মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। গত বছরে ভারতে লঞ্চ হয়েছিল ওপো এনাইনটিটুএস। চিনে সম্প্রতি লঞ্চ হয়েছে এই ফোন। এই স্মার্টফোনের অন্যতম আকর্ষণ হল এর ক্যামেরা। ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ৮ জিবি ব়্যাম-সহ এই আকর্ষনীয় এই স্মার্টফোন লঞ্চ হয়েছে চায়নাতে। লঞ্চের সঙ্গে সঙ্গে প্রকাশ্যে এসেছে ওপো এনাইনটিটুএস এর বিস্তারিত। এবারে জেনে নেওয়া যাক ওপো এনাইনটিটুএস ফোনের স্পেসিফিকেশন।

আরও পড়ুন- লকডাউনে প্রিপেড গ্রাহকদের জন্য বড়সড় সিদ্ধান্ত নিল এয়ারটেল, ভোডাফোন-আইডিয়া, রইল বিস্তারিত

ওপো এনাইনটিটুএস স্মার্টফোনে থাকতে পারে ৬ জিবি ব়্যাম ও ১২৮ জিবি ইন্টারন্যাল স্টোরেজ, ৮ জিবি ব়্যাম ও ১২৮ জিবি ইন্টারন্যাল স্টোরেজ ক্যাপাসিটি। এই স্মার্টফোনে ব্যবহার করা হতে পারে ৩৮৯০ এমএএইচ এর নন রিমুভেবল ব্যাটারি। এই ফোনে থাকতে পারে ৬.৫৭ ইঞ্চির ডিসপ্লের সঙ্গে রয়েছে অক্টাকোর প্রসেসর। সেই সঙ্গে থাকছে আইপিএস এলসিডি ক্যাপাসিটি ১৬ এম টাচস্ক্রিন। অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হতে পারে অ্যানড্রয়েড ১০ কালার ওএস ৭.০। রয়েছে অ্যামোলেড ক্যাপাসিটির টাচস্ক্রিন। 

আরও পড়ুন- তাক লাগানো ফিচার, স্মার্টফোনের পর এবার রোবট ভ্যাকুয়াম ক্লিনার হাজির করল এমআই

ওপো এনাইনটিটুএস স্মার্টফোনে সেলফি ক্যামেরার জন্য রয়েছে ১৬ ও ২ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর। প্রাইমারি ক্যামেরায় থাকছে ৪৮ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার) + ৮ মেগাপিক্সেলে (আল্ট্রা ওয়াইড সেন্সার) + ২ মেগাপিক্সেল (ম্যাক্রো সেন্সার) + ২ মেগাপিক্সেল (পোট্রেট ক্যামেরা) কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ-সহ এইচডিআর ডেপথ ডেপথ সেন্সর-সহ প্যানোরোমার সুবিধা।  সেই সঙ্গে রয়েছে এলইডি ফ্ল্যাসএর সুবিধা। ওপো এনাইনটিটুএস স্মার্টফোন পাওয়া যাবে কালো ও সাদা রঙে। এই ফোনের ডিসপ্লেতে ওয়াটার ডপ নচ থাকতে পারে। তবে এখনও অবধি এই ফোনের দাম  দাম শুরু হচ্ছে প্রায় ২৩,৭০০ টাকা থেকে।