Tecno Spart 8T Launch: ৯০০০-এর ও কম দামে 50MP ক্যামেরা, লঞ্চ হল দুর্দান্ত ফিচারের এই স্মার্টফোন

Tecno Spark 8T এর স্পেসিফিকেশন সম্পর্কে বললে, এতে একটি 6.6-ইঞ্চি IPS LCD ডিসপ্লে রয়েছে। এছাড়াও এতে MediaTek Helio G35 প্রসেসর দেওয়া হয়েছে। 

Web Desk - ANB | Published : Dec 15, 2021 10:12 AM IST

Tecno Spart 8T ১৫ ডিসেম্বর বুধবার ভারতে লঞ্চ হয়েছে। এটি একটি বাজেট ফোন এবং এটি Tecno Spark 7T এর একটি আপগ্রেড ভেরিয়েন্ট, যা এই বছরের জুনে লঞ্চ হয়েছিল৷ Tecno Spark 8T এর স্পেসিফিকেশন সম্পর্কে বললে, এতে একটি 6.6-ইঞ্চি IPS LCD ডিসপ্লে রয়েছে। এছাড়াও এতে MediaTek Helio G35 প্রসেসর দেওয়া হয়েছে। এটির পিছনের প্যানেলে একটি 50-মেগাপিক্সেল ক্যামেরা এবং চার্জিং-এর জন্য একটি 5000mAh ব্যাটারি রয়েছে।

Tecno Spart 8T দাম-
Tecno Spark 8T একটি ভেরিয়েন্টে আসে, যার দাম ৮৯৯৯ টাকা। এই দামে 4 GB RAM এবং 64 GB ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাচ্ছে। এই মোবাইল ফোনটি Amazon India-এ প্রি-অর্ডারের জন্য উপলব্ধ। এই ফোনটি আটলান্টিক ব্লু, টার্কিশ সায়ান, কোকো গোল্ড এবং আইরিস পার্পল রঙে আসে। ২০ ডিসেম্বর থেকে এর বিক্রি শুরু হবে।
Tecno Spark 8T এর স্পেসিফিকেশন
Tecno Spark 8T এর স্পেসিফিকেশন সম্পর্কে বললে, এতে একটি 6.5-ইঞ্চি IPS ডিসপ্লে রয়েছে। এটি একটি ফুল HD+ রেজোলিউশনের সাথে আসে। এছাড়াও, এটি 500 নিটের সর্বোচ্চ ব্রাইটনেস রয়েছে। এর স্ক্রিন টু বডি রেশিও 91.3 শতাংশ। ডিসপ্লেতে একটি টিয়ারড্রপ নচ দেওয়া হয়েছে, যেটিতে সেলফি ক্যামেরা থাকবে।
Tecno Spark 8T এর ফিচার
Tecno Spark 8T-এ Octa core Helio G35 প্রসেসর দেওয়া হয়েছে। এটি 4 GB RAM এবং 64 GB অভ্যন্তরীণ স্টোরেজ সহ আসে। এটিতে একটি এসডি কার্ড ইনস্টল করার বিকল্প রয়েছে। এই ফোনটি Android 11 এ কাজ করে।
Tecno Spark 8T ক্যামেরা সেটআপ
ডিভাইসটির ক্যামেরা সেটআপ সম্পর্কে কথা বলতে গেলে, এর পিছনের প্যানেলে একটি ডুয়াল ক্যামেরা বিভাগ রয়েছে। এতে প্রাইমারি ক্যামেরা 50 মেগাপিক্সেল, যা F/1.6 অ্যাপারচার সহ আসে। দ্বিতীয় লেন্সটি হল AI লেন্স। পিছনের প্যানেলে ক্যামেরা সেটআপে পোর্ট্রেট মোড, ভিডিও বোকেহ এবং স্মাইল শুটের বিকল্প দেওয়া হয়েছে। সেলফির জন্য একটি 8-মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে, যাতে ডুয়াল ফ্ল্যাশ লাইটও রয়েছে।
Tecno Spark 8T এর কানেক্টিভিটি পোর্ট
কানেক্টিভিটির কথা বললে, এতে ডুয়াল সিম সাপোর্ট রয়েছে। এছাড়াও, এতে ডুয়াল 4G VoLTE সমর্থন রয়েছে। এতে WiFi 5 এবং Bluetooth v5.0 রয়েছে। এতে একটি 3.5mm হেডফোন জ্যাক রয়েছে।

আরও পড়ুন-Moto G51-১০ ডিসেম্বর ভারতে লঞ্চ করছে ৫ জি স্মার্টফোন মোটো জি৫১,১৯,৩০০ টাকায় মিলবে মোটোরোলার নতুন মডেল

আরও পড়ুন-Motorola Moto Edge x30: দুর্দান্ত ফিচার-সহ লঞ্চ হল Moto Edge X30, জেনে নিন ফিচার ও দাম

আরও পড়ুন-Moto G31 Sale-ভারতে শুরু হল মোটো জি ৩১-র প্রথম দিনের সেল,১২,৯৯৯ টাকা থেকে শুরু এই ফোনের দাম

Share this article
click me!