শীঘ্রই এক রাশ চমক নিয়ে বাজারে আসছে ওয়ান প্লাস নর্ড ২টি, দেখে ফোনের ফিচার্স

মোবাইল দুনিয়ায় ফের নতুন সম্ভাব নিয়ে হাজির হাতে চলেছেন ওয়ান প্লাস সিরিজ। শীঘ্রই বাজারে আসছে ওয়ান প্লাস নর্ড ২টি। গত জুন মাসে লঞ্চ হয়েছিল ওয়ান প্লাস নর্ড ২। এরপর এসেছে নর্ড সিই২ ৫জি। এবার শোনা যাচ্ছে, শীঘ্রই আসতে চলেছে এই সিরিজের নতুন মোবাইল। 

Sayanita Chakraborty | Published : Mar 31, 2022 5:57 AM IST

গত কয়েক সপ্তাহ ধরে খবরে রয়েছে ওয়ান প্লাস সিরিজ। মোবাইল দুনিয়ায় ফের নতুন সম্ভাব নিয়ে হাজির হাতে চলেছেন ওয়ান প্লাস সিরিজ। শীঘ্রই বাজারে আসছে ওয়ান প্লাস নর্ড ২টি। গত জুন মাসে লঞ্চ হয়েছিল ওয়ান প্লাস নর্ড ২। এরপর এসেছে নর্ড সিই২ ৫জি। এবার শোনা যাচ্ছে, শীঘ্রই আসতে চলেছে এই সিরিজের নতুন মোবাইল। 

সূত্রের খবর, ওয়ান প্লাস নর্ড ২টি লঞ্চ হবে এপ্রিল কিংবা মে মাসের মধ্যে। শোনা যাচ্ছে, ওয়ান প্লাস নর্ড ২টি মোবাইলটির দাম ৩০ হাজার থেকে ৪০ হাজারের মধ্যে। ওয়ান প্লাস নর্ড ২টি মডেলে রয়েছে একাধিক স্পেসিফিকেশন। 

ওয়ান প্লাস নর্ড ২টি ফোনে থাকছে একটি পাঞ্চ হোল কাটআউট। থাকছে ২৪০০x ১০৮০ পিক্সেল য়রেজোলিউশন এবং ৯০এইচজেট রিফ্রেশ রেট। থাকছে ৬.৪৩ ইঞ্চি এফএইচডি + AMOLED ডিসপ্লে। হ্যান্ডসেটটি মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ দ্বারা চালিক। আর নর্ড ২-তে ছিল ডাইমেনশন ১২০০। চিপসেটটি ১২ জিবি RAM এবং ২৫৬ জিবি স্টোরেজ থাকছে। ফোনটিতে সম্ভবত থাকছে অ্যানরয়েড ১২। OxygenOS ১২ আউট অফ গ্য বক্সে আসছে মডেলটি।  

ফোনে থাকছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি ও ৮০W SuperVOOC চার্জিং সাপোর্ট। চমক রয়েছে ক্যামেরাতেও। এই মডেলের ট্রিপল ক্যামেরা থাকছে। ওআইএস থাকছে। থাকছে ৫০ মেগাপিক্সেল সোনি IMX766 প্রাথমিক সেন্সার, f/1.9 অ্যাপারচার। ৮ মেগাপিক্সেল সোনি IMX৩৫৫ আল্ট্রা ওয়াইড লেন্স থাকছে ফোনে। থাকছে f/২.২৫ অ্যাপারচার এবং একটি অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেল সেন্সার থাকছে। চমক রয়েছে সেলফি ক্যামেরাতেও। এই মডেলে থারকছে ৩২ মেগিপিক্সেল স্ন্যাপার। থাকছে, ৫ জি, ৪ জি এলটিই। থাকছে ডুয়াল ব্যান্ড ওয়াই ফাই, ব্লুটুথ ৫.১ জিপএস এবং এইএসবি টাইপ সি পোর্ট চার্জিং। 

সব মিলিয়ে ফোনে রয়েছে চমক। এদিকে কিছুদিন আগেই খবরে এসেছিল ওয়ান প্লাস প্রো ৫জি। ৩১ মার্চ ভারতের বাজারে লঞ্চ হওয়ার কথা ফোনটি। ভারত ছাড়া, ইউরোপ ও উত্তর আমেরিকায় পাওয়া যাবে One Plus 10 Pro 5G। এদিকে শোনা যাচ্ছে, মে মাসে আসবে, One Plus 10 R। শোনা যাচ্ছে, জুলাই মাসে লঞ্চ করবে দুটি মডেল। তার মধ্যে আছে, One Plus Nord 3 এবং One Plus Nord Pro। এদিকে বছরের শুরুতে চিনের বাজারে এসেছিল ওয়ান প্লাস ১০ প্রো।

আরও পড়ুন- থাইরয়েড রোগীরা খাদ্যতালিকায় যোগ করুন এই কয়টি খাবার, কমবে হরমোনের ঘাটতি

আরও পড়ুন- গরমে গলা শুকিয়ে কাঠ, ঘরেই বানান গুড়ের শরবত, যা খেতে আখের রসের মতো

আরও পড়ুন- মাসের শেষে লক্ষ্মীবারে সোনার দামে বড় পতন, পাল্লা দিয়ে কমল রূপো, জানুন কলকাতার দর

Share this article
click me!