পুজোর মরশুমে নতুন ফোন নেবেন ভাবছেন? আট হাজার টাকার কমে পেয়ে যান এই মোবাইলগুলি

ইতিমধ্যেই শুরু হয়েছে ফ্লিপকার্টে দশেরার সেল। গত ২২ অক্টোবর থেকে সেলটি শুরু হয়েছে। আগামী ২৯ অক্টোবর পর্যন্ত চলবে এই সেল।

Ishanee Dhar | Published : Oct 25, 2023 7:41 AM IST / Updated: Oct 25 2023, 01:13 PM IST

পুজোর মরুশুমে বাজারে এল তিন দূরন্ত স্মার্টফোন। দামে যেমন কম মানে ঠিক ততটাই ভালো। উল্লেখ্য ইতিমধ্যেই শুরু হয়েছে ফ্লিপকার্টে দশেরার সেল। গত ২২ অক্টোবর থেকে সেলটি শুরু হয়েছে। আগামী ২৯ অক্টোবর পর্যন্ত চলবে এই সেল। অতএব পুরনো ফোন পালটে নেওয়ার এর চেয়ে ভালো সুযোগ আপনি আর পাবেননা। খুবই কম দামে পেয়ে যান Samsung, Realme, Poco, Motorola-এর মতো ব্র্যান্ড। ফ্লিপকার্টের এই সেলে মাত্র ৮০০০ টাকারও কম দামে বাড়িতে আনতে পারেন অসাধারণ ফোন। তবে এই সেলে কোন কোন ফোন কেনা সবচেয়ে লাভজনক? একনজরে দেখে নেওয়া যাক তালিকা ও অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্য।

তালিকার শীর্ষেই নাম থাকছে Poco C51 ফোনটি। এই ফোনের আসল দাম পড়ে ৯.৯৯৯ টাকা। কিন্তু সেলে দাম দাড়াচ্ছে ৫,৯৯৯ টাকা। ইএমআইতে ফোনটি কিনতে পারবেন প্রতিমাসে মাত্র ২০০০ টাকার কিস্তিতে। এত কম দাম হলেও ফিচার্সের দিক থেকে মোটেও কম নয় এই ফোন। Android 13 (Go Edition)-এর পাশাপাশি ১২০Hz টাচ স্যাম্পলিং রেট সহ রয়েছে ৬.৫২ইঞ্চি HD+ (৭২০*১,৬০০ পিক্সল) ডিসপ্লে। এছাড়া রয়েছে একটি ৮ মেগাপিক্সলের ব্যাক ক্যামেরা। সঙ্গে মিলছে ৫,০০০ mAh ব্যাটারিও।

এরপরই নাম থাকছে Samsung Galaxy F04। ৬৪ GB স্টোরেজের পাশাপাশি এই ফোনে থাকছে ৬.৫ইঞ্চি LCD স্ক্রিন। এটি HD+ রেজোলিউশনের সাথে আসে। এছাড়া রয়েছে ডুয়াল ক্যামেরা সেট আপও। এত কিছু ফিচার্স মিলবে মাত্র ৬,৪৯৯ টাকায়। ফোনটির আসল দাম ১১,৪৯৯ টাকা। তবে সেলের জন্য মিলছে এই দারুণ ছাড়।

তৃতীয় নম্বরে নাম রয়েছে Realme C51-এর। ১০,৯৯৯ টাকার পরিবর্তে ফোনটি মিলছে মার ৭,৯৯৯ টাকায়। এই দামের মধ্যে পাবেন ৫০ মেগাপিক্সেল AI ক্যামেরা এবং ৩৩W ফাস্ট চার্জিং সাপোর্ট। এছাড়া থাকছে ৬.৭১ ইঞ্চি IPS LCD ডিসপ্লে রয়েছে, যার HD+ রেজোলিউশন। থাকছে ডুয়াল ক্যামেরা সেটআপও।

Share this article
click me!