এক রাশ চমক নিয়ে আসছে ওয়ান প্লাস প্রো ৫জি, দেখে কী কী ফিচার্স রয়েছে এই মডেলে

৩১ মার্চ ভারতের বাজারে লঞ্চ হবে ফোনটি। ভারত ছাড়া, ইউরোপ ও উত্তর আমেরিকায় পাওয়া যাবে One Plus 10 Pro 5G। এক নয়, এক ডজন নতুন ফিচার্স নিয়ে মার্কেটে আসছে ফোনটি। এক ঝলকে দেখে নিন কী কী রয়েছে এই মডেলে। 

Sayanita Chakraborty | Published : Mar 25, 2022 7:23 AM IST / Updated: Mar 25 2022, 03:31 PM IST

আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। তারপরই বাজারে আসছে ওয়ান প্লাস প্রো ৫জি (One Plus 10 Pro 5G)। সম্ভবত, ৩১ মার্চ ভারতের বাজারে লঞ্চ হবে ফোনটি। ভারত ছাড়া, ইউরোপ ও উত্তর আমেরিকায় পাওয়া যাবে One Plus 10 Pro 5G। এক নয়, এক ডজন নতুন ফিচার্স নিয়ে মার্কেটে আসছে ফোনটি। এক ঝলকে দেখে নিন কী কী রয়েছে এই মডেলে। 

জানা গিয়েছে, One Plus 10 Pro 5G থাকছে ৬.৭ ইঞ্চি QHD+LTPO ডিসপ্লে। থাকছে ১২০ Hz রিফ্রেশ রেট এবং ১,৩০০ nits-এর সর্বোচ্চ উজ্জ্বলতা। স্ন্যাপড্রাগন ৮ জেন ১ চিপসেট এবং ১২ জিবি পর্যন্ত RAM এবং ২৫৬ জিবি অভ্যন্তরীন স্টোরেজ রয়েছে ফোনে। এই মোবাইলের ব্যাটারি ব্যাকআপ ৫, ০০০ এমএইচ। থাকছে ৮০W দ্রুত চাক্জিং এবং ৫০W ওয়্যারলেস চার্জিং। চমক রয়েছে ক্যামেরাতেও। ৪৮ মেগাপিক্সেল সোনি IMX 789 প্রাইমারি শ্যুটার থাকছে। সঙ্গে রয়েছে, ৫০ মেগাপিক্সেল Samsung ISOCELL JN1 সেন্সার এবং ৪ মেগাপিক্সেল টেলিফটো শ্যুটার। এছাড়াও, সুখবর রয়েছে সেলফি প্রেমিদের জন্য। কারণ ফোনে থাকছে ৩২ মেগাপিক্সেল ফ্রেন্ট ক্যামেরা। 

সম্ভবত, সপ্তাহের শুরুর দিকে, বিভিন্ন সাইটে পেয়ে যাবেন ফোনটি। এছাড়াও এপ্রিলে মাসে বাজের আসছে, One Plus Nord CE 2 Lite এবং One Plus Nord 2T। তারপর মে মাসে আসবে, One Plus 10 R। শোনা যাচ্ছে, জুলাই মাসে লঞ্চ করবে দুটি মডেল। তার মধ্যে আছে, One Plus Nord 3 এবং One Plus Nord Pro।

এদিকে বছরের শুরুতে চিনের বাজারে এসেছিল ওয়ান প্লাস ১০ প্রো। এই মেডেল আছে স্ন্যাপড্রাগন ৮ জেন এবং ১ Soc. ফোনটি Motorola Edge 30 Pro, Galaxy S22 এবং iQoo 9 Pro সহ বেশ কয়টি অ্যানরয়েড ডিভাইসের সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে বলে জানা গিয়েছে। সফটওয়্যার ছাড়াও ক্যামের, স্টোরেজ সর্বক্ষেত্রে রয়েছে চমক। এমনকী, মোবাইলে মডেলটিও দেখতে বেশ আকর্ষণীয়। 

এমনিতেও One Plus সিরিজের চাহিদা সব সময় রয়েছে তুঙ্গে। এই সিরিজের এক নয় একাধিক মডেল আছে। যা ইতিমধ্যে ব্যবহার করার সুযোগ পেয়েছেন সকলে। আর এবার, সেই সিরিজেরই আসছে নতুন মডেল। ৫ জি এই মডেলটি ৩১ মার্চ লঞ্চ করবে। তারপর থেকেই বিভিন্ন ওয়েব সাইডে দেখা যাবে ফোনটি।   

আরও পড়ুন- সাবধান, ভুলেও এই অ্যাপটি ব্যবহার করবেন না, রাশিয়ান সার্ভার হাতিয়ে নেবে আপনার গোপন তথ্য

আরও পড়ুুন- সঙ্গে রাখার দরকার নেই ড্রাইভিং লাইসেন্স, নতুন ফিচার নিয়ে এল অ্যাপেল

আরও পড়ুন- ৫০০০ মেগাপিক্সেলের ব্যাটারি-সহ ভারতে লঞ্চ হল ওপোর এই স্মার্টফোন, দেখে নিন এই ফুল স্পেসিফিকেশন
 

Share this article
click me!