সস্তা রিচার্জ প্ল্যানের কথা বললে প্রথমেই মাথায় আসে রিলায়েন্স জিওর (Reliance Jio)নাম। জিও (Jio) গ্রাহকদের সুবিধার্থে সস্তা রিচার্জের অফার দেয়। জিও (Jio) কখনই তার গ্রাহকদের আরও ভাল রিচার্জ প্ল্যান দেওয়ার ক্ষেত্রে হতাশ করে না। জিওর (Jio) এক বছরের জন্য অনেক রিচার্জের প্ল্যান রয়েছে। জিওর (Jio) 2,599, 2,399 এবং 2121 টাকার প্ল্যান রয়েছে। একইভাবে, জিওর (Jio) রিচার্জের প্ল্যান রয়েছে 1,299 টাকার। বিশেষ বিষয় হল এটি একবার রিচার্জ করলে আপনি প্রায় এক বছরের টানা সুবিধা পেতে পারেন। 

আরও পড়ুন- জলের দরে দুর্দান্ত ফিচার, প্রকাশ্যে এল Realme C20-এর বিস্তারিত তথ্য ...

জিওর (Jio) 1,299 টাকার রিচার্জ প্ল্যানের মেয়াদ 336 দিন পর্যন্ত। আপনার যদি এটি রিচার্জ করতে হয় তবে আপনি এই প্ল্যানটি Jio এর ওয়েবসাইটে 'Others' বিভাগে পাবেন। এই প্রিপেইড প্ল্যান গ্রাহকদের জন্য আনলিমিটেড ডেটা দেওয়া হয়। সংস্থাটির দেওয়া হাই স্পিড 24 GB ডেটা শেষ হওয়ার পরে, এর স্পিড কমে 64 KBPS-এ মিলবে। এই রিচার্জ প্ল্যানটি এমনই, আপনি যদি একবার রিচার্জ করেন তবে আপনি এক বছরের জন্য রিচার্জ করার ঝামেলা থেকে মুক্তি পাবেন।

আরও পড়ুন-  BSNL গ্রাহকদের জন্য সুখবর, এবার থেকে প্রতিদিন মিলবে 5GB ডেটা ...

কেবল এটিই নয়, এই রিচার্জের ফলে গ্রাহকরা বিনামূল্যে ৩৩৬ দিনের জন্য Jio Apps Validity অ্যাক্সেস পান। কল করার এই প্ল্যান, জিও-টু-জিও এবং অন্যান্য সমস্ত নেটওয়ার্কগুলিকে বিনামূল্যে কলিংয়ের সুবিধা দেওয়া হচ্ছে। এর সঙ্গে এই 1,299 টাকার রিচার্জ প্ল্যানের সঙ্গে মিলছে এক বছরে জন্য বিনামূল্যে ৩৬০০ টি SMS এর সুবিধা।