Jio Recharge Plan: জলের দরে হবে রিচার্জ, মাত্র ১ টাকার প্ল্যানে পেতে পারেন 100 MB ডেটা

গ্রাহকরা শুধুমাত্র ১ টাকার রিচার্জে 100 MB ডেটা পেতে পারেন। যদিও এটি এখনই অফিসিয়াল ওয়েবসাইটে দেখা যাচ্ছে না, তবে MyJio App-এ দেখা যাবে।
 

Web Desk - ANB | Published : Dec 15, 2021 10:37 AM IST / Updated: Dec 15 2021, 04:10 PM IST

Vi, Airtel, Reliance Jio সহ সম্প্রতি তাদের রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়েছে। যার পরে তাদের রিচার্জের দাম প্রায় ২৫ শতাংশ বেড়েছে। যেখানে আগে রিচার্জ হত মাত্র ৭৫ টাকায়, এখন সেই একই রিচার্জ প্ল্যান ৯৯ টাকায় করতে হচ্ছে। কিন্তু এই মূল্যবৃদ্ধির মাত্র কয়েকদিন পরেই Reliance Jio  একটি রিচার্জ প্ল্যান চালু করেছে।
মুকেশ আম্বানির (Mukesh Ambani) মালিকানাধীন সংস্থা ভারতীয় গ্রাহকদের জন্য একটি নতুন প্রিপেইড প্ল্যান চালু করেছে, যার অধীনে গ্রাহকরা শুধুমাত্র ১ টাকার রিচার্জে 100 MB ডেটা পেতে পারেন। যদিও এটি এখনই অফিসিয়াল ওয়েবসাইটে দেখা যাচ্ছে না, তবে MyJio App-এ দেখা যাবে।
My Jio অ্যাপে Reliance Jio র এই প্ল্যানটিও দেখা যাচ্ছে, যার জন্য আপনাকে আপনার ফোনে উপস্থিত APPটি খুলতে হবে। এর পরে গ্রাহকদের রিচার্জ প্ল্যানে যেতে হবে। এর পরে, উপরে Popular plan-এর সঙ্গে আরও সেকশনগুলি দেখা হবে, যার মধ্যে ডান পাশে আরও একটি বিকল্প থাকবে, এটিতে ক্লিক করার পরে, আপনাকে value-তে ক্লিক করতে হবে। এটি করলে, value বিভাগে উপস্থিত রিচার্জ প্ল্যানগুলি দেখা৷ যদি আপনি এটি দেখতে না পান, অন্য Plan ক্লিক করুন. এর পরে, গ্রাহকরা সেই রিচার্জ প্ল্যানটি দেখতে শুরু করবেন।

আরও ভাল এবং সস্তা রিচার্জ 
এটি এখন পর্যন্ত Jio-এর সবচেয়ে সস্তা Jio প্ল্যান, যা 4G প্যাকের সঙ্গে আসে। এই প্ল্যানটি এমন সময়ে এসেছে যখন সংস্থা কয়েকদিন আগে তাদের রিচার্জ প্ল্যান প্রায় ২০ শতাংশ বাড়িয়েছিল। বর্তমানে, আপনি যদি এক মাসের জন্য একটি সস্তা রিচার্জ প্ল্যান চান, তাহলে আপনি ১৫৫ টাকায় ২৮ দিনের বৈধতার একটি প্ল্যান পাবেন। এই প্ল্যানের অধীনে, গ্রাহকরা মাত্র 2 GB ডেটা এবং ১৫৫ টাকার প্ল্যান পাবেন।
৪০০ টাকারও কমে ৮৪ দিনের রিচার্জ-
অন্যদিকে, আপনি যদি ফোনে ইন্টারনেট ব্যবহার কম করেন এবং কল করার জন্য একটি প্ল্যান চান, তাহলে আপনি ৩৯৫ টাকার একটি রিচার্জ প্ল্যান পেতে পারেন, যাতে গ্রাহকরা ৮৪ দিনের বৈধতা এবং মোট 6 GB  ইন্টারনেট ডেটা পান। এই প্ল্যানের অধীনে আনলিমিটেড কলিং এবং 1000 SMS পাওয়া যাচ্ছে।

আরও পড়ুন-Moto G51-১০ ডিসেম্বর ভারতে লঞ্চ করছে ৫ জি স্মার্টফোন মোটো জি৫১,১৯,৩০০ টাকায় মিলবে মোটোরোলার নতুন মডেল

আরও পড়ুন-Motorola Moto Edge x30: দুর্দান্ত ফিচার-সহ লঞ্চ হল Moto Edge X30, জেনে নিন ফিচার ও দাম

আরও পড়ুন-Moto G31 Sale-ভারতে শুরু হল মোটো জি ৩১-র প্রথম দিনের সেল,১২,৯৯৯ টাকা থেকে শুরু এই ফোনের দাম

Share this article
click me!