Redmi 11 5G স্মার্টফোন ৫০ এমপি ক্যামেরা, একেবার জলের দরে আসতে পারে বাজারে

সোশ্যাল মিডিয়ায় এই ফোনের ফিচার ও দাম নিয়ে খবর ফাঁস হচ্ছে। এই ফোনের দাম ১৩,৯৯৯ টাকা বলা হচ্ছে। বলা হচ্ছে যে এই ফোনটি এই বছরের মার্চে লঞ্চ হওয়া Redmi 10-এর আপগ্রেড সংস্করণ হবে।
 

Web Desk - ANB | Published : May 29, 2022 10:30 AM IST

শীর্ষস্থানীয় স্মার্টফোন নির্মাতা Xiaomi তাদের Redmi 11 সিরিজের একটি নতুন ফোন লঞ্চ করতে চলেছে। জুনের শেষ নাগাদ ভারতীয় বাজারে Redmi 11 5G লঞ্চ হতে পারে। সোশ্যাল মিডিয়ায় এই ফোনের ফিচার ও দাম নিয়ে খবর ফাঁস হচ্ছে। এই ফোনের দাম ১৩,৯৯৯ টাকা বলা হচ্ছে। বলা হচ্ছে যে এই ফোনটি এই বছরের মার্চে লঞ্চ হওয়া Redmi 10-এর আপগ্রেড সংস্করণ হবে।

Redmi 10 ফোনটি ১০,৯৯৯ টাকা দামে লঞ্চ করা হয়েছিল। এর ৬ GB RAM এবং ১২৮ GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম ছিল ১২,৯৯৯ টাকা।

৫০MP ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ
মিডিয়া রিপোর্ট অনুযায়ী, নতুন Redmi 11 5G স্মার্টফোনটি MediaTek চিপসেটের সঙ্গে আসবে। ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য একটি ৫০ MP ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ এবং একটি ৫০০০ mAh ক্ষমতার ব্যাটারি দেওয়া যেতে পারে, যা ১৮ W দ্রুত চার্জিং সমর্থন করবে। Redmi ১১ 5G স্মার্টফোনে একটি MediaTek Dimensity ৭০০ প্রসেসর থাকবে।

একক স্টোরেজ অপশনাল
Redmi 11 5G স্মার্টফোনটি একক স্টোরেজ ভেরিয়েন্টে দেওয়া যেতে পারে। এই ফোনটি ৪ GB RAM এবং ৬৪ GB স্টোরেজ ভেরিয়েন্টে আসবে বলে আশা করা হচ্ছে। মাইক্রোএসডি কার্ড দিয়ে স্টোরেজ বাড়ানোর সুবিধাও থাকবে। এই ফোনে ৬.৫৮-ইঞ্চি ফুল HD প্লাস ডিসপ্লে দেওয়া হবে। এর LCD প্যানেল 90Hz রিফ্রেশ রেট সমর্থন করে।

আরও পড়ুন- প্রথম লুকেই জাদু করেছে, লঞ্চের আগে জেনে নিন সর্বত্র আলোচিত এই স্মার্টফোনের ফিচারগুলি

আরও পড়ুন- OnePlus Nord 2 Lite স্মার্টফোন দুর্দান্ত ফিচার এবং ক্যামেরা-সহ লঞ্চ হতে পারে

আরও পড়ুন- লঞ্চের আগেই Apple iPhone 14 সিরিজের ডিজাইন ফাঁস, বাজারে আসবে ৪টি নতুন মডেল

ফটোগ্রাফির জন্য, নতুন রেডমি ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে বলে আশা করা হচ্ছে। এতে প্রাইমারি ক্যামেরা হবে ৫০ MP এর। এর সঙ্গে ২ MP এর একটি সেকেন্ডারি সেন্সর থাকবে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে একটি ৫ MP ক্যামেরা দেওয়া যেতে পারে। ফোনে নিরাপত্তার জন্য সাইড মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হবে।

Share this article
click me!