OnePlus 9RT Launch:ভারতে লঞ্চ হল OnePlus-এর দুটি দুর্দান্ত ডিভাইস, জেনে নেওয়া যাক এর ফুল স্পেসিফিকেশন

ফোনটি ১৪ জানুয়ারি লঞ্চ হয়েছে OnePlus 9R-এর আপগ্রেড ভেরিয়েন্ট, যা একটি সাশ্রয়ী মূল্যের ফোন। অন্যদিকে, Buds Z2 হল পুরানো OnePlus Buds Z-এর একটি আপগ্রেড ভেরিয়েন্ট। এর স্পেসিফিকেশনে দেখা যায় যে, OnePlus 9RT অনেক আগেই চিনে লঞ্চ হয়েছে। 

Web Desk - ANB | Published : Jan 15, 2022 10:30 AM IST

OnePlus ভারতে তার দুটি গ্যাজেট লঞ্চ করল, যথা OnePlus 9RT Winter Editions এবং OnePlus Buds Z2। এই ফোনগুলি Vivo X70 এর সঙ্গে প্রতিযোগিতা করতে পারে । ফোনটি ১৪ জানুয়ারি লঞ্চ হয়েছে OnePlus 9R-এর আপগ্রেড ভেরিয়েন্ট, যা একটি সাশ্রয়ী মূল্যের ফোন। অন্যদিকে, Buds Z2 হল পুরানো OnePlus Buds Z-এর একটি আপগ্রেড ভেরিয়েন্ট। এর স্পেসিফিকেশনে দেখা যায় যে, OnePlus 9RT অনেক আগেই চিনে লঞ্চ হয়েছে। আজ লঞ্চ হওয়া গ্যাজেটটির ফুল স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নেওয়া যাক।
OnePlus লঞ্চ ইভেন্টটি OnePlus India ওয়েবসাইটে লাইভ হয়েছে। এছাড়াও এটি OnePlus ইন্ডিয়ার ইউটিউব চ্যানেলেও দেখা গিয়েছে। ব্র্যান্ডের ফেসবুক অ্যাকাউন্টেও লাইভ হয়েছিল। লাইভ ইভেন্টি হয়েছিল ১৪ জানুয়ারি বিকাল ৫ টায়।
OnePlus 9RT এর স্পেসিফিকেশন
OnePlus 9A চিনে লঞ্চ হয়েছে অনেক আগেই। ভারতে যে ডিভাইসটি লঞ্চ করা হবে তার স্পেসিফিকেশনও একই ধরনের হতে পারে। OnePlus-এর এই ফোনে একটি 6.7-ইঞ্চি AMOLED স্ক্রিন পাওয়া যাবে, যার রিফ্রেশ রেট 120hz।
OnePlus 9RT এর ক্যামেরা সেটআপ
OnePlus 9RT এর ক্যামেরা ডিপার্টমেন্টের কথা বললে, এর পিছনের প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে। এর মধ্যে প্রাইমারি ক্যামেরা 50 মেগাপিক্সেল, যেখানে 16 মেগাপিক্সেলের একটি আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স থাকবে। এটি একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরাও পাবে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য একটি 16-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে।
OnePlus 9RT ব্যাটারি
পাওয়ারফুল ব্যাটারি ব্যাকআপ দেওয়ার জন্য, কোম্পানি এতে 4500mAh ব্যাটারি দেবে, যা চার্জ করার জন্য 65W চার্জিং সাপোর্টও পাবে।
OnePlus 9RT মূল্য
OnePlus 9RT-এর দাম এখনও সংস্থার তরফ থেকে আনুষ্ঠানিক ভাবে জানানো হয়নি, তবে সর্বভারতীয় কিছু সংবাদমাধ্যমের ওয়েবসাইটে OnePlus 9RT-এর সম্ভাব্য দাম হিসাবে উদ্ধৃত করেছে। ওয়েবসাইটগুলি দাবি করেছে যে, এর দাম হবে ৪২,৯৯৯ টাকা। এটি 8GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ পাবে। যেখানে 12 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ ৪৬,৯৯৯ টাকায় কেনা যাবে।
OnePlus Buds Z2 এর স্পেসিফিকেশন
OnePlus Buds Z2 11mm ডাইনামিক ড্রাইভার পাবে বলে আশা করা হয়েছে। এটি একটি নতুন ডিজাইনের সঙ্গে লঞ্চ করতে পারে। এটি ANC (Active Noise Cancelation) এবং ট্রিপল মাইক্রোফোন সেটআপ পাবে। এতে ডলবি অ্যাটমস সমর্থন এবং ব্লুটুথ 5.2 কানেকশন রয়েছে।

আরও পড়ুন-Tecno pova Launch: এই সংস্থার প্রথম 5G মোবাইল ভারতে আসছে, লঞ্চের আগে ফাঁস হল ফিচারগুলি

আরও পড়ুন-IT Raid: চিনা মোবাইল সংস্থার বিরুদ্ধে তল্লাশি অভিযান, আয়কর ফাঁকির অভিযোগ

আরও পড়ুন-New Year’s Eve 2021: পার্টি টুপি পরে চমক দিল গুগল, ডুডলের নতুন গ্রাফিক্স নজড় কেড়েছে সকলের

'কাজের পরিবেশ খারাপ', ভারতে আইফোনের কারখানা নিয়ে তদন্তে অ্যাপেল - কী বললেন আইটি মন্ত্রী

Instruction to Update Gadgets: আইফোন, ম্যাকবুক ও অ্যাপেল ওয়াচ নিয়ে সতর্কতা কেন্দ্রের, জেনে নিন কী সমস্যা আছে

Share this article
click me!