Asianet News BanglaAsianet News Bangla

প্রথম লুকেই জাদু করেছে, লঞ্চের আগে জেনে নিন সর্বত্র আলোচিত এই স্মার্টফোনের ফিচারগুলি

iQOO শীঘ্রই ভারতে Neo 6 সিরিজ চালু করার পরিকল্পনা করছে। স্মার্টফোনটি একটি অল-রাউন্ড ফ্ল্যাগশিপ অভিজ্ঞতা প্রদানের উপর ফোকাস করবে এবং এর দাম হবে ৩০ থেকে ৩৫ হাজার টাকার মধ্যে। 

iQOO Neo 6 Series smartphone launch in India price specifications and feature BDD
Author
Kolkata, First Published May 11, 2022, 1:32 PM IST

iQOO গত মাসে চায়নাতে Snapdragon 8 Gen 1 সহ Neo 6 স্মার্টফোন লঞ্চ করেছে। কোম্পানি গত সপ্তাহে Neo 6 SE স্মার্টফোন লঞ্চ করেছে। এখন টিপস্টার মুকুল শর্মা একটি টুইটে প্রকাশ করেছেন যে iQOO শীঘ্রই ভারতে Neo 6 সিরিজ চালু করার পরিকল্পনা করছে। স্মার্টফোনটি একটি অল-রাউন্ড ফ্ল্যাগশিপ অভিজ্ঞতা প্রদানের উপর ফোকাস করবে এবং এর দাম হবে ৩০ থেকে ৩৫ হাজার টাকার মধ্যে। তবে, Neo 6 এবং Neo 6 SE-এর ভারতীয় ভেরিয়েন্টের জন্য স্পেস শিট আলাদা হবে।
ফোনটিতে কী কী পরিবর্তন আনা হবে তা দেখতে আকর্ষণীয় হতে চলেছে। iQOO Neo 6-এর চাইনিজ সংস্করণ শক্তিশালী Snapdragon 8 Gen 1 চিপসেটের সঙ্গে আসে, যখন Neo 6 SE-তে রয়েছে Snapdragon 870 SoC, যা অন্যান্য ৮০০ সিরিজের চিপসেটের তুলনায় দুর্দান্ত হট পারফরম্যান্স প্রদানের জন্য প্রশংসিত।

iQOO Neo 6 স্পেসিফিকেশন
উভয় ডিভাইসেই 1300nits পিক ব্রাইটনেস এবং 120Hz রিফ্রেশ রেট সহ একটি 6.62-ইঞ্চি FHD+ AMOLED ডিসপ্লে প্যানেল রয়েছে। নিও 6 ইন্ডিপেন্ডেন্ট ডিসপ্লে চিপ প্রো এর সঙ্গে আসে যা গেমিং পারফরম্যান্সকে বাড়িয়ে তোলে। ডিভাইসগুলি 12GB RAM এবং 256GB স্টোরেজ কনফিগারেশনে অফার করা হয় এবং Android 12-এর বাইরে চলে।

আরও পড়ুন- ONEPLUS NORD 2 LITE স্মার্টফোন দুর্দান্ত ফিচার এবং ক্যামেরা-সহ লঞ্চ হতে পারে

আরও পড়ুন- লঞ্চের আগেই Apple iPhone 14 সিরিজের ডিজাইন ফাঁস, বাজারে আসবে ৪টি নতুন মডেল

আরও পড়ুন- Vivo T1 Pro 5G এবং Vivo T1 44W ৪ মে ভারতে আসছে, দেখে নিন এর নির্ধারিত স্পেসিফিকেশন

iQOO Neo 6 ক্যামেরা
উভয়েরই একই ব্যাটারির আকার এবং দ্রুত চার্জিং রেট যথাক্রমে 4700mAh এবং 80W এবং এটি 64-মেগাপিক্সেল প্রাইমারি (OIS সহ) +  ১২ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড + ২ মেগাপিক্সেল পোর্ট্রেট সেন্সর (Neo 6-এ) এবং গভীরতা ৬৪-এর সঙ্গে সজ্জিত। SE)। এছাড়াও অনুরূপ ক্যামেরা সেটআপ প্রদান করুন। উভয় ডিভাইসের সামনের ক্যামেরায় একটি ১৬-মেগাপিক্সেল রেজোলিউশন রয়েছে।

Follow Us:
Download App:
  • android
  • ios