৬ এপ্রিল থেকে মিলবে Redmi Note 12 5G, এক ঝলকে দেখে নিন এই ফোনের ফিচার্স

৫ জি এই মডেলে রয়েছে এক নয় একাধিক চমক। এর আগে রেডমি নোট ১২ ৪জি ও রেডমি ১২সি লঞ্চ করেছে। কিন্তু, এই রেডমি নোট ১২ ৫জি-তে রয়েছে নানান ফিচার্স।

Web Desk - ANB | Published : Apr 1, 2023 8:19 AM IST / Updated: Apr 01 2023, 01:50 PM IST

ফের চমক দিয়ে প্রস্তুত Xiaomi মোবাইল সংস্থা। আনছে নতুন ফোন। আর মাত্র কদিনের অপেক্ষা। তারপরই ভারতের বাজারে আসছে রেডমি নোট ১২ ৫জি। আগামী ৬ এপ্রিল থেকে মিলবে ফোন। ৫ জি এই মডেলে রয়েছে এক নয় একাধিক চমক। এর আগে রেডমি নোট ১২ ৪জি ও রেডমি ১২সি লঞ্চ করেছে। কিন্তু, এই রেডমি নোট ১২ ৫জি-তে রয়েছে নানান ফিচার্স।

৮জিবি/২৫৬ জিবি রেডমি নোট ১২ ৫জি-র দাম ২১,৯৯৯ টাকা। ভারতে রেডমি নোট ১২ ৫জি ৪জিবি/১২৮ জিবি ও ৬জিবি/১২৮ জিবি-র দাম করেছে ১৭,৯৯৯ এবং ১৯,৯৯৯ টাকা।

৮জিবি/২৫৬ জিবি-তে ১২০এইচজেড রিফ্রেশ রেট-সহ একটি ৬.৬৭ ইঞ্চি ১০৮০ পি AMOLED ডিসপ্লে আছে। জানা গিয়েছে, স্ক্রিনটি ১২০০nits-এ পৌঁছাতে পারে। বায়োমেন্ট্রিক শনাক্তকরণে জন্য রয়েছে সাইড-মাউন্ট করা স্ক্যানার। আর ফোনের স্ক্রিনের মাঝখানে একটি হোল পাঞ্চ কাটআউট পাবেন।

আপনি Qualcomm-র Snapdragon 4 Gen 1 চিপসেট ভিতরে পাবেন। আছে MIUI 13 আছে। আছে অ্যানরয়েড ১২। তেমনই ফোনটি ২ বছরের OS আপগ্রেড এবং ৪ বছরের নিরাপত্তা প্যাচ পাবেন। ৩৩W দ্রুত চার্জিং ক্ষমতা সহ একটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে।

রেডমি নোট ১২ ৫জি ফোনে ট্রিপল ক্যামেরা সিস্টেম আছে। যার একটি ৪৮ মেগাপিক্সেল, একটি ৮ মেগাপিক্সেল, একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরাকে একত্রিত করে। এর সামনে একটি ৮ মেগাপিক্সেল ফেস ক্যামেরা আছে। রেডমি নোট ১২ ৫জি ফোনে আছে তিনটে রঙ। তেমনই রেডমি নোট ১২ ৫জি ফোন আইপি৫৩ সার্টিফিকেশন রয়েছে।

এদিকে রেডমি নোট ১২ ৪জি রয়েথে। এই ফোন ৩৩W দ্রুত চার্জিং সহ একটি ৫০০০ এমএএইচ ব্যাটারি আছে। তিনটি ৫০০০ এমএএইচ ব্যাটারি, তিনটি ৫০ এমপি রেয়ার ক্যামেরা এবং Qualcomm-র Snapdragon ৬৮৫ চিপসেট রয়েছে। এমনই নানান চমক নিয়ে আসছে Xiaomi মোবাইল সংস্থা।

সে যাই হোক, ভারতের বাজারে আসছে Redmi Note 12 5G, ৬ এপ্রিল থেকে মিলবে ফোন। এই ফোনে রয়েছে অত্যাধুনিক ফিচার্স। একাধিক সুবিধা রয়েছে ফোনে। ফোনে ক্যামেরা থেকে ফোনের সফটওয়্যার সর্বত্র রয়েছে চমক। এই ফোনে রয়েছে নানান নতুন নতুন ফিচার্স। সে যাই হোক, এই ফোন ক্রেতাদের মন কাড়ে কিনা তাই দেখা। ৬ এপ্রিল থেকে মিলবে ফোন। তাই দেরি না করে চটপট বুক করে ফেলুন ফোনটি।

 

আরও পড়ুন

Pregnancy Diet: শাক থেকে ফল- গর্ভবতী মহিলারা নিয়মিত খান এমন খাবার, রইল গরমের ডায়েট চার্ট

সতর্ক হন এই ছয় রোগ থেকে, ডায়াবেটিসের রোগীদের শরীরে দেখা দিতে পারে এমন সমস্যা

মিলনের সময় মিলছে না যৌনতৃপ্তি, সহবাসের সময় ভুলেও করবেন না এই কাজ, বাড়বে ঝক্কি

Share this article
click me!