রইল রেডমি নোট ১১ প্রো, রেডমি নোট ১১ প্রো প্লাস ৫জি এবং রেডমি ওয়াচ ২ লাইট-এর ফিচার্স

লঞ্চ হল রেডমি নোট ১১ প্রো, রেডমি নোট ১১ প্রো প্লাস ৫জি এবং রেডমি ওয়াচ ২ লাইট। বুধবার বাজারে এল এই কয়টি মডেল। রেডমির ফোনে স্পোর্ট AMOLED ডিসপ্লে ১২০Hz রিফ্রেশ রেট এবং ৬৭W দ্রুত চার্জিং-এর সুবিধা রয়েছে। ৫,০০০Ah ব্যটারি, মিডিয়া টেক হিলোই জি৯৬ SoC রয়েছে রেডমি নোট ১১ প্রো ফোনে।  রেডমি নোট ১১ প্রো প্লাস ৫জি ফোনে থাকছে স্ন্যাপড্রাগন ৬৯৫ SoC।

Sayanita Chakraborty | / Updated: Mar 10 2022, 06:00 AM IST

লঞ্চ হল রেডমি নোট ১১ প্রো, রেডমি নোট ১১ প্রো প্লাস ৫জি এবং রেডমি ওয়াচ ২ লাইট। বুধবার বাজারে এল এই কয়টি মডেল। রেডমির ফোনে স্পোর্ট AMOLED ডিসপ্লে ১২০Hz রিফ্রেশ রেট এবং ৬৭W দ্রুত চার্জিং-এর সুবিধা রয়েছে। ৫,০০০Ah ব্যটারি, মিডিয়া টেক হিলোই জি৯৬ SoC রয়েছে রেডমি নোট ১১ প্রো ফোনে।  রেডমি নোট ১১ প্রো প্লাস ৫জি ফোনে থাকছে স্ন্যাপড্রাগন ৬৯৫ SoC। স্মার্ট ফোনে রয়েছে অ্যানরেয়ড ১১। MIUI 13 স্ক্রিন বৈশিষ্ট্য যুক্ত রয়েছে ফোনটি। এদিকে, সদ্য লঢ্চ হওয়া রেডমি ওয়াচ ২ লাইট ঘড়িতেও রয়েছে বিশেষ ফিচার্স। SpO2  মনিটরিং, ২৪ ঘন্টা হার্ট রেট ট্র্যাকিং ও ১০ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ সহ অন্তনির্মিত GPS আছে ফোনে। 

রেডমি নোট ১১ প্রো এর দাম শুরু হচ্ছে ১৭,৯৯৯ টাকা থেকে। ৬ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ মডেলটির দাম ১৭,৯৯৯। ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ১৯,৯৯৯। স্মার্ট ফোনটি ফ্যান্টম হোয়াইট, স্টার ব্লু এ স্টিলথ ব্ল্যাক রঙের। রেডমি নোট ১১ প্রো ক্রেতাদের জন্য উপলব্ধ হবে ২৩ মার্ট দুপুর ১২টা থেকে। 

রেডমি নোট ১১ প্রো প্লাস ৫জি মডেলের দাম শুরু হচ্ছে ২০,৯৯৯ থেকে। ৬ জিবি ও ১২৮ জিবি স্টোরেজের দাম ২০, ৯৯৯। ৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজের দাম ২৪,৯৯৯। রেডমি নোট ১১ প্রো প্লাস ৫জি মডেলটি মিরাজ ব্লু, ফ্যান্টম হোয়াইট, স্টিলথ ব্ল্যাক রঙে পাওয়া যাবে। এইচএফডি ও ইএমআই-তে কিনলে ১০০০ টাকা ছাড় পাওয়া যাবে। 

বাজারে এসেছে রেডমি ওয়াচ ২ লাইট। ৪,৯৯৯ থেকে শুরু ঘড়ির দাম। আইভরি, কালো ও নীল রঙের ঘড়ি রয়েছে। ১৫ মার্চ রাত ১২টা থেকে এই ঘড়ি বাজাকে উপলব্ধ হবে। 

রেডমি নোট ১১ প্রো-এর বিশেষত্ব বলতে রয়েছে MIUI 13 স্কিন সহ Android 11। ৬.৬৭ ইঞ্চি স্ক্রিন। ফুল এইচডি প্লাস স্ক্রিন রয়েছে ফোনে। MediaTekHelioG95 Soc দ্বারা চালিত ফোনটি। এছাড়াও, হল ক্যামেরা। f/1.2 লেন্স সহ একটি ১০৮ মেগাপিক্সেল স্যামসুং এইচএম২ প্রাতমিক লেন্স আছে। 

রেডমি নোট ১১ প্রো প্লাস ৫জি ফোনে বিশেষত্ব f/1.9 লেন্স। স্যামসং এইচএম২ প্রাথমিক লেন্স আছে। ফোনে। রেডমি ওয়াচ ২ লাইট এর বিশেষত্ব এর ১.৫৫ ইঞ্চি টিএফটি ডিসপ্লে। 

আরও পড়ুন- ত্বক উজ্জ্বল হবে এই পাঁচটি ফলের গুণে, জেনে নিন কোন ফল কীভাবে ব্যবহার করবেন

আরও পড়ুন- শূকরের হৃৎপিণ্ড তাঁকে দিয়েছিল দ্বিতীয় জীবন, তবে তা গেল মাত্র দুই মাস

আরও পড়ুন- এই লক্ষণগুলি দেখে জেনে নিন আপনার ক্রাশ আপনাকে ভালোবাসে কি না

Share this article
click me!