লঞ্চ হল Oppo Reno 8 5G সিরিজের সবচেয়ে সাশ্রয়ী স্মার্টফোন, রইল দাম-সহ স্পেসিফিকেশন

Oppo Reno 8 Pro-তে কোয়ালকম-এর লেটেস্ট স্ন্যাপড্রাগন 7 Gen 1 চিপসেট রয়েছে। দামের কথা বললে, Oppo Reno 8-এর ৮ জিবি ব়্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম প্রায় ২৯,১০০ টাকা)। একই সময়ে, Oppo Reno 8-এর ৮ জিবি ব়্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম প্রায় ৩১,৪২৮ টাকা রাখা হয়েছে।
 

deblina dey | Published : May 24, 2022 11:09 AM IST

Oppo তার Reno 8 সিরিজ লঞ্চ করেছে, এবং এই সিরিজের তিনটি ফোন হল Oppo Reno 8 5G, Oppo Reno 8 Pro এবং Reno 8 Pro +। এই সিরিজের তিনটে ফোন চায়নাতে লঞ্চ করেছে। তবে কয়েক মাসের মধ্যেই এগুলি ভারতেও লঞ্চ হতে পারে বলে শোনা গিয়েছে। Oppo Reno 8 Pro-তে কোয়ালকম-এর লেটেস্ট স্ন্যাপড্রাগন 7 Gen 1 চিপসেট রয়েছে। দামের কথা বললে, Oppo Reno 8-এর ৮ জিবি ব়্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম প্রায় ২৯,১০০ টাকা)। একই সময়ে, Oppo Reno 8-এর ৮ জিবি ব়্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম প্রায় ৩১,৪২৮ টাকা রাখা হয়েছে।

ভ্যানিলা Oppo Reno 8 স্মার্টফোনটিতে 90Hz রিফ্রেশ রেট সহ একটি ৬.৪৩-ইঞ্চি ফুল-HD+ AMOLED ডিসপ্লে রয়েছে। ফোনটির ডিসপ্লে 1080×2400 পিক্সেল রেজোলিউশনের সঙ্গে পাওয়া যায়। স্মার্টফোনটি MediaTek Dimensity 1300 চিপসেট দ্বারা চালিত যা ১২ জিবি পর্যন্ত ব়্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত অভ্যন্তরীণ স্টোরেজের সাথে যুক্ত। ক্যামেরা হিসেবে, এই ফোনে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা রয়েছে। এতে f/1.8 লেন্স সহ একটি ৫০-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, f/2.4 লেন্স সহ ২-মেগাপিক্সেল ব্ল্যাক-এন্ড-হোয়াইট শুটার এবং ২টি f/2.4 লেন্স সহ রয়েছে। -মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য, হ্যান্ডসেটটিতে একটি f/2.4 লেন্স সহ একটি ৩২-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা সেন্সর প্যাক করা হয়েছে।

আরও পড়ুন- প্রথম লুকেই জাদু করেছে, লঞ্চের আগে জেনে নিন সর্বত্র আলোচিত এই স্মার্টফোনের ফিচারগুলি

আরও পড়ুন- OnePlus Nord 2 Lite স্মার্টফোন দুর্দান্ত ফিচার এবং ক্যামেরা-সহ লঞ্চ হতে পারে

আরও পড়ুন- লঞ্চের আগেই Apple iPhone 14 সিরিজের ডিজাইন ফাঁস, বাজারে আসবে ৪টি নতুন মডেল

পাওয়ারের জন্য ৮০ W সুপার চার্জ ফাস্ট চার্জিং
এই ফোনে ৪৫০০ mAh ব্যাটারি রয়েছে যা ৮০ W সুপার ফ্ল্যাশ চার্জ ফাস্ট চার্জিং সুবিধা দেবে। সংযোগের জন্য, ফোনটিতে রয়েছে 5G, 4G LTE, Wi-Fi 6, Bluetooth v5.3, GPS/A-GPS, NFC এবং একটি USB Type-C পোর্ট। ফোনটি একটি আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে এবং বায়োমেট্রিক প্রমাণীকরণের জন্য ফেস আনলক সাপোর্ট করে। ফোনটির পরিমাপ 161×74.2×7.57 মিমি এবং ওজন ১৮৮ গ্রাম।

Share this article
click me!