iPhone 15 Launch: এই দিনেই কী লঞ্চ হচ্ছে আইফোন ফিফটিন, দাম জানলে মাথা ঘুরিয়ে দেবে

ফোনটির ডিজাইন থেকে শুরু করে দাম পর্যন্ত বলা হয়েছে। তবে সংস্থাটি এখনও কিছু নিশ্চিত করেনি। চলুন জেনে নিই লিকসে আইফোন ফিফটিনএর দাম, ফিচার এবং স্পেক্স সম্পর্কে কি বলা হয়েছে।

 

Web Desk - ANB | Published : Jul 29, 2023 9:40 AM IST

আইফোন ফিফটিন এই বছরের অন্যতম প্রত্যাশিত ফোন লঞ্চ হতে চলেছে। আইফোন ফিফটিন-এ অনেক নতুন এবং দুর্দান্ত বৈশিষ্ট্য রয়েছে বলে মনে করা হচ্ছে, যা এটিকে এই বছরের অন্যতম জনপ্রিয় ফোনে পরিণত করবে। আইফোন ফিফটিন নিয়ে অনেক খবর ফাঁস হয়েছে, বলা ভালো সামনে এসেছে। ফোনটির ডিজাইন থেকে শুরু করে দাম পর্যন্ত বলা হয়েছে। তবে সংস্থাটি এখনও কিছু নিশ্চিত করেনি। চলুন জেনে নিই লিকসে আইফোন ফিফটিনএর দাম, ফিচার এবং স্পেক্স সম্পর্কে কি বলা হয়েছে।

কবে লঞ্চ হবে আইফোন ফিফটিন-

লিকস অনুসারে, আইফোনের নতুন সিরিজ ১২ সেপ্টেম্বর লঞ্চ হতে পারে। তবে এই বিষয়ে কোম্পানির পক্ষ থেকে এখনো কোনও আনুষ্ঠানিক নিশ্চিত করা হয়নি। আমরা জানি, অ্যাপল তার প্রোডাক্ট লঞ্চের জন্য বিশেষ ইভেন্টের আয়োজন করে, যেখানে এই বিশেষ ইভেন্টটি কুপারটিনোর স্টিভ জবস থিয়েটারে হতে পারে।

দাম কত হবে

সূত্রের খবর, ভারতে আইফোন ফিফটিন-এর দাম প্রায় ৮০ হাজার টাকা হতে পারে। তবে, এটি শুধুমাত্র জল্পনা এবং এখন পর্যন্ত কোম্পানি অ্যাপল এটি সম্পর্কে কোনও আনুষ্ঠানিক ঘোষণা দেয়নি। এই দামটি সবচেয়ে সস্তা মডেলের হতে পারে এবং বিভিন্ন বৈশিষ্ট্য এবং কনফিগারেশনের উপর নির্ভর করে পরিবর্তিত হতে পারে।

আইফোন ফিফটিন প্রত্যাশিত স্পেস

আইফোন ১৫ সম্পর্কে ফাঁস অনুসারে, এটি এর ৬.১-ইঞ্চি লিকুইড রেটিনা ডিসপ্লের সঙ্গে আসবে বলে আশা করা হচ্ছে। এছাড়াও সমস্ত মডেলে গতিশীল দ্বীপ-শৈলী প্রদর্শনের প্রতিবেদন রয়েছে। আইফোন ফিফটিনআগের থেকে আরও ভালো প্রসেসরের সঙ্গে আসতে পারে। এই নতুন সিরিজে A16 Bionic চিপসেটও লঞ্চ হবে বলে বলা হচ্ছে। আইফোন ফিফটিন-এর ক্যামেরার ক্ষেত্রে, এতে ৪৮-মেগাপিক্সেল ইমেজ সেন্সর সহ একটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ অন্তর্ভুক্ত থাকতে পারে।

Share this article
click me!