গিজার বা ইমারশন রড নয়, শীতকালে তৎক্ষনাত গরম জল দেবে সস্তার এই বালতি

এই সময় আমরা সাধারণত গিজার বা ইমারশন রড ব্যবহার করি জল গরম করতে। তবে গিজার খরচ সাপেক্ষ আর ইমারশন রড খুব সাবধণতা অবলম্বন করতে হয় নইলেই মারাত্মক বিপদ।

 

deblina dey | Published : Nov 28, 2023 7:19 AM IST

শীতের মরশুর শুরু হওয়ার পালা। যারা প্রধাণত গ্রীষ্ম প্রধান অঞ্চলে বসবাস করেন তারা শীতকাল খুব পছন্দ করেন। আবার এই সময় ঠাণ্ডায় জলের কাজ যেমন স্নান করা বা মুখ হাত-পা ধুতে ঠান্ডা জল ব্যবহার করা খুব কষ্টের, এই কারনে অনেকে আবার শীতকাল পছন্দ করেন না। কিন্তু শীতকাল খুব আরামদায়ক এক ঋতু যদি না ঠান্ডা জলে স্নান করতে হয়। তাই এই সময় আমরা সাধারণত গিজার বা ইমারশন রড ব্যবহার করি জল গরম করতে। তবে গিজার খরচ সাপেক্ষ আর ইমারশন রড খুব সাবধণতা অবলম্বন করতে হয় নইলেই মারাত্মক বিপদ।

তবে এখন এই দুটোর কোনটাই নয় বাজারে এসে গিয়েছে সেরা বিকল্প। আপনি বিনা পরিশ্রমে স্নান বা অন্য কোনও কারণে জল গরম করতে পারবেন। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল এই জিনিসটি গিজারের মতো ব্যয়বহুল নয়, ও ইমারশন রডের মতো বিপদজ্জনকও নয়। এটি হল ইনস্ট্যান্ট বাকেট ওয়াটার হিটার। ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজনে পাওয়া যায়। যা তাত্ক্ষণিকভাবে জল গরম করতে সক্ষম। এগুলি বিশেষভাবে তাদের জন্য সহায়ক যারা কাজ বা একা থাকেন।

এই গিজার বালতিতে একটি ইনবিল্ড হিটার রয়েছে। এই কারণে বার বার হিটার লাগিয়ে বারবার এই বালতিতে জল গরম করার দরকার নেই। এছাড়াও, জল গরম করার জন্য বারবার রড বসানোর দরকার নেই। এর সবচেয়ে বড় সুবিধা হল এটি নিরাপত্তার দিক থেকেও একটি চমৎকার বিকল্প। আমরা আপনাকে বলি যে এই বালতিটি ২০ লিটার জলের ক্ষমতা সহ আসে, এবং এতে জল বের করার জন্য একটি কলের সুবিধাও রয়েছে। আমরা আপনাকে বলি যে বর্তমানে অ্যামাজনে এর দাম ১৫৯৯ টাকা।

Share this article
click me!