মার্কেটে এল Google Pixel ফোন ও ঘড়ি, এক ঝলকে দেখে নিন কী কী ফিচার্স আছে এই সকল ডিভাইসে

পিক্সেল ৮, পিক্সেল ৮ প্রো এবং পিক্সেল ওয়াচ ২ লঞ্চ উপলক্ষ্যে আয়োজিত হয়েছিল বিশেষ ইভেন্ট। নতুন ফিচার্স নিয়ে ক্রেতাদের চমক দিলে এল এই তিনটি ডিভাইস।

Sayanita Chakraborty | Published : Oct 4, 2023 2:57 PM IST

গুগলের পক্ষ থেকে আয়োজন করা হল এক বিশেষ অনুষ্ঠান। পিক্সেল ৮, পিক্সেল ৮ প্রো এবং পিক্সেল ওয়াচ ২ লঞ্চ উপলক্ষ্যে আয়োজিত হয়েছিল বিশেষ ইভেন্ট। নতুন ফিচার্স নিয়ে ক্রেতাদের চমক দিলে এল এই তিনটি ডিভাইস।

পিক্সেল ৮ এবং পিক্সেল ৮ প্রো ফোনের বৈশিষ্ট্য-

পিক্সেল ৮ এবং পিক্সেল ৮ প্রো ফোনে থাকছে ৬.৭ ইঞ্চি ডিসপ্লে। এই দুই ফোনের ক্যামেরাই বেশ আকর্ষণীয়। পিক্সেল ৮ প্রো-তে রএছে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা। 5x টেলিফোটো লেন্স সঙ্গে আছে ম্যাক্রো ফোকাস সব একটি ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা আছে। তেমনই পিক্সেল ৮ ফোনে আছে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা ও ১২ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড লেন্স। এই উভয় ডিভাইসে ১০.৫ এমপি ফ্রন্স ফেসিং ক্যামেরা থাকবে। আর এই দুই ফোনেই আছে জি৩ চিপ। এই এআই চিপে রয়েছে একাধিক বৈশিষ্ট্য। যা ক্রেতাদের নানান সুবিধা দিতে চলেছে।

পিক্সেল ৮ ফোনে ৮ জিবি RAM আছে। পিক্সেল ৮ প্রো ফোনে আছে ১২ জিবি RAM। সব থেকে আকর্ষণীয় বিষয় হল এই দুই ফোনে আছে টেমপারেচার সেন্সার। পিক্সেল ৮ এবং পিক্সেল ৮ প্রো ফোনের সাত বছরের সিকিউরিটি আপডেট আছে। তেমনই দামের ক্ষেত্রেও বেশ আকর্ষণীয়।

পিক্সেল ওয়াচ ২-র বৈশিষ্ট্য-

তেমনই পিক্সেল ৮ এবং পিক্সেল ৮ প্রো ফোনের সঙ্গে আজ মার্কেটে এল পিক্সেল ওয়াচ ২। স্ন্যাপড্রাগন ডব্লিউ ৫ সিরিজ চিপ রয়েছে এই ঘড়িতে। তেমনই আছে ৩০৬ এমএএইচ ব্যাটারি। Samsung ডিসপ্লে থেকে ৩৮৪x৩৮৪ পিক্সেল রেজোলিউশন সব একটি ১.২ ইঞ্চি বৃত্তাকার OLED স্ক্রিন থাকছে এই ঘড়িতে।

 

আরও পড়ুন

Mobile Storage Management: ফোন মেমোরি ভরে গিয়েছে? এই টিপসে সহজেই ম্যানেজ করুন স্পেস

X Twitter: এলন মাস্কের হাতে পড়েই বিপদ? হু হু করে কমে যাচ্ছে ‘এক্স’-এর ব্যবহারকারীর সংখ্যা

Chromebook: মেড ইন ইন্ডিয়া ক্রোমবুক তৈরির জন্য একত্রিত গুগল ও এইচপি, জানুন নতুন এই প্রযুক্তি সম্পর্কে

Share this article
click me!