মোবাইলের দামে কিনতে পারবেন এই দুর্ধর্ষ ফিচারের স্কুটি! দেবে ২৫০ কিমি মাইলেজ

ওলা তাদের নতুন ইলেকট্রিক স্কুটার লঞ্চ করেছে যা একবার চার্জে ২৫০ কিলোমিটার পর্যন্ত যেতে পারে। এই স্কুটারের দাম, গতি, ব্যাটারি ক্ষমতা এবং অন্যান্য স্পেসিফিকেশন সম্পর্কে জানতে পড়ুন।

Parna Sengupta | Published : Sep 25, 2024 5:13 PM IST

18

একটি মোবাইলের দামে লঞ্চ হওয়া এই ইলেকট্রিক স্কুটারটি একবার চার্জে ২৫০ কিলোমিটার পর্যন্ত যেতে পারে এবং এর সর্বোচ্চ গতি ঘন্টায় ৯০ কিলোমিটার। এই স্কুটারটির নাম ওলা এস১।

28

ওলা কোম্পানির এই সম্পূর্ণ ইলেকট্রিক স্কুটারটি অসাধারণ পারফর্মেন্স প্রদান করে। এবার দেখে নেওয়া যাক ওলার স্কুটারের ইঞ্জিন সম্পর্কে। কারণ ইঞ্জিন সম্পর্কে জানা খুবই গুরুত্বপূর্ণ। 

38

এই স্কুটারে দুই থেকে তিনটি ব্যাটারি দেখা যাবে।আপনার বাজেট অনুযায়ী এই স্কুটারটি কিনতে পারেন। ওলার এই ইলেকট্রিক স্কুটারে আপনি পাবেন ২.৩ কিলোওয়াট মোটর। 

48

এই ইলেকট্রিক স্কুটারে আপনি রাইডিং মোডও দেখতে পাবেন। এবার দেখে নেওয়া যাক ওলার এই ইলেকট্রিক স্কুটারের দাম সম্পর্কে। ওলার এই ইলেকট্রিক স্কুটারটি ভারতের বাজারে চারটি ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে। এর সবচেয়ে কম দামি ভেরিয়েন্টটির দাম ৯৪,১১১ টাকা।

58

এই ওলা ইলেকট্রিক স্কুটার কত গতিতে যেতে পারে? ওলা ইলেকট্রিক স্কুটারের গতি প্রতিটি মডেলের ক্ষেত্রে আলাদা। যেমন, ওলা এস১ এয়ার স্কুটারের সর্বোচ্চ গতি ঘন্টায় ৮০ কিলোমিটার। ওলা এস১-এর গতি ঘন্টায় ৯৫ কিলোমিটার। 

68

ওলা এস১ প্রো-এর সর্বোচ্চ গতি ঘন্টায় ১১৬ কিলোমিটার। তাই ওলার স্কুটারের বিশেষত্ব হলো এর ব্যাটারি। এই স্কুটারটির ব্যাটারি ক্ষমতা অন্যান্য সকল স্কুটারের তুলনায় অনেক এগিয়ে।ওলা ইলেকট্রিক এস১-এর অন্যতম প্রধান বৈশিষ্ট্য হলো এর স্মার্ট ফিচার। 

78

এতে রয়েছে ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার যা গতি, ব্যাটারি লেভেল এবং রেঞ্জের মতো তথ্য প্রদান করে। ওলা ইলেকট্রিকের এই নতুন মডেলটি পারফর্মেন্স এবং ফিচারের দিক থেকে অন্যান্য সেরা ইলেকট্রিক স্কুটারের সাথে পাল্লা দিতে পারে। গ্রাহকদের সুরক্ষা এবং সুবিধার কথা মাথায় রেখে, এতে রয়েছে সেরা-ইন-ক্লাস ফিচার। 

88

এটি ডিজিটাল স্পিডোমিটার, ডিজিটাল ওডোমিটার, ডিজিটাল ট্রিপ মিটার, ব্লুটুথ কানেক্টিভিটি, ইউএসবি চার্জিং পোর্ট, নেভিগেশন সিস্টেম, কল অ্যালার্ট এবং এসএমএস অ্যালার্ট প্রদান করে।এতে রয়েছে ফুটরেস্ট, সিঙ্গেল পিস সিট, এক্সটার্নাল এবং টেলিস্কোপিক ব্রেকিং। এছাড়াও, এতে রয়েছে লেটেস্ট হেডলাইট এবং এলইডি হেডলাইট। আপনার যদি বাজেট কম থাকে তবে চিন্তার কিছু নেই। আপনি ফাইন্যান্স সুবিধার মাধ্যমেও ওলা ইলেকট্রিক কিনতে পারেন। মাত্র ৩০,০০০ টাকা ডাউন পেমেন্ট করে এবং প্রতি মাসে ৪,০০০ টাকা ইএমআই এর মাধ্যমে এই স্কুটারটি কিনতে পারেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos