স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার, বিক্রি শুরু হল ভিভো ভিনাইটিন স্মার্টফোন

  • বিক্রি শুরু হল ভিভো ভিনাইটিন স্মার্টফোন
  • স্টাইলিশ লুক-সহ প্রকাশিত হয়েছে এই স্মার্টফোনের স্পেসিফিকেশন
  • সংস্থার অফিশিয়াল ওয়েবসাইটে একটি টিজার প্রকাশ্যে আসে
  • ভারতে নাম বদলে এই ফোন লঞ্চ হয়েছিল ভিভো ভি ১৭ নামে

deblina dey | Published : Mar 11, 2020 9:58 AM IST

বাজারে আসতে চলেছে মোবাইলের নতুন সংযোজন। মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। সম্প্রতি ইন্দোনেশিয়ায় বিক্রি শুরু হল ভিভো ভি১৯ স্মার্টফোনের। ভারতে নাম বদলে এই ফোন লঞ্চ হয়েছিল ভিভো ভি ১৭ নামে। জেনে নেওয়া যাক ভিভো ভি১৯ স্মার্টফোন কী কী ফিচার রয়েছে।

আরও পড়ুন- ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা-সহ লঞ্চ করছে রেডমি নোট ৯ প্রো, রইল বিস্তারিত

ভিভো ভিনাইটিন স্মার্টফোনে থাকছে ৬ জিবি ব়্যাম ও ১২৮ জিবি ইন্টারন্যাল স্টোরেজ, ৮ জিবি ব়্যাম ও ২৫৬ জিবি ইন্টারন্যাল স্টোরেজ ক্যাপাসিটি। এর সঙ্গে থাকছে ৬.৫৭ ইঞ্চি ফুল এইচডিআর  পাঞ্চ হোল ডিসপ্লে। সেই সঙ্গে রয়েছে আইপিএস এলসিডি ক্যাপাসিটিভ টাচস্ক্রিন-সহ ১৬এম কালার। অপারেটিং সিস্টেম হিসাবে ভিভো ভিনাইটিন স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে অ্যানন্ড্রয়েড ১০ অক্টাকোর প্রসেসর। এই ফোন পাওয়া যাচ্ছে ডার্ক ব্লু ও সাদা রং-এ। 

আরও পড়ুন- আগামী সপ্তাহেই ডিঅ্যাক্টিভ হতে চেলেছে বেশিরভাগ ক্রেডিট ও ডেবিট কার্ড, রইল বিস্তারিত

এই স্মার্টফোনের ক্যামেরা অত্যন্ত আকর্ষণীয়। সেলফি ক্যামেরার জন্য থাকছে ৩২ মেগাপিক্সেল এইচডিআর ক্যামেরা সেন্সর। প্রাইমারি ক্যামেরা হিসেবে থাকছে ১) ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ২) ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ৩) ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ৪) ২ মেগাপিক্সেল-এর ডেপথ সেন্সর-সহ এলইডি ফ্ল্যাস, এইচডি ও প্যানোরোমার সুবিধা। একই সঙ্গে ভিভো ভিনাইটিন স্মার্টফোনে থাকছে ফাস্ট চার্জ সাপোর্টের সঙ্গে নন রিমুভেবল ৫০০০ এমএএইচের ব্যাটারি। ফোনের স্ক্রীনের নীচের দিকে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেনসর-এর সুবিধা।  

Share this article
click me!