Asianet News BanglaAsianet News Bangla

OnePlus Nord 2 Lite স্মার্টফোন দুর্দান্ত ফিচার এবং ক্যামেরা-সহ লঞ্চ হতে পারে

Nord CE 2 Lite ভারতে ওয়ানপ্লাস ১০ R 5G এর সঙ্গে প্রবেশ করেছে। তবে ফোনটির লঞ্চের তারিখ সম্পর্কে কোম্পানির পক্ষ থেকে কোনও তথ্য জানানো হয়নি। শীঘ্রই এটি চালু করতে পারে বলে আশা করা হচ্ছে।
 

OnePlus Nord 2 Lite smartphone will launch with Many amazing features and 50MP camera BDD
Author
Kolkata, First Published May 5, 2022, 4:18 PM IST

স্মার্টফোন কোম্পানি ওয়ানপ্লাস শীঘ্রই জনপ্রিয় নর্ড সিরিজের আরেকটি নতুন ফোন লঞ্চ করতে চলেছে। কোম্পানি সম্প্রতি অফিসিয়াল ওয়েবসাইটে ওয়ানপ্লাস নর্ড ৩ উল্লেখ করেছে। মজার বিষয় হল, ভারতীয় ওয়েবসাইটে নর্ড ৩ এর আগে উল্লেখ করা হয়েছে। যা থেকে অনুমান করা যায় যে এটি প্রথমে ভারতে লঞ্চ করা যেতে পারে।
মোবাইল টিপস্টার মুকুল শর্মা টুইটারে এই তথ্য শেয়ার করেছেন। কয়েকদিন আগে, ওয়ানপ্লাস Nord CE 2 Lite ভারতে ওয়ানপ্লাস ১০ R 5G এর সঙ্গে প্রবেশ করেছে। তবে ফোনটির লঞ্চের তারিখ সম্পর্কে কোম্পানির পক্ষ থেকে কোনও তথ্য জানানো হয়নি। শীঘ্রই এটি চালু করতে পারে বলে আশা করা হচ্ছে।

50MP রিয়ার ক্যামেরা
রিপোর্ট অনুসারে, নর্ড ৩ মিডিয়াটেক ডাইমেনশন ৮১০০ চিপসেট খেলবে এবং ৬.৭-ইঞ্চি ডিসপ্লে এবং 120Hz রিফ্রেশ রেট সহ অন্যান্য উচ্চ মধ্য-রেঞ্জের স্পেসিফিকেশনের সঙ্গে আসবে। এটিও আশা করা হচ্ছে যে ফোনটি সম্প্রতি লঞ্চ হওয়া ওয়ানপ্লাস ১০ R-এর সঙ্গে কিছু বৈশিষ্ট্য শেয়ার করবে। এর পিছনে একটি ৫০ MP প্রধান ক্যামেরা, 8MP আল্ট্রাওয়াইড এবং ২ MP গভীরতা সেন্সর রয়েছে৷ এছাড়াও, ফোনটিতে একটি ১৬ MP ফ্রন্ট ক্যামেরা থাকবে বলে আশা করা হচ্ছে।

আরও পড়ুন- লঞ্চের আগেই ফাঁস গুরুত্বপূর্ণ ফিচার, REALME NARZO 50A PRIME ভারতে লঞ্চ হবে

আরও পড়ুন- Redmi 10A একেবারে জলের দরে, ৯ হাজার টাকারও কম দামে লঞ্চ হল এই স্মার্টফোন

আরও পড়ুন- Micromax In 2C আসছে আরও একটি সস্তায় স্মার্টফোন, লঞ্চের আগেই ফাঁস বিস্তারিত ফিচার

৪৫০০ mAh ব্যাটারি
ফোনটিতে পাওয়া অন্যান্য বৈশিষ্ট্যগুলির বিষয়ে কথা বললে, এটি ৪৫০০ mAh ব্যাটারি এবং ১৫০ W দ্রুত চার্জিং পেতে পারে। যেমনটি আমরা ওয়ানপ্লাস ১০ R এ দেখেছি। ফোনটি ডাইমেনসিটি ৮১০০ এর চেয়ে কম-এন্ড চিপসেটের সঙ্গে লঞ্চ হতে পারে, কারণ নর্ড সিরিজটি ব্র্যান্ডের নম্বর-সিরিজের একটি জলযুক্ত-ডাউন সংস্করণ হবে বলে আশা করা হচ্ছে। অন্যান্য সেটআপ যেমন ক্যামেরা সেটআপ ১০ R এর মতো হতে পারে।

Follow Us:
Download App:
  • android
  • ios