Xiaomi এর Poco M3 শিগগির ভারতে লঞ্চ করা হবে। সংস্থাটি ইউটিউবে তার একটি ভিডিও টিজার পোস্ট করেছে। এই ফোনটি গত বছরের নভেম্বরে বিশ্বব্যাপী লঞ্চ করা হয়েছিল এবং গত মাসে এর ভারতীয় রূপটি টিউভি রাইনল্যান্ড সার্টিফিকেশন সাইটে পাওয়া গেছে। এই ফোনের ফিচার নিয়ে কথা বললে, Poco M3 এ স্ন্যাপড্রাগন 662 চিপসেট, 48 মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা এবং FHD+ ডিসপ্লে এবং চার্জিং-এর জন্য 6000 mAh ব্যাটারি রয়েছে। বর্তমানে ফোনের প্রোমোয়, ভারতে ফোন Poco M3 ফোনটির লঞ্চের তারিখটি প্রকাশ করেনি সংস্থাটি। তবে এই ফোনটি ফেব্রুয়ারিতে লঞ্চ হবে।

আরও পড়ুন-  অবিশ্বাস্য, Jio-এর এই প্ল্যান একবার রিচার্জ করলেই মিলবে সারা বছরের আনলিমিডেট ডেটা ও কলিং এর সুবিধা

ফোনের প্রোমো ভিডিও Poco India-এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে পোস্ট করা হয়েছে। ভিডিওতে Poco M3 এর লুক দেখা গিয়েছে। পাশাপাশি ফোনের পারফরম্যান্সের প্রতি মানুষের প্রতিক্রিয়াও রয়েছে। ভিডিওতে, Poco M3 এর অনন্য রিয়ার ক্যামেরা মডিউলের উপরে প্রচুর জোর দেওয়া হয়েছে। ফোনটি লঞ্চ হওয়ার আগেই জেনে নেওয়া যাক Poco M3 এর সাম্ভাব্য স্পেশিফিকেসন। 

এই ফোনে একটি 6.53-ইঞ্চি FHD+ ডিসপ্লে রয়েছে যা 60Hz রিফ্রেশ রেটের সাথে আসবে। এই ফোনটি অ্যান্ড্রয়েড 10 এর ভিত্তিতে MIUI12 এ কাজ করবে। এছাড়াও, প্রসেসর হিসাবে স্ন্যাপড্রাগন 662 চিপসেট দেওয়া হবে, এতে 4 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাবে। ক্যামেরা হিসেবে Poco M3-তে থাকতে পারে একটি ট্রিপল ক্যামেরা দেওয়া হবে, যেখানে একটি 48-মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরা, একটি 2-মেগাপিক্সেল ডেপথ সেন্সর এবং একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স দেওয়া হবে। 

আরও পড়ুন- জলের দরে দুর্দান্ত ফিচার, প্রকাশ্যে এল Realme C20-এর বিস্তারিত তথ্য ...

এর বাইরে ফোনের সামনের দিকে একটি 8-মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেওয়া হবে। বিশেষ কথাটি হল এই ফোনে চার্জিং-এর জন্য 6000 mAh ব্যাটারি দেওয়া হবে, এটি 18W দ্রুত চার্জিং সমর্থন সহ আসবে। কানেকশন এর জন্য এটিতে 4 জি এলটিই, ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ 5.0, জিপিএস এবং ইউএসবি টাইপ-সি পোর্ট থাকবে।