Reality GT 20 series Launch: বিশ্বের প্রথম ১৫০ ডিগ্রি ভিউ ক্যাপচার ফোন লঞ্চ, জেনে নিন এর স্পেসিফিকেশন

এই সিরিজের অধীনে তিনটি স্মার্টফোন হতে পারে বলে মনে করা হচ্ছে, যার নাম হবে Reality GT 2, Reality GT 2 Pro এবং Reality GT 2 Master Edition। এই সিরিজে Qualcomm-এর লেটেস্ট প্রসেসর Snapdragon 8 Gen 1 দেখা যাবে। জানিয়ে রাখি এই সিরিজের অধীনে, বিশ্বের প্রথম ফোনটি 150 ডিগ্রি ভিউ ক্যাপচার করবে।
 

Web Desk - ANB | Published : Jan 4, 2022 8:41 AM IST

মঙ্গলবার, ৪ জানুয়ারি প্রকাশ্যে আসতে চলেছে, Reality GT 20 সিরিজের। এই সিরিজের অধীনে তিনটি স্মার্টফোন হতে পারে বলে মনে করা হচ্ছে, যার নাম হবে Reality GT 2, Reality GT 2 Pro এবং Reality GT 2 Master Edition। এই সিরিজে Qualcomm-এর লেটেস্ট প্রসেসর Snapdragon 8 Gen 1 দেখা যাবে। জানিয়ে রাখি এই সিরিজের অধীনে, বিশ্বের প্রথম ফোনটি 150 ডিগ্রি ভিউ ক্যাপচার করবে।
গত মাসে ডিসেম্বরে, Reality তিনটি গুরুত্বপূর্ণ উদ্ভাবন উন্মোচন করেছে, যার মধ্যে রয়েছে এক্সক্লুসিভ ডিজাইন, ফটোগ্রাফি এবং যোগাযোগের বিকল্প। Reality GT 2 Pro সম্পর্কে বলা হয়েছিল যে এটি একটি আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা সহ একটি ফোন হবে, যা 150-ডিগ্রি ফিল্ড অফ ভিউ ক্যাপচার করতে পারে এবং একটি ফিশ আই মোডও থাকবে।
Realme GT 2 সিরিজ লঞ্চের লাইভ স্ট্রিমিং
Realme GT 2 সিরিজের লাইভ ইভেন্ট কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে দেখা যাবে, যেটি ভারতীয় সময় বিকাল ৫টায় হবে। এতে Reality GT 2, Reality GT 2 প্রো এবং রিয়েলিটি GT 2 মাস্টার সংস্করণ থেকে পর্দা উঠানো যেতে পারে।
Realme GT 2 সিরিজের সম্ভাব্য স্পেসিফিকেশন
Qualcomm এর Snapdragon 8 Gen 1 চিপসেট সিরিজের অধীনে আসা তিনটি মোবাইল ফোনেই পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে। এই চিপসেটটি নতুন 'ডায়ামন্ড আইস কোর কুলিং প্লাস' প্রযুক্তির সঙ্গে নক করবে, যা একটি বিশেষ লিকুইড কুলিং এর সঙ্গে নক করবে। তবে একটি রিপোর্টে দাবি করা হয়েছে যে Reality GT 2 মডেলে স্ন্যাপড্রাগন 888 চিপসেট দেওয়া যেতে পারে।
Realme GT 2 এর সম্ভাব্য ক্যামেরা সেটআপ
Realme GT 2-এর পিছনের প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ দেওয়া যেতে পারে, যেখানে প্রাথমিক ক্যামেরা 50 মেগাপিক্সেল হতে পারে। এটির একটি সেকেন্ডারি ক্যামেরা 8 মেগাপিক্সেল এবং তৃতীয় ক্যামেরাটি 2 মেগাপিক্সেলের। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য একটি 16-মেগাপিক্সেল ক্যামেরা উপলব্ধ হবে। এছাড়াও, এটি একটি 5,000 mAh ডুয়াল সেল ব্যাটারি পাবে। এটি 65W ফাস্ট চার্জিং সাপোর্ট পাবে।
Realme GT 2 Pro এর সম্ভাব্য স্পেসিফিকেশন
Realme GT 2 Pro-তে একটি 6.7-ইঞ্চি 2K ডিসপ্লে দেওয়া যেতে পারে, যাতে খুব পাতলা বেজেল থাকবে। এতে একটি পাঞ্চ হোল কাটআউট থাকবে, যা স্ক্রিনের বাম পাশে থাকবে। কোম্পানি ইতিমধ্যেই নিশ্চিত করেছে যে এতে Samsung এর প্যানেল ব্যবহার করা হবে, যার রেজোলিউশন 1,440×3,216 পিক্সেল হবে। এতে LTPO প্রযুক্তিও দেখা যায়।
Realme GT 2 Pro এর সম্ভাব্য ক্যামেরা সেটআপ
Realme GT 2 Pro এর ক্যামেরা সেটআপের কথা বলতে গেলে, পিছনের প্যানেলে একটি ট্রিপল ক্যামেরা সেটআপও থাকবে। এতে প্রাইমারি ক্যামেরা হল একটি 50-মেগাপিক্সেল Sony IMX766 সেন্সর, যা অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন সহ আসে। সেকেন্ডারি ক্যামেরাটি 50 মেগাপিক্সেলেরও হতে পারে, যা 150 ডিগ্রি ভিউ ক্যাপচার করতে পারে। এই হ্যান্ডসেটে ফিশ আই ভিউ ক্যাপচার করার অপশনও থাকবে।

আরও পড়ুন-Tecno pova Launch: এই সংস্থার প্রথম 5G মোবাইল ভারতে আসছে, লঞ্চের আগে ফাঁস হল ফিচারগুলি

আরও পড়ুন-IT Raid: চিনা মোবাইল সংস্থার বিরুদ্ধে তল্লাশি অভিযান, আয়কর ফাঁকির অভিযোগ

আরও পড়ুন-New Year’s Eve 2021: পার্টি টুপি পরে চমক দিল গুগল, ডুডলের নতুন গ্রাফিক্স নজড় কেড়েছে সকলের

Share this article
click me!