ভিভো নিয়ে আসছে নতুন স্মার্টফোন, ৩ মার্চ লঞ্চ হবে নতুন এই স্মার্টফোন

  • শীঘ্রই হাতে আসবে ভিভো ভিনাইটিন স্মার্টফোন
  • স্টাইলিশ লুক-সহ প্রকাশিত হয়েছে এই স্মার্টফোনের স্পেসিফিকেশন
  • সংস্থার অফিশিয়াল ওয়েবসাইটে একটি টিজার প্রকাশ্যে আসে
  • ৩ মার্চ লঞ্চ হবে এই স্মার্টফোন

deblina dey | Published : Mar 1, 2020 5:15 AM IST

বাজারে আসতে চলেছে মোবাইলের নতুন সংযোজন। ৩ মার্চ লঞ্চ হতে পারে ভিভো ভিনাইটিন স্মার্টফোন। স্টাইলিশ লুক-সহ প্রকাশিত হয়েছে এই স্মার্টফোনের স্পেসিফিকেশন, তাতেই জানা গিয়েছে এই ফোনের বিস্তারিত তথ্য। এই ফোন লঞ্চের আগেই প্রকাশ্যে এল এই স্মার্টফোনের বিস্তারিত। ইন্দোনেশিয়ায় লঞ্চ হচ্ছে এই ফোন। এক নজরে দেখে নেওয়া যাক কি কি ফিচার রয়েছে এই স্মার্টফোনে।

আরও পড়ুন- কয়েকগুন বৃদ্ধি পাচ্ছে ভোডাফোনের ডেটার দাম, পকেটে টান গ্রাহকদের

আরও পড়ুন- ১৮ হাজার বছর আগের কুকুর ছানা, উদ্ধার হল বরফে চাপা মৃতদেহ

ভিভো ভিনাইটিন স্মার্টফোন পাওয়া যাচ্ছে ডার্ক ব্লু ও সাদা রং-ও। এই ফোনে থাকছে ৬ জিবি ব়্যাম ও ১২৮ জিবি ইন্টারন্যাল স্টোরেজ, ৮ জিবি ব়্যাম ও ২৫৬ জিবি ইন্টারন্যাল স্টোরেজ ক্যাপাসিটি। এর সঙ্গে থাকছে ৬.৫৭ ইঞ্চি ফুল এইচডিআর  পাঞ্চ হোল ডিসপ্লে। সেই সঙ্গে রয়েছে আইপিএস এলসিডি ক্যাপাসিটিভ টাচস্ক্রিন-সহ ১৬এম কালার। অপারেটিং সিস্টেম হিসাবে ভিভো ভিনাইটিন স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে অ্যানন্ড্রয়েড ১০ অক্টাকোর প্রসেসর। 

এই স্মার্টফোনের ক্যামেরা অত্যন্ত আকর্ষণীয়। সেলফি ক্যামেরার জন্য থাকছে ৩২ মেগাপিক্সেল এইচডিআর ক্যামেরা সেন্সর। প্রাইমারি ক্যামেরা হিসেবে থাকছে ১) ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ২) ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ৩) ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ৪) ২ মেগাপিক্সেল-এর ডেপথ সেন্সর-সহ এলইডি ফ্ল্যাস, এইচডি ও প্যানোরোমার সুবিধা। একই সঙ্গে ভিভো ভিনাইটিন স্মার্টফোনে থাকছে ফাস্ট চার্জ সাপোর্টের সঙ্গে নন রিমুভেবল ৫০০০ এমএএইচের ব্যাটারি। ফোনের স্ক্রীনের নীচের দিকে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেনসর-এর সুবিধা।  সম্প্রতি চিনের এই সংস্থার অফিশিয়াল ওয়েবসাইটে একটি টিজার প্রকাশ্যে আসে। 

Share this article
click me!