Nokia 105 একবার ফুল চার্জে চলবে টানা ১৮ দিন, একেবারে জলের দরে দুটি ফোন লঞ্চ করছে নোকিয়া

এই হ্যান্ডসেটগুলিকে আনুষ্ঠানিকভাবে Nokia 105 এবং Nokia 105 Plus বলা হয়। প্রথমটি চতুর্থ প্রজন্মের Nokia 105, আর পরবর্তীটি সিরিজের প্রথম প্লাস মডেল। দুটি ফোনই শক্তিশালী ব্যাটারি এবং দুর্দান্ত বৈশিষ্ট্য সহ আসে। আসুন জেনে নিই Nokia 105 এবং Nokia 105 Plus এর দাম এবং ফিচার

Web Desk - ANB | Published : Apr 27, 2022 8:15 AM IST

HMD Global ভারতে কিছু ফিচার ফোন লঞ্চ করেছে। এই হ্যান্ডসেটগুলিকে আনুষ্ঠানিকভাবে Nokia 105 এবং Nokia 105 Plus বলা হয়। প্রথমটি চতুর্থ প্রজন্মের Nokia 105, আর পরবর্তীটি সিরিজের প্রথম প্লাস মডেল। দুটি ফোনই শক্তিশালী ব্যাটারি এবং দুর্দান্ত বৈশিষ্ট্য সহ আসে। আসুন জেনে নিই Nokia 105 এবং Nokia 105 Plus এর দাম এবং ফিচার...

Nokia 105 এবং Nokia 105 Plus ভারতে দাম
Nokia 105 এবং Nokia 105 Plus-এর দাম যথাক্রমে ১২৯৯ টাকা এবং ১৩৯৯ টাকা। উভয়ই কাঠকয়লা এবং একটি বিশেষ রঙের বিকল্পে আসে। এগুলি শীঘ্রই খুচরা আউটলেট, Nokia.com বা ইকমার্স প্ল্যাটফর্ম থেকে কেনা যাবে৷ আরও ১০০ টাকায়, প্লাস ভেরিয়েন্টে একটি মাইক্রোএসডি কার্ড স্লট (৩২ GB) রয়েছে। এতে MP3 প্লেয়ার এবং অটো-কল রেকর্ডিংয়ের মতো বৈশিষ্ট্যও রয়েছে।

Nokia 105 এবং Nokia 105 Plus স্পেসিফিকেশন
উভয়ই একে অপরের অনুরূপ। তারা একটি পলিকার্বোনেট বডি, একটি T9 কীপ্যাড এবং একটি ছোট এলসিডি স্ক্রিন সহ আসে৷ ফোনগুলি ২০০০ টি পরিচিতি এবং ৫০০ টি পাঠ্য বার্তা (SMS) সংরক্ষণ করতে পারে। তারা একটি অন্তর্নির্মিত LED টর্চ সমর্থন করে এবং ওয়্যারলেস এফএম রেডিও সহ ক্লাসিক গেমগুলিকে সমর্থন করে। 

আরও পড়ুন- লঞ্চের আগেই ফাঁস গুরুত্বপূর্ণ ফিচার, REALME NARZO 50A PRIME ভারতে লঞ্চ হবে

আরও পড়ুন- Redmi 10A একেবারে জলের দরে, ৯ হাজার টাকারও কম দামে লঞ্চ হল এই স্মার্টফোন

আরও পড়ুন- Micromax In 2C আসছে আরও একটি সস্তায় স্মার্টফোন, লঞ্চের আগেই ফাঁস বিস্তারিত ফিচার

Nokia 105 এবং Nokia 105 Plus ব্যাটারি
এইচএমডি গ্লোবাল ১৮ দিনের স্ট্যান্ডবাই টাইম এবং ১২ ঘন্টা পর্যন্ত টকটাইম দেওয়ার দাবি করে। এগুলি হাফ ঘন্টার মধ্যে সম্পূর্ণরূপে চার্জ হওয়ার জন্য রেট করা হয়েছে৷ Nokia 105 এবং Nokia 105 Plus এক বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টি সহ আসে।

Share this article
click me!