আরও সস্তা হল স্য়ামসং গ্যালাক্সি এ টুয়েন্টিএস, রইল বিস্তারিত

  • দেশের স্মার্টফোনের বাজারে প্রতিযোগীতা আরও বাড়তে চলেছে 
  • আরও সস্তা হল স্য়ামসং গ্যালাক্সি এ টুয়েন্টিএস
  • দুর্দান্ত ফিচার ও স্টাইলিস লুক নজর কেড়েছে ফোন প্রেমীদের
  • রইল এই স্মার্টফোনের স্পেসিফিকেশন

deblina dey | Published : Feb 19, 2020 5:54 AM IST / Updated: Feb 19 2020, 11:25 AM IST

এবার সাধ্যের মধ্যে এল স্য়ামসং গ্যালাক্সি এ টুয়েন্টিএস স্মার্টফোন। এই ফোনের ৩ জিবি ও ৪জিবি ভ্যারিয়েন্ট ফোনের দাম কমেছে এক হাজার টাকা। গত বছর অক্টোবর মাসে ভারতীয় বাজারে লঞ্চ হয়েছিল এই স্মার্টফোন। দেশের স্মার্টফোনের বাজারে প্রতিযোগীতায় বেশ ব্যবসা করেছে এই সংস্থা এই স্মার্টফোনের জন্য। এই স্মার্টফোন লঞ্চের সময় থেকেই নজর কেড়েছিল মোবাইল প্রেমীদের। জেনে নেওয়া যাক এই স্মার্টফোনের স্পেসিফিকেশন।

আরও পড়ুন- সাধ্যের মধ্যে দুর্দান্ত ফিচার নিয়ে হাজির, এমআই আউটডোর ব্লুটুথ স্পিকার

দেখে নেওয়া যাক ট্রিপল রিয়ার ক্যামেরার সুবিধাসহ আর কী কী ফিচার রয়েছে স্য়ামসং গ্যালাক্সি এ টুয়েন্টিএস স্মার্টফোনে। এই স্মার্টফোনে থাকছে ৪ জিবি ব়্যাম ও ১২৮ জিবি ইন্টারন্যাল স্টোরেজ ক্যাপাসিটি। এর সঙ্গে থাকছে ৬.৫ ইঞ্চি ফুল এইচডিআর ডিসপ্লে। সেই সঙ্গে রয়েছে সুপার এমোলেড ক্যাপাসিটিভ টাচস্ক্রিন। অপারেটিং সিস্টেম হিসাবে স্য়ামসং গ্যালাক্সি এ টুয়েন্টিএস স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে অ্যানন্ড্রয়েড ৯.০। সেই সঙ্গে রয়েছে ক্যুয়লকম এসএমএইটওয়ানইাইবজিরো স্ন্যাপড্রাগন এইটফাইবফাইব এর চিপসেট ।

আরও পড়ুন- বন্ধের পথে ভোডাফোন, এয়ারটেল-সহ একাধিক সংস্থাকে সমস্ত বকেয়া মিটিয়ে দেওয়ার নির্দেশ

এই স্মার্টফোনের ক্যামেরা অত্যন্ত আকর্ষণীয়। সেলফি ক্যামেরার জন্য থাকছে ৮ মেগাপিক্সেল এইচডিআর ক্যামেরা সেন্সর। প্রাইমারি ক্যামেরা হিসেবে থাকছে ১) ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ২) ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ৩) ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স-সহ এলইডি ফ্ল্যাস, প্যানোরোমার সুবিধা। একই সঙ্গে স্য়ামসং গ্যালাক্সি এ টুয়েন্টিএস স্মার্টফোনে থাকছে ফাস্ট চার্জ সাপোর্টের সঙ্গে নন রিমুভেবল ৪০০০ এমএএইচের ব্যাটারি। ফোনের স্ক্রীনের নীচের দিকে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেনসর-এর সুবিধা। স্য়ামসং গ্যালাক্সি এ টুয়েন্টিএস স্মার্টফোন-এর মূল্য হাজার টাকা কমে ৩ জিবি ও ৪জিবি ফোনের দাম হয়েছে ১০,৯৯৯ টাকা ও ১২,৯৯৯ টাকা।

Share this article
click me!