সাধ্যের মধ্যে অসাধারণ ফিচার, লঞ্চ হল ওপো এফিফটিটু স্মার্টফোন

  • মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই কোম্পানি
  • স্টাইলিশ লুক উন্নতমানের ফিচার জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ
  • প্রকাশ্যে এসেছে ওপো এফিফটিটু এর বিস্তারিত
  • জেনে নেওয়া যাক ওপো এফিফটিটু ফোনের স্পেসিফিকেশন

deblina dey | Published : Apr 23, 2020 9:13 AM IST

মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। সম্প্রতি বেশ কয়েকটি স্মার্টফোন বাজারে লঞ্চ করেছে জনপ্রিয় এই মোবাইল সংস্থা। আবারও বাজারে হাজির হয়েছে ওপো সংস্থার এ সিরিজের আরও একটি মডেল ওপো এফিফটিটু। সম্প্রতি চায়নাতে লঞ্চ হয়েছে ওপোর এই স্মার্টফোন। এবারে জেনে নেওয়া যাক ওপো এফিফটিটু ফোনের স্পেসিফিকেশন।

আরও পড়ুন- সাধ্যের মধ্যে অসাধারণ ফিচার, বিক্রি শুরু হল ওপো এটুয়েলভ স্মার্টফোন

ওপো এফিফটিটু স্মার্টফোনে রয়েছে ৪ জিবি ব়্যাম ও ৬৪ জিবি ইন্টারন্যাল স্টোরেজ, ৮ জিবি ব়্যাম ও ১২৮ জিবি ইন্টারন্যাল স্টোরেজ ক্যাপাসিটি। সঙ্গে রয়েছে  ৫০০০ এমএএইচ এর ফাস্ট চার্জিং নন রিমুভেবল ব্যাটারি। ডিসপ্লের জন্য এই ফোনে থাকতে পারে ৬.৫ ইঞ্চির স্ক্রীন। সঙ্গে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর। তার সঙ্গে থাকছে কর্নিং গোরিলা গ্লাস ৫। অপারেটিং সিস্টেম হিসেবে এই ফোনে ব্যবহার করা হয়েছে অ্যানড্রয়েড ১০ পাই, কালার ওএস ৭.১। রয়েছে অ্যামোলেড ক্যাপাসিটির টাচস্ক্রিন। 

আরও পড়ুন- আবারও আকর্ষণীয় লুক ও উন্নতমানের ফিচার নিয়ে এল ওপো, এবারে লঞ্চ হল ওপো ফাইন্ড এক্সটু লাইট

ওপো এফিফটিটু স্মার্টফোনে সেলফি ক্যামেরার জন্য থাকতে পারে ৮ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর। প্রাইমারি ক্যামেরায় থাকছে ১২ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার) ও ৮ মেগাপিক্সেল (পোট্রেট ক্যামেরা) কোয়াড রিয়ার ক্যামেরা সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা সেন্সর সেটআপ-সহ এইচডিআর, প্যানোরোমার সুবিধা।  সেই সঙ্গে রয়েছে এলইডি ফ্ল্যাসএর সুবিধা। ওপো এফিফটিটু স্মার্টফোন পাওয়া যাবে আকর্ষণীয় নীল ও কালো রঙে। এই ফোনের ডিসপ্লেতে ওয়াটার ডপ নচ থাকতে পারে। চিনে এই ফোনের দাম ধার্য করা হয়েছে ভারতীয় মুদ্রায় ১৭,৩০০ টাকা।

Share this article
click me!