহারকারীদের দেখার একটি দুর্দান্ত অভিজ্ঞতা দেয়। এটি একটি ফাইভজি সক্ষম স্মার্টফোন, যাতে কোম্পানি ইতিমধ্যেই উচ্চ গতির ইন্টারনেটের জন্য একটি আপডেট প্রকাশ করেছে। Qualcomm Snapdragon 8 Plus Gen 1 চিপসেট মোটরোলা এজ থার্টি আল্ট্রা-এ দ্রুত কার্যক্ষমতার জন্য সমর্থিত।

মোটরোলা এজ থার্টি আল্ট্রা: ক্যামেরা স্পেসিফিকেশন

মোটরোলা এজ থার্টি আল্ট্রা দারুন স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্য সহ আসে। আপনি যদি ফটোগ্রাফির শৌখিন হন, তাহলে এতে ২০০এমপি + ৫০ এমপি + ১২এমপি এর ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। ভিডিও কল এবং সেলফির জন্য এতে একটি ৬০PM ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এই ধরনের ক্যামেরা স্পেসিফিকেশনের সঙ্গে, ব্যবহারকারীরা দুর্দান্ত ফটো শট নিতে পারে। এই স্মার্টফোনটি আরও ভালো আলোতে অসাধারণ পারফরম্যান্স দেয়।

আরও পড়ুন- আজব এই দুনিয়া! নতুন যখন ছাঁটাইয়ে ব্যস্ত - টুইটারের পুরনো মালিক তখন ক্ষমা চাইলেন

আরও পড়ুন- ইলন মাস্কের তুঘলকি শাসন, সপ্তাহে ৭ দিন ১২ ঘন্টা করে কাজ করুন, নইলে কাজ হারাবেন

আরও পড়ুন- নাথিং ইয়ার স্টিক এবং নাথিং ইয়ার ওয়ান, দুটোর মধ্যে পার্থক্য কি এবং নতুনত্ব কি আছে জেনে নেওয়া যাক

মোটরোলা এজ থার্টি আল্ট্রা: বৈশিষ্ট্য

এই স্মার্টফোনটি Android ১২ অপারেটিং সিস্টেমে চলে এবং ৮ জিবি ব়্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ আসে। মোটরোলা এতে ৪৬১০ mAh ব্যাটারির পাওয়ার দিয়েছে, যা ১২০ W ফাস্ট চার্জার দিয়ে চার্জ করা যাবে। এছাড়াও ব্যবহারকারীরা ৫০W ওয়্যারলেস ফাস্ট চার্জিং সাপোর্ট পাবেন। এই সমস্ত বৈশিষ্ট্যগুলির সাথে, আপনি ফ্লিপকার্ট-এর মাধ্যমে ৫০০০টাকা পর্যন্ত বাঁচাতে পারেন৷

Share this article
click me!