নববর্ষে বাজারে আসছে Vivo T2 5G, এক ঝলকে দেখে নিন ফোনের অত্যাধুনিক ফিচার্সগুলো

১৮ এপ্রিল শুরু হবে ফোনের সেল। ফোনের ডিসপ্লে থেকে ফিচার্স সর্বত্র রয়েছে চমক।

Web Desk - ANB | Published : Apr 12, 2023 12:14 PM IST

নববর্ষের আগেই বাজারে আসছে ভিভোর নতুন মডেল। নতুন ৫ জি ফোন লঞ্চ করতে চলেছে ভিভো। মডেলের পোশাকী নাম Vivo T2 5G। ১৮ এপ্রিল শুরু হবে ফোনের সেল। ফোনের ডিসপ্লে থেকে ফিচার্স সর্বত্র রয়েছে চমক।

এতে রয়েছে অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেম। উচ্চ শক্তির প্রসেসর আছে ফোনে। এতে গেমিং ও অনলাইন স্ট্রিমের সুবিধা হবে। ফোনের ডিসপ্লে হল ৬.৩৮ ইঞ্চি। অ্যামোলেড ডিসপ্লে আছে। ১০৮০x২৪০০ পিক্সেল রেজোলিউশন। ব্রাইটনেস রয়েছে ১৩০০ নিটস। তেমনই ফোনের স্ক্রিন লকিং-র অপশন আছে। রয়েছে মাল্টিটাস্কিং-র সুবিধা। ৬ এনএম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর রয়েছে এই ফোনে। আর Vivo T2 5G ফোনের RAM হল ৮ জিবি। ইন্টারনাল স্টোরেজ ১২৮ জিবি। তেমনই মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ১ জিবি পর্যন্ত বাড়াতে পারেন।

Vivo T2 5G ফোনের ক্যামেরাতেও রয়েছে চমক। ফোনে আছে ডুয়াল ক্যামেরা। Vivo T2 5G ফোনের প্রাইমারি ক্যামেরা হল ৬৪ মেগাপিক্সেল। ২ মেগাপিক্সেল হল সেকেন্ডারি ক্যামেরা। রয়েছে পোর্ট্রেট, প্যানারোমা, স্লো মোশনের সুবিধা। সেলফি ও ভিডিও কলিং-র জন্য রয়েছে বাড়তি সুবিধা। এক্ষেতের্ ১৬ মেগাপিক্সেল সেন্সার, ৪৫০০ এমএইচ ব্যাটারি ক্যাপাসিটি রয়েছে। Vivo T2 5G ফোনের চার্জারেও রয়েছে বিশেষত্ব। ৪৪ ওয়াটের চার্জিং সাপোর্ট আছে Vivo T2 5G মডেলে। তেমনই ২৫ মিনিটে ৫০ শতাংশ চার্জ হয়ে যাবে ফোনের। এমনকী, Vivo T2 5G ফোনের ব্যাটারি ক্যাপাসিটিও বেশ ভালো।

Vivo T2 5G ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে। আছে ১৮ ওয়াটের চার্জিং। এই ফোনে সর্বোচ্চ ৪ জিবি RAM এবং ১২৮ জিবি ROM আছে। তেমনই এই Vivo T2 5G ফোনের দাম তেমন বেশি নয়। Vivo T2 5G ৪ জিবি RAM ও ১২৮ জিবি ROM-র দাম ১২,৯৯৯ টাকা। ৬ জিবি RAM ও ১২৮ জিবি ROM-র দাম ১৩,৯৯৯ টাকা। তেমনই ৮ জিবি RAM ও ১২৮ জিবি ROM-র দাম ১৫,৯৯৯ টাকা।

সে যাই হোক, জানা গিয়েছে ১৮ এপ্রিল থেকে শুরু হবে ফোনের সেল। অনলাইলে শপিং সাইট থেকে কিনতে পারেন ফোনটি। তেমনই Vivo T2 5G ফোনটি কিনতে ভিভোর ওয়েব সাইটে সার্চ করতে পারেন। সব মিলিয়ে একাধিক চমক নিয়ে আসেছে Vivo T2 5G। ফোনের ডিসপ্লে থেকে ফিচার্স সবেতে রয়েছে চমক।

 

আরও পড়ুন

Tan Remove: একবার ব্যবহারেই দূর হবে ট্যান, নববর্ষের আগে রইল ত্বকের যত্নের বিশেষ টিপস

Bengali New Year: ক্রমে বাড়ছে উত্তাপ, পয়লা বৈশাখের সাজের ক্ষেত্রে মাথায় রাখুন এই তিনটি জিনিস

পিরিয়ড ক্র্যাম্প ও ব্যথা থেকে মুক্তি পেতে, কাজে লাগান এই অব্যর্থ ঘরোয়া উপায়গুলি

Share this article
click me!