এয়ারটেলের এই প্ল্যান একবার রিচার্জ করলে ১২ মাসের জন্য রিচার্জ করা থেকে মুক্তি পাবেন এবং সিম সারা বছর অ্যাক্টিভ থাকবে

আজ আমরা আপনাকে এয়ারটেলের এমন একটি প্ল্যান সম্পর্কে বলছি যাতে আপনাকে প্রতি মাসে মাত্র ১৫০ টাকা খরচ করতে হবে।

 

deblina dey | Published : Dec 19, 2023 4:53 AM IST

Airtel Prepaid Recharge Plans 2023: ভারতী এয়ারটেল তার গ্রাহকদের জন্য অনেক সাশ্রয়ী মূল্যের প্ল্যান অফার করছে। আপনি যদি একজন এয়ারটেল গ্রাহক হন এবং একটি সস্তা রিচার্জ প্ল্যান খুঁজছেন, তাহলে এই খবরটি আপনার জন্য গুরুত্বপূর্ণ। এটা প্রায়ই দেখা যায় যে একটি মাসিক রিচার্জ প্ল্যান আমাদের সস্তা মনে হয়, কিন্তু আমরা যদি এর পরিবর্তে একটি বার্ষিক প্ল্যান নিই, তবে এটি এক সময়ের জন্য বেশি টাকা খরচ করে তবে এটি আমাদের জন্য আরও লাভজনক। আজ আমরা আপনাকে এয়ারটেলের এমন একটি প্ল্যান সম্পর্কে বলছি যাতে আপনাকে প্রতি মাসে মাত্র ১৫০ টাকা খরচ করতে হবে।

এই প্ল্যানের বিশেষ বিষয় হল এতে আপনি ৩৬৫ দিন অর্থাৎ এক বছরের বৈধতা পাবেন। এর সঙ্গে বিনামূল্যে মেসেজ ও ডেটার সুবিধাও দেওয়া হবে। তাহলে আসুন আমরা এয়ারটেলের এই বার্ষিক প্ল্যান সম্পর্কে বিস্তারিত জানি।

এয়ারটেল ১৭৯৯ টাকার বার্ষিক প্ল্যান-

Airtel-এর বার্ষিক এই প্ল্যানে ১৭৯৯ টাকার এই প্ল্যানের সঙ্গে একবার রিচার্জ করলে, আপনি ১২ মাসের জন্য রিচার্জ করা থেকে মুক্তি পাবেন এবং আপনার সিম সারা বছর অ্যক্টিভ থাকবে। এই প্ল্যানটি ৩৬৫ দিনের বৈধতার সঙ্গে আসবে।

আনলিমিটেড কলিং, এক বছরের জন্য ৩৬০০ ফ্রি SMS

এতে আপনি যে কোনও নেটওয়ার্কে বিনামূল্যে আনলিমিটেড কলিং উপভোগ করতে পারবেন। এই প্ল্যানে সারা বছরের জন্য ৩৬০০ টি ফ্রি এসএমএসও পাবেন।

১৭৯৯ টাকার প্ল্যানে প্রতি মাসে ২ জিবি ডেটা-

এর সঙ্গে, ১৭৯৯ টাকার প্ল্যানে (এয়ারটেল ১৭৯৯ টাকার প্ল্যান) আপনাকে প্রতি মাসে ২ জিবি ডেটা দেওয়া হবে অর্থাৎ আপনি বার্ষিক ভিত্তিতে ২৪ জিবি ডেটা পাবেন।

এয়ারটেলের বার্ষিক প্ল্যানে আরও অনেক সুবিধা পাওয়া যাবে

অন্যান্য সুবিধার কথা বলতে গেলে, এয়ারটেলের এই প্ল্যানে, আপনাকে এয়ারটেল ফ্রি হ্যালো টিউন সহ উইঙ্ক মিউজিক, হ্যালো টিউন এবং পডকাস্টের বিনামূল্যে সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে, আনলিমিটেড ডাউনলোড।

এছাড়াও, এয়ারটেলের ২৯৯৯ টাকার একটি বার্ষিক প্ল্যান রয়েছে, যাতে আপনি ৩৬৫ দিনের বৈধতার সঙ্গে আনলিমিটেড কলিং, ২ জিবি দৈনিক ডেটা এবং আনলিমিটেড ৫ জিবি পাবেন। এটিতে আপনাকে প্রতিদিন ১০০ টা ফ্রি এসএমএসও দেওয়া হচ্ছে।

Share this article
click me!