স্টাইলিস লুক সেই সঙ্গে ৬ টি ক্যামেরা সেটআপ, লঞ্চ হল Motorola Edge S

  • Motorola লঞ্চ করল EdgeS স্মার্টফোন
  • সেরা বৈশিষ্ট্যগুলি থাকা সত্ত্বেও এর কম দাম
  • নতুন এই ফোনে রয়েছে ৬ টি ক্যামেরার  সেটআপ
  • জেনে নেওয়া যাক Motorola EdgeS স্মার্টফোনের স্পেশিফিকেসন

deblina dey | Published : Jan 27, 2021 7:53 AM IST

Moto G 5G এর পরে Motorola আরও একটি সাশ্রয়ী মূল্যের 5G স্মার্টফোন Motorola EdgeS লঞ্চ করেছে। এই ফোনটি সম্পর্কে সর্বাধিক বিশেষ বিষয় হল এর সেরা বৈশিষ্ট্যগুলি থাকা সত্ত্বেও এর কম দাম। এই নতুন ফোনে ৬ টি ক্যামেরার পাশাপাশি, কোয়ালকম স্ন্যাপড্রাগন 870 SS প্রসেসর, 6.7 ইঞ্চি ডিসপ্লে এবং 90Hz ডিসপ্লে রিফ্রেশ রেটের মতো বৈশিষ্ট্য রয়েছে। এই সংস্থাটি বর্তমানে চিনে তার ফ্ল্যাগশিপ Motorola EdgeS 5G লঞ্চ করেছে। যেখানে এর প্রাথমিক দাম 1999 ইউয়ান ভারতীয় মুদ্রায় যা প্রায় ২২,৫৪৫ টাকা। জেনে নেওয়া যাক এই ফোনের স্পেশিফিকেসন এবং ভারতে কবে লঞ্চ হবে এই স্মার্টফোন।

আরও পড়ুন-  লঞ্চের আগেই ফাঁস হল ফিচার, ভারতে লঞ্চ হতে চলেছে Poco M3 ...

Motorola EdgeS এর বৈশিষ্ট্যগুলি নিয়ে বলতে গেলে এতে একটি 6.7-ইঞ্চি IPS LCD ডিসপ্লে রয়েছে। যার স্ক্রিন রেজোলিউশন 1080x2520 পিক্সেল। এছাড়াও, এর ডিসপ্লে রিফ্রেশ রেট 90 hrz। অ্যান্ড্রয়েড 11 এর ভিত্তিতে, এই ফোনে একটি কোয়ালকম SM8250-AC স্ন্যাপড্রাগন 870 5G প্রসেসর রয়েছে। ক্যামেরা হিসাবে, Motorola EdgeSটি কোয়াড রিয়ার ক্যামেরা সহ লঞ্চ করা হয়েছে, যার প্রাথমিক সেন্সরটি 64 মেগাপিক্সেল। এতে, সেকেন্ডারি ক্যামেরাটিতে একটি 16-মেগাপিক্সেলের আল্ট্রাভায়োলেট ক্যামেরা রয়েছে। এছাড়াও এটিতে একটি 2 মেগাপিক্সেল ডেপথ সেন্সর-এর পাশাপাশি একটি টপ 3D ক্যামেরা রয়েছে।

আরও পড়ুন-  অবিশ্বাস্য, Jio-এর এই প্ল্যান একবার রিচার্জ করলেই মিলবে সারা বছরের আনলিমিডেট ডেটা ও কলিং এর সুবিধা ...

Motorola EdgeSটিতে সেলফির জন্য একটি ডুয়াল ফ্রন্ট ক্যামেরা রয়েছে, এতে প্রাথমিক সেন্সরটি 16 মেগাপিক্সেল এবং দ্বিতীয় সেন্সরটি 8 মেগাপিক্সেল, যা 100 ডিগ্রির আল্ট্রাভায়োলেট বৈশিষ্ট্য সহ। Motorola থেকে এই দুর্দান্ত ফোনটিতে 5000 mAh ব্যাটারি সরবরাহ করা হয়েছে যা 20W ফাস্ট চার্জিং বৈশিষ্ট্য-সহ আসে। Motorola EdgeS 3 টি ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে, 6 GB RAM + 128 GB স্টোরেজ ভেরিয়েন্ট এর যার দাম হতে পারে প্রায় ২২,৫৪৫ টাকা। এছাড়া রয়েছে 8 GB RAM + 128 GB ভারতে যার দাম হতে পারে ২৭,০৫৭ টাকা। এছাড়া 8 GB RAM + 256 GB স্টোরেজ ভেরিয়েন্ট, ভারতে যার দাম হতে পারে ৩১,৫৫৭ টাকা। মনে করা হচ্ছে আগামী মাসেই এই ফোন লঞ্চ হতে পারে ভারতে।

Share this article
click me!