Tecno Pop 5 Pro: একেবারে জলের দরে 6000mAh ব্যাটারি সহ লঞ্চ হল এই স্মার্টফোন

Tecno Pop 5 Pro তিনটি রঙে আসে, যার মধ্যে রয়েছে Deepsea Luster, Ice Blue এবং Sky Cyan। আগ্রহী ক্রেতারা কোম্পানির ওয়েবসাইট Amazon এবং Flipkart- এ কেনাকাটা করতে পারবেন । কোন প্রাপ্যতা বা বিক্রয় তারিখ এখনও প্রকাশ করা হয়নি. 

Web Desk - ANB | Published : Jan 20, 2022 9:43 AM IST

চায়না স্মার্টফোন নির্মাতা Tecno আজ ভারতে একটি নতুন বাজেট স্মার্টফোন লঞ্চ করেছে । যার নাম Tecno Pop 5 Pro । কয়েক সপ্তাহ অপেক্ষার পর আজ দেশে উন্মোচন করা হয়েছে স্মার্টফোনটি। Tecno Pop 5 Pro তিনটি রঙে আসে, যার মধ্যে রয়েছে Deepsea Luster, Ice Blue এবং Sky Cyan। আগ্রহী ক্রেতারা কোম্পানির ওয়েবসাইট Amazon এবং Flipkart- এ কেনাকাটা করতে পারবেন । কোন প্রাপ্যতা বা বিক্রয় তারিখ এখনও প্রকাশ করা হয়নি. Tecno Pop 5 Pro একটি আকর্ষণীয় পণ্য কারণ এটি একটি আকর্ষণীয় মূল্য পয়েন্টে অফার করে এমন বৈশিষ্ট্যগুলির কারণে।
স্মার্টফোনটিকে পাওয়ার প্রসেসর এখনও প্রকাশ করা হয়নি, তবে আমরা জানি যে এটি 3GB RAM এবং 32GB অভ্যন্তরীণ স্টোরেজ সহ আসবে। Tecno Pop 5 Pro এছাড়াও মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত স্টোরেজ সম্প্রসারণ অফার করে। এতে ডুয়াল সিম সাপোর্টও রয়েছে।
Tecno Pop 5 Pro-এর দাম 
Tecno Pop 5 Pro এর সবচেয়ে গুরুত্বপূর্ণ দিক হল এর দাম। স্মার্টফোন নির্মাতা ফোনটির একটি ভেরিয়েন্ট লঞ্চ করেছে। এর দাম রাখা হয়েছে ৮,৪৯৯ টাকা। এটি 3GB RAM এবং 32GB ইন্টারনাল স্টোরেজ সহ আসে। স্মার্টফোনের কিছু মূল বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে একটি 6.52-ইঞ্চি HD+ ডিসপ্লে, একটি ওয়াটারড্রপ-স্টাইল নচ, একটি 6,000 mAh ব্যাটারি, একটি 8-মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ, ১৪ টি আঞ্চলিক ভাষা, IPX2 রেটিং, Android 11 Go সমর্থন।
Tecno Pop 5 Pro এর স্পেসিফিকেশন
Tecno Pop 5 Pro একটি 6.52-ইঞ্চি HD+ LCD ডিসপ্লে রয়েছে যার একটি টাচ স্যাম্পলিং রেট 120Hz এবং স্ক্রিন-টু-বডি অনুপাত ৯০ শতাংশ। এটি Android 11 Go অপারেটিং সিস্টেমের উপর ভিত্তি করে HiOS 7.6-এ কাজ করে।
ক্যামেরা স্পেসিফিকেশনের ক্ষেত্রে, Tecno Pop 5 Pro

আরও পড়ুন- Xiaomi 12 Ultra-এ থাকবে 5x পেরিস্কোপ টেলিফটো লেন্স, ফাঁস হল স্পেসিফিকেশন

আরও পড়ুন-Tecno pova Launch: এই সংস্থার প্রথম 5G মোবাইল ভারতে আসছে, লঞ্চের আগে ফাঁস হল ফিচারগুলি

আরও পড়ুন-IT Raid: চিনা মোবাইল সংস্থার বিরুদ্ধে তল্লাশি অভিযান, আয়কর ফাঁকির অভিযোগ

-তে একটি 8-মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা সেন্সর এবং AI পোর্ট্রেট মোড, HDR মোড এবং আরও অনেক কিছুর জন্য একটি সেকেন্ডারি AI লেন্স রয়েছে। সামনের দিকে, স্মার্টফোনটিতে সেলফি, ভিডিও কলের জন্য f/2.0 অ্যাপারচার লেন্স সহ একটি 5-মেগাপিক্সেল ইমেজ সেন্সর রয়েছে।
এটি একটি 6,000 mAh ব্যাটারি দ্বারা সমর্থিত, যা Tecno দাবি করে যে এটি ৫৪ ঘন্টা টকটাইম বা ১২০ ঘন্টা মিউজিক প্লেব্যাক দেবে। এতে ব্যাটারি ল্যাব এবং বর্ধিত ব্যাটারি লাইফের জন্য আল্ট্রা পাওয়ার সেভিং মোডের মতো বৈশিষ্ট্যও রয়েছে।

 

Share this article
click me!