Xiaomi 12 Update: অবশেষে নির্ধারিত হল লঞ্চের দিন, জেনে এই স্মার্টফোনের ফুল স্পেসিফিকেশন

বছরের শেষ মাসেই অর্থাৎ ডিসেম্বর মাসেই Xiaomi  12 সিরিজ লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে সংস্থা। অবশেষে নির্ধারিত হল লঞ্চের দিন। বক্তব্য অনুসারে, এই ফোনের লাইনআপের তিনটি স্মার্টফোনই - Xiaomi 12, Xiaomi 12X, এবং Xiaomi 12 Pro - একইসঙ্গে লঞ্চ হওয়ার সম্ভাবনা রয়েছে। 

Web Desk - ANB | Published : Dec 4, 2021 10:59 AM IST

Xiaomi এই মাসে তার 12 সিরিজ লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। অবশেষে নির্ধারিত হল লঞ্চের দিন। একজন টিপস্টারের বক্তব্য অনুসারে, এই ফোনের লাইনআপের তিনটি স্মার্টফোনই - Xiaomi 12, Xiaomi 12X, এবং Xiaomi 12 Pro - একইসঙ্গে লঞ্চ হওয়ার সম্ভাবনা রয়েছে। এটি ছাড়াও, Xiaomi তার আসন্ন সিরিজের কোনও ঘোষণা করেনি যে Xiaomi 12 সম্প্রতি প্রকাশিত Qualcomm Snapdragon 8 Gen 1 SoC দ্বারা চালিত হবে। ফ্ল্যাগশিপ স্মার্টফোনগুলিতে MIUI 13 আউট-অফ-দ্য-বক্স বৈশিষ্ট্য রয়েছে বলেও বলা হয়।
তবে টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন চায়না মাইক্রোব্লগিং ওয়েবসাইট ওয়েইবোতে প্রকাশ করেছে যে Xiaomi অভ্যন্তরীণ কোডনেম L3A, L3 এবং L2 সহ তিনটি স্মার্টফোন লঞ্চ করতে পারে। এই কোডনেমগুলি Xiaomi 12X, Xiaomi 12 এবং Xiaomi 12 Pro হতে পারে বলে আশা করা হচ্ছে। গত সপ্তাহে, এই তিনটি ফ্ল্যাগশিপ স্মার্টফোন 28 ডিসেম্বরের জন্য নির্ধারিত একটি বিশেষ ইভেন্টে লঞ্চ করার পরামর্শ দেওয়া হয়েছিল। একটি অভ্যন্তরীণ নথির একটি স্ক্রিনশটের মাধ্যমে মাস-শেষের তারিখটি হাইলাইট করা হয়েছিল৷
Xiaomi 12 সিরিজের সম্ভাব্য স্পেসিফিকেশন-
Xiaomi 12 এর আগে Qualcomm এর লেটেস্ট Snapdragon 8 Gen 1 SoC এর সঙ্গে আসবে বলে অনুমান করা হয়েছিল। যাইহোক, Xiaomi সম্প্রতি টুইটারে ঘোষণা করেছে যে আসন্ন স্মার্টফোনটি আসলে নতুন SoC সহ কোম্পানির প্রথম স্মার্টফোন হবে। Xiaomi 12 Xiaomi 12X এবং Xiaomi 12 Pro তেও Snapdragon 8 Gen 1 SoC ব্যবহার করবে কিনা তা দেখা বাকি।
গত মাসে, Xiaomi 12-এর ক্যামেরা স্পেসিফিকেশন অনলাইনে প্রকাশিত হয়েছিল এবং পিছনের ক্যামেরার জন্য একটি 50-মেগাপিক্সেল প্রাথমিক সেন্সর অন্তর্ভুক্ত করার পরামর্শ দেওয়া হয়েছে। এর সঙ্গে, আসন্ন ফ্ল্যাগশিপ স্মার্টফোনটিতে পেরিস্কোপ এবং টেলিফটো লেন্স সহ একটি আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্সও থাকবে বলে জানা গেছে। এছাড়াও, এটিতে একটি ফুল-এইচডি + ডিসপ্লে, 100W দ্রুত চার্জিং সমর্থন এবং একটি আন্ডার-স্ক্রিন ক্যামেরা রয়েছে বলেও বলা হয়েছে।
এই মাসের শেষের দিকে Xiaomi 12 সিরিজের সঙ্গে MIUI 13ও লঞ্চ হবে বলে জানা গেছে। এটাও বলা হয়েছে যে Xiaomi 12X Android 11-ভিত্তিক MIUI 13 পেতে পারে, অন্যদিকে ভ্যানিলা Xiaomi 12 Android 12-ভিত্তিক সংস্করণ পেতে পারে। Redmi K50-এর সঙ্গে Xiaomi 12X Android 11-ভিত্তিক MIUI-এর সঙ্গে লঞ্চ হতে পারে, তবে ভবিষ্যতে Android 12-এ আপডেট করা হবে বলে জানা গেছে।

Oppo E-Scooter-মাত্র ৬০ হাজার টাকায় পেয়ে যান ইলেকট্রিক স্কুটার,২০২৩ সালে ওপো নিয়ে আসছে ই-স্কুটার

E-scooter Launch-ব্যাঙ্গালুরুর স্টার্টআপ বাউন্স কোম্পানি আনছে ই-স্কুটার, সঙ্গে থাকছে swappable ব্যাটারি প্যাক

Diwali Bonanza by Ather- Ather-র দিওয়ালি অফার,বিনামূল্যে ৬ মাসের জন্য কানেকটিভি ফিচার

 

Share this article
click me!